Advertisement

Shani Surya Yuti: ধনলাভ হবে, সুখে ভরবে সংসার, মালামাল ৩ রাশি

জ্যোতিষ মতে, সূর্য এবং শনি একে অপরের ঘোর শত্রু। ফলে এই দুই গ্রহ যখনই কাছাকাছি আসে তখনই অশুভ প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। গত এক মাস ধরে কুম্ভ রাশিতে ছিল সূর্য। আর ওই রাশিতে রয়েছে শনি। তবে গত ১৪ মার্চ কুম্ভ ত্যাগ করে মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য। এর ফলে সূর্য এবং শনির যুতি কেটেছে। ৩ রাশির জাতকদের জীবন বদলাবে।

লাভবান হবেন ৩ রাশির জাতকরা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Mar 2024,
  • अपडेटेड 2:04 PM IST
  • জ্যোতিষ মতে, সূর্য এবং শনি একে অপরের ঘোর শত্রু।
  • এই দুই গ্রহ যখনই কাছাকাছি আসে তখনই অশুভ প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে।
  • সূর্য এবং শনির যুতি কেটেছে।

জ্যোতিষ মতে, সূর্য এবং শনি একে অপরের ঘোর শত্রু। ফলে এই দুই গ্রহ যখনই কাছাকাছি আসে তখনই অশুভ প্রভাব পড়ে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। গত এক মাস ধরে কুম্ভ রাশিতে ছিল সূর্য। আর ওই রাশিতে রয়েছে শনি। তবে গত ১৪ মার্চ কুম্ভ ত্যাগ করে মীন রাশিতে প্রবেশ করেছে সূর্য। এর ফলে সূর্য এবং শনির যুতি কেটেছে। ৩ রাশির জাতকদের জীবন বদলাবে। লাভের মুখ দেখবেন এই রাশির জাতকরা। তা হলে জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের জীবন বদলাবে...

মকর রাশি (Capricorn): 

লাভবান হবেন মকর রাশির জাতকরা। ধনলাভ হতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সব কাজে সাফল্য পাবেন। লাভবান হবেন ব্যবসায়ীরা। 

বৃষ রাশি (Taurus): 

সূর্য এবং শনির যুতির অবসানে কপাল খুলবে বৃষ রাশির জাতকদের। অর্থলাভ হতে পারে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। বিয়ের প্রস্তাব পেতে পারেন। 


কুম্ভ রাশি (Aquarius): 

শনি এবং সূর্যের যুতি শেষ হওয়ার ফলে ভাগ্যোদয় হবে কুম্ভ রাশির জাতকদের। সব সঙ্কট কেটে যাবে। অর্থলাভ হতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

অন্য দিকে, মঙ্গলবার থেকে কয়েকটি রাশির জাতকদের জীবনে আসছে সুখের দিন। ২৬ মার্চ মেষ রাশিতে গমন করবে বুধ। অর্থাৎ, অবস্থান বদলাচ্ছে বুধ। এর ফলে ৭ রাশির জাতকদের জীবনে আসবে অভাবনীয় সাফল্য। কর্মক্ষেত্রে যেমন উন্নতির যোগ রয়েছে, তেমনই সুখ-সমৃদ্ধিতে ভরবে জীবন। ভাগ্য বদলাবে মেষ, বৃষ, কন্যা, মিথুন, কুম্ভ, মীন এবং বৃশ্চিক রাশির জাতকদের। ভাগ্যোদয় হবে মেষ, মিথুন, কন্যা, সিংহ রাশির জাতকদেরও।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement