Advertisement

Devshayani Ekadashi Lucky Zodiacs: চাকরি-ব্যবসায় অপ্রত্যাশিত সাফল্য, দেবশয়নী একাদশী যোগে সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, আগামী ১৭ জুলাই দেবশয়নী একাদশী। এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়। এদিন একাধিক শুভ যোগ তৈরি হবে। ভগবান বিষ্ণুর আশীর্বাদে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

লাভবান হবেন ৩ রাশির জাতকর।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jul 2024,
  • अपडेटेड 2:55 PM IST
  • জ্যোতিষ মতে, আগামী ১৭ জুলাই দেবশয়নী একাদশী।
  • এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়।
  • ভগবান বিষ্ণুর আশীর্বাদে কপাল খুলবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, আগামী ১৭ জুলাই দেবশয়নী একাদশী। এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়। এদিন একাধিক শুভ যোগ তৈরি হবে। ভগবান বিষ্ণুর আশীর্বাদে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

বৃষ রাশি (Taurus): 

ভাগ্যোদয়  হবে বৃষ রাশির জাতকদের। অর্থলাভের যোগ রয়েছে। চাকরিতে সাফল্য আসবে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

সিংহ রাশি (Leo): 

শুভ প্রভাব পড়বে সিংহ রাশির জাতকদের। ব্যবসায়ীরা লাভবান হবেন। কর্মক্ষেত্রে আচমকা সাফল্য পাবেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

মেষ রাশি (Aries): 

মেষ রাশির জাতকদের জন্য শুভ সময়। ধনলাভের যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সব কাজে সাফল্য আসবে। ব্যবসা লাভজনক হবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে সিংহ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আজ থাকছে গজকেশরী যোগের শুভ প্রভাব। এই বিশেষ যোগে নারায়ণের আশীর্বাদ পাবেন বৃষ, তুলা এবং মকর রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সালের ১৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে দেবগুরু। বৃহস্পতির এই গোচরে কুবের রাজযোগ তৈরি হয়েছে। যার শুভ প্রভাব পড়বে মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের জীবনে। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement