Advertisement

September Careful Zodiac: সূর্য-শনি-রাহুর সর্বনাশা দৃষ্টি, সেপ্টেম্বরে রোগ-ব্যাধী-ক্ষতির আশঙ্কা ৩ রাশির

Surya Shani Rahu Gochar 2023: সেপ্টেম্বরে সূর্য, শনি ও রাহুর অবস্থান বিপজ্জনক যোগ তৈরি করছে। এই যোগ ৩টি রাশির জাতকদের জন্য ভাল বলা যাবে না, তাই এই ব্যক্তিদের এই মাসটি সাবধানে কাটানো উচিত।

Aajtak Bangla
  • কলকাতা,
  • 30 Aug 2023,
  • अपडेटेड 12:13 PM IST


Planet Position in September 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ সময়ে সময়ে গোচর করে। সেপ্টেম্বর মাসে সূর্য গোচর করবে এবং কন্যা রাশিতে প্রবেশ করবে। ১৭ সেপ্টেম্বর সূর্য গোচর হবে। ততক্ষণ পর্যন্ত সূর্য থাকবে স্বরাশি সিংহ রাশিতে। অন্যদিকে, সূর্যের পুত্র শনি থাকবে কুম্ভ রাশিতে এবং রাহু থাকবে মেষ রাশিতে। সেপ্টেম্বরে, সূর্য, শনি এবং রাহু একসঙ্গে ঘাতক দৃষ্টি তৈরি করছে। এর মানে এই তিনটি গ্রহ একে অপরকে দেখছে। এছাড়া মেষ রাশিতে রাহু ও বৃহস্পতির মিলনের কারণেও গুরু চন্ডাল দোষের সৃষ্টি হচ্ছে। এছাড়া সেপ্টেম্বর মাসে থাকবে সমসপ্তক যোগ। এইভাবে, এই সমস্ত যোগগুলি ১২টি রাশির মানুষকে প্রভাবিত করবে, তবে ৩টি রাশির জাতকদের এই সময়ে সাবধান হওয়া উচিত। অন্যথায় ক্ষতির মুখে পড়তে হতে পারে। 

এই রাশির জাতকদের সেপ্টেম্বর মাসে সাবধান হওয়া উচিত 
কর্কট (Cancer)

 শনি, রাহু এবং সূর্যের অশুভ দৃষ্টি কর্কট রাশির জন্য বিপজ্জনক প্রমাণিত হতে পারে। এই জাতকদের ওপর শনির ঢাইয়া  চলছে। তার উপরে গুরু চন্ডাল যোগও এই লোকদের জন্য ভাল নয়। এই পরিস্থিতি এই ব্যক্তিদের কর্মজীবনে উত্থান-পতনের সম্ভাবনা তৈরি করবে। এই লোকেরা অর্থ পাবে তবে তা দ্রুত ব্যয়ও হবে। হাসপাতাল, ওষুধেও প্রচুর খরচ হবে। এই মাসে বিনিয়োগ এবং চাকরি পরিবর্তন এড়িয়ে চলাই ভালো। 

কন্যা (Virgo)
 শনি, রাহু এবং সূর্যের অশুভ দৃষ্টি কন্যা রাশির জাতকদের নেতিবাচক ফল দিতে পারে। এই ব্যক্তিদের সেপ্টেম্বরে তাদের স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত। নিয়ম-কানুন মেনে চলতে হবে। চাকরি-ব্যবসায় কোনো পরিবর্তন করতে চাইলে কিছুসময় পর করুন। এখন ব্যবসা সম্প্রসারণের সঠিক সময় নয়। বাইরের খাবার এড়িয়ে চলুন। 

বৃশ্চিক (Scorpio)
শনি, রাহু এবং সূর্যের দৃষ্টি বৃশ্চিক রাশির জাতকদের ক্ষতি করতে পারে। চাকরি-ব্যবসায় উত্থান-পতন হতে পারে। এই সময়টা ধৈর্য ধরে থাকাই  ভালো এবং খুব বেশি পরিবর্তন আনার চেষ্টা করবেন না। কাউকে ধার দেওয়া থেকে বিরত থাকুন, টাকা আটকে যেতে পারে। নতুন কাজ শুরু করবেন না। সেপ্টেম্বর মাসটি সংযমের সঙ্গে পার করুন এবং ইতিবাচক চিন্তা করুন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement