Advertisement

Zodiac Sign: শুক্রের প্রিয় এই ৩ রাশি, সর্বদা বিলাসিতায় জীবন কাটান এঁরা

Zodiac Sign: বৈদিক জ্যোতিষ জানাচ্ছে যে শুক্রগ্রহ যার জন্মছকে ভালো অবস্থানে থাকে, তার জীবনে সুখ-সমৃদ্ধির অভাব কখনও হয় না। শুক্র গ্রহের শুভ প্রভাবে অর্থ ও সাফল্য লাভ করা সম্ভব হয়। জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির পর সবথেকে শুভ গ্রহ হল শুক্র। এই শুক্র গ্রহের প্রিয় কিছু রাশি রয়েছে, যাদের ওপর শুক্রের কৃপা সর্বদাই থাকে।

শুক্রের প্রিয় এই ৩ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Aug 2023,
  • अपडेटेड 4:50 PM IST
  • বৈদিক জ্যোতিষ জানাচ্ছে যে শুক্রগ্রহ যার জন্মছকে ভালো অবস্থানে থাকে, তার জীবনে সুখ-সমৃদ্ধির অভাব কখনও হয় না। শুক্র গ্রহের শুভ প্রভাবে অর্থ ও সাফল্য লাভ করা সম্ভব হয়।

বৈদিক জ্যোতিষ জানাচ্ছে যে শুক্রগ্রহ যার জন্মছকে ভালো অবস্থানে থাকে, তার জীবনে সুখ-সমৃদ্ধির অভাব কখনও হয় না। শুক্র গ্রহের শুভ প্রভাবে অর্থ ও সাফল্য লাভ করা সম্ভব হয়।  জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির পর সবথেকে শুভ গ্রহ হল শুক্র। এই শুক্র গ্রহের প্রিয় কিছু রাশি রয়েছে, যাদের ওপর শুক্রের কৃপা সর্বদাই থাকে। আসুন জেনে নিই শুক্রের প্রিয় রাশি কোনগুলি। 

বৃষ রাশি
বৃষ রাশির গ্রহ অধিপতি হল শুক্র। বৃষ রাশির জাতকরা বুদ্ধিমান ও পরিশ্রমী। এরা শারীরিক সৌন্দর্যের অধিকারী হন এবং সহজেই সবাইকে আকর্ষণ করতে পারেন। যে কেউ বৃষ রাশির জাতকদের প্রতি আকৃষ্ট হয়ে পড়েন। এরা যেখানেই থাকেন, সেখানেই নিজের একটা আলাদা পরিচিতি গড়ে তোলেন। সুন্দর জামাকাপড় পরতে ভালোবাসেন বৃষ রাশির জাতকরা। এদের সব সময় এদের আসল বয়সের থেকে ছোট মনে হয়। মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময় থাকে বৃষ রাশির জাতকদের উপর।

তুলা রাশি
তুলা রাশিরও গ্রহ অধিপতি হল শুক্র। শুক্রের আশীর্বাদ এদের সঙ্গে সব সময় থাকে। এরা জীবনে সব আরাম ও বিলাসিতা লাভ করেন। তুলা রাশির জাতকরা বুদ্ধিমান ও নিজেদের কাজে দক্ষ। সিদ্ধান্ত নেওয়ার খুব ভালো ক্ষমতা থাকে এদের মধ্যে। সব কাজ নিখুঁত ভাবে করতে পারেন তুলা রাশির জাতকরা। তুলা রাশির জাতকরা যখন কিছু করবেন বলে ঠিক করেন, তা করেই ছাড়েন।

মীন রাশি
মীন রাশির জাতকদের উপরেও শুভ প্রভাব থাকে শুক্র গ্রহের। মীন রাশির জাতকদের মধ্যে সৃজনশীলতা থাকে খুব ভালো। এরা যে কাজই করুন না কেন, সেই কাজে খ্য়াতি অর্জন করেন। মীন রাশির জাতকরা একবার যা করবেন বলে ঠিক করেন, যে কোনও উপায়ে তা সম্পন্ন করেই ছাড়েন। মনের দিক থেকে খুব ভালো ও উদার প্রকৃতির হন মীন রাশির জাতকরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement