Advertisement

June 2023 Lucky Zodiac: সূর্য-শনির কৃপা, জুন মাস থেকে রাজার হালে কাটবে ৪ রাশির

Surya Shani Gochar 2023 Lucky Zodiac: একই মাসে পিতা-পুত্রের সূর্য ও শনির স্থান পরিবর্তন গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই পরিবর্তনটি ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে একটি বিশেষ পরিবর্তন আনতে চলেছে। এই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে জানুন।

সূর্য-শনির কৃপা, জুন মাস থেকে রাজার হালে কাটবে ৪ রাশির!
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 24 May 2023,
  • अपडेटेड 10:32 PM IST
  • একই মাসে পিতা-পুত্রের সূর্য ও শনির স্থান পরিবর্তন গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।
  • এই পরিবর্তনটি ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে একটি বিশেষ পরিবর্তন আনতে চলেছে।

Surya Shani Gochar 2023 Lucky Zodiac: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, জুন মাস শুরু হতে চলেছে। এমন পরিস্থিতিতে, জুন মাসটি অনেকের জন্য উপকারী হতে চলেছে, আবার কিছু লোকের জন্য এই মাসে অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, আসুন আমরা আপনাকে বলি যে ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করছে। অন্যদিকে, ১৭ জুন কুম্ভে শনি পিছিয়ে যাবে। একই মাসে পিতা-পুত্রের সূর্য ও শনির স্থান পরিবর্তন গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। এই পরিবর্তনটি ৪ রাশির জাতক-জাতিকাদের জীবনে একটি বিশেষ পরিবর্তন আনতে চলেছে। এই রাশিচক্রের চিহ্নগুলি সম্পর্কে জানুন।

মিথুন রাশি:
'জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করতে চলেছে। এই ট্রানজিটের সময়, মিথুন রাশির জাতক-জাতিকাদের জীবনে মর্যাদা এবং প্রতিপত্তি বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি চাকরিতে পদোন্নতি পেতে পারেন এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। তবে এই সময়ের মধ্যে আপনার বিবাহিত জীবনে উত্তেজনা বাড়তে পারে। এমন পরিস্থিতিতে জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় করুন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সময়ে কাজ দ্রুত এগিয়ে যাবে। সঙ্গীর সঙ্গে সমন্বয় ভালো হবে। এই সময়ে কেউ কেউ নতুন কাজ শুরু করতে পারেন, যা শুভ ফল দেবে।   

সিংহ রাশি:
সূর্য ও শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এই সময়ে, কর্মক্ষেত্রে সিনিয়রদের পূর্ণ সহযোগিতা প্রাপ্ত হবে। এ সময় নষ্ট কাজগুলো হয়ে যাবে। এই সময়ে সব ধরনের ঝামেলা ও সমস্যা দূর হয়ে যাবে। আকস্মিকভাবে অর্থ লাভের সম্ভাবনা রয়েছে। মানসিকভাবে আপনি সুখ ও শান্তি পাবেন এবং চিন্তার পরিধি বাড়বে। শুভ কাজে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। আপনার পরিবার বা নিকট আত্মীয়দের সঙ্গে মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।

Advertisement

কন্যা রাশি:
এই রাশিগুলির জন্য, সূর্য এবং শনির গমন কর্মজীবন এবং ব্যবসায় উন্নতি আনবে। এই সময়ে, আত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। এই সময়ে কর্মক্ষেত্রে অনুকূল পরিবর্তন দেখা যাবে। কাজে ব্যস্ত থাকবেন। এই সময়ে পরিবারের সঙ্গে একটি শুভ যাত্রায় যাওয়ার পরিকল্পনা করবেন। পরিবারের সঙ্গে ভালো সমন্বয় থাকবে।

মকর রাশি:
এই সময়ে, এই রাশির জাতক জাতিকারা সূর্য ও শনির গমনের কারণে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। চাকরিতে অগ্রগতি হবে এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষায় শিক্ষার্থীদের সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি যদি সরকারি চাকরির জন্য পরীক্ষা দিচ্ছেন, তাহলে আপনি উপকৃত হবেন। ব্যবসা সংক্রান্ত কোনও কাজ করতে পারেন। ধর্মীয় সফরে যাওয়ার সুযোগও তৈরি হচ্ছে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement