Advertisement

Zodiac: অস্ত যাচ্ছেন দেবগুরু, প্রবল সমস্যায় পড়বেন এই ৩ রাশির জাতক

Zodiac: দেবগুরু অর্থাৎ বৃহস্পতি অস্তমিত হতে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে ১৯ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১.১৩ মিনিটে এটি কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে। ২০ মার্চ রবিবার সকাল ৯.৩৫ মিনিটে বৃহস্পতি এই রাশিতে তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এই তিনটি রাশিতে বৃহস্পতির অধিষ্ঠানের কুপ্রভাব পড়বে। এই সময়কালের মধ্যে তাদের নানা সমস্যার সম্মুখীন হতে হবে।

অস্ত যাচ্ছেন দেবগুরু, প্রবল সমস্যায় পড়বেন এই ৩ রাশির জাতক
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Feb 2022,
  • अपडेटेड 6:23 PM IST

Zodiac: দেবগুরু অর্থাৎ বৃহস্পতি অস্তমিত হতে চলেছে। পঞ্চাঙ্গ অনুসারে ১৯ ফেব্রুয়ারি শনিবার সকাল ১১.১৩ মিনিটে এটি কুম্ভ রাশিতে অস্ত যাচ্ছে। ২০ মার্চ রবিবার সকাল ৯.৩৫ মিনিটে বৃহস্পতি এই রাশিতে তার স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। এই তিনটি রাশিতে বৃহস্পতির অধিষ্ঠানের কুপ্রভাব পড়বে। এই সময়কালের মধ্যে তাদের নানা সমস্যার সম্মুখীন হতে হবে। এক নজরে দেখে নিন কোন রাশি রয়েছে তালিকায়।


বৃষ TAURUS

বৃহস্পতি গ্রহের অবস্থান বৃষ রাশির মানুষের জন্য গুরুত্বপূর্ণ। বৃহস্পতি গ্রহের কারণে চাকরি ও ব্যবসায় সমস্যায় পড়তে হতে পারে। কাজ শেষ করতে বাধা আসতে পারে। আপনি যদি একটি নতুন চাকরির সন্ধানে থাকেন, তাহলে এই অনুসন্ধানটি এই সময়ে শেষ হতে পারে। এই সময়ে পরিকল্পনা করে কাজ করলে লাভের পরিস্থিতি তৈরি হতে পারে। অপ্রয়োজনীয় খরচ বন্ধ করুন। আয়ের চেয়ে বেশি অর্থ ব্যয় মানসিক চাপের কারণ হতে পারে।


মিথুন GEMINI

পিতার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। অপ্রয়োজনীয় ভ্রমণ করতে হতে পারে। সুখে কিছুটা কম হতে পারে। ব্যবসায় লাভের জন্য আপনাকে অতিরিক্ত পরিশ্রম করতে হতে পারে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। অর্থের দিক থেকে হঠাৎ লাভের পরিস্থিতি রয়েছে। আয়ের উৎস বাড়তে পারে। বুদ্ধিমত্তার সঙ্গে অর্থ বিনিয়োগ করুন। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত ভুল প্রমাণিত হতে পারে। জীবনসঙ্গী নিয়ে টেনশনের পরিস্থিতি তৈরি হতে দেবেন না। কিছু দীর্ঘস্থায়ী রোগ দেখা দিতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।


সিংহ LEO

সিংহ রাশির জাতক জাতিকাদের বৃহস্পতির এই অবস্থার সময় প্রতি বিশেষ যত্ন নিতে হবে। এই সময়, আপনার ইমেজ সম্পর্কে সতর্ক থাকুন। সম্পর্ক প্রভাবিত হতে পারে। আত্মীয়-স্বজন ও বন্ধুদের সঙ্গে বিবাদের পরিস্থিতি তৈরি হতে দেবেন না। ভুল সঙ্গ পরিহার করতে হবে। বিরোধীরা সক্রিয় থাকবে এবং ক্ষতি করতে পারে। নেতিবাচক চিন্তা এড়াতে চেষ্টা করুন। বস বা উচ্চপদস্থ ব্যক্তিদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকুন। ব্যবসায় লাভ পেতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। অহংকার ও রাগ এড়িয়ে চলার চেষ্টা করুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement