Advertisement

Shiv Yog Astrology 2024: কেরিয়ারে বিশাল উন্নতি, অর্থ-সম্পদে ভরবে জীবন, শিবযোগে লাকি এই ৫ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে অনেকগুলি শুভ যোগ তৈরি হবে। যার মধ্যে অন্যতম হল শিব যোগ। এছাড়াও সিদ্ধি যোগ, গজকেশরী যোগ তৈরি হবে। এই শুভ যোগের প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের জীবনে।

শিবযোগে লাভবান হবেন ৫ রাশির জাতকরা।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Mar 2024,
  • अपडेटेड 7:39 AM IST
  • আজ মহাশিবরাত্রি। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ।
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে অনেকগুলি শুভ যোগ তৈরি হবে।
  • যার মধ্যে অন্যতম হল শিব যোগ।

আজ মহাশিবরাত্রি। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত শুভ। শুক্রবার কুম্ভ রাশিতে গোচর করবে চন্দ্র। কুম্ভ রাশিতে রয়েছে শনি এবং সূর্য। আজ ফাল্গুন মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি। ধর্মীয় বিশ্বাস, এই শুভ দিনেই বিয়ে হয়েছিল শিব-পার্বতীর। হিন্দু ধর্মে তাই দিনটিকে পবিত্র বলে মনে করা হয়। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে অনেকগুলি শুভ যোগ তৈরি হবে। যার মধ্যে অন্যতম হল শিব যোগ। এছাড়াও সিদ্ধি যোগ, গজকেশরী যোগ তৈরি হবে। এই শুভ যোগের প্রভাব পড়বে বিভিন্ন রাশির জাতকদের জীবনে। আবার শুক্রবার হল মা লক্ষ্মীর প্রিয় দিন। তাই একদিকে শিবরাত্রিতে শুভ যোগ এবং মা লক্ষ্মীর কৃপালাভে কারও কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। আবার কেউ অর্থলাভ করতে পারেন। তা হলে জেনে নিন, কোন ৫ রাশির জাতকদের কপাল খুলতে পারে...


মিথুন রাশি (Gemini): 

শিব যোগে লাভবান হবেন মিথুন রাশির জাতকরা। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। নতুন চাকরির সুযোগ রয়েছে। সম্পদ লাভ করতে পারেন। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। সব কাজে সাফল্য পাবেন। 

কন্যা রাশি (Virgo): 
 কপাল খুলতে পারে কন্যা রাশির জাতকদের জীবনে। সব কাজে সাফল্যের যোগ রয়েছে। অর্থলাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। সমাজে সুনাম বাড়বে এই রাশির জাতকদের। 

কুম্ভ রাশি (Aquarius): 

লাভবান হবেন কুম্ভ রাশির জাতকরা। সব কাজে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। বিনিয়োগ করলে লাভবান হবেন। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। 

বৃশ্চিক রাশি (Scorpio): 
 শুভ ফল পাবেন বৃশ্চিক রাশির জাতকরা। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। নতুন বাড়ি বা গাড়ি কিনতে পারেন। সব কাজে সফল হবেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময় কাটবে। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে। 

Advertisement

ধনু রাশি (Sagittarius): 

ভাগ্যোদয় হবে ধনু রাশির জাতকদের জীবনে। পরিবারে সুখ-সমৃদ্ধি আসবে। কর্মক্ষেত্রে সফল হবেন। আয় বাড়বে। দীর্ঘদিনের কোনও কাজ সেরে ফেলতে পারেন। 


 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement