Advertisement

Zodiac: শুক্রের প্রভাবে আগামী ১৭ দিন এই ৫ রাশির উপর হবে টাকার বৃষ্টি

জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, যৌন-লালসা এবং ফ্যাশন-ডিজাইনিংয়ের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন রাশি উচ্চ চিহ্ন, অন্যদিকে কন্যারাশি তাদের দুর্বল। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ৫ রাশির জাতকরা ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত শুক্রের আশীর্বাদ পাবে।

শুক্রের প্রভাবে আগামী ১৭ দিন এই ৫ রাশির উপর হবে টাকার বৃষ্টি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Feb 2022,
  • अपडेटेड 6:12 PM IST

Zodiac: জ্যোতিষশাস্ত্রে শুক্রের একটি বিশেষ স্থান রয়েছে। শুক্র শুভ হলে দেবী লক্ষ্মীও সেই জাতকের উপর সদয় হন। লক্ষ্মীকে বলা হয় সম্পদের দেবী। লক্ষ্মীর কৃপায় ব্যক্তি ভাগ্যবান হন এবং জীবনে কোনও ধরনের অভাব হয় না। জ্যোতিষশাস্ত্রে, শুক্র হল বস্তুগত সুখ, বৈবাহিক সুখ, বিলাসিতা, খ্যাতি, শিল্প, প্রতিভা, সৌন্দর্য, রোম্যান্স, যৌন-লালসা এবং ফ্যাশন-ডিজাইনিংয়ের কারক গ্রহ। শুক্র হল বৃষ এবং তুলা রাশির অধিপতি এবং মীন রাশি উচ্চ চিহ্ন, অন্যদিকে কন্যারাশি তাদের দুর্বল। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, ৫ রাশির জাতকরা ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত শুক্রের আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আগামী ১৭ দিন খুব শুভ হতে চলেছে।


মেষ ARIES

এই সময়ে, আপনি কর্মক্ষেত্রে অগ্রগতি এবং ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এছাড়াও চলতি বছরে আপনার লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন শিক্ষার্থীরা সুখবর পেতে পারেন। সুখ, সমৃদ্ধি ও মর্যাদা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। অর্থ এবং লাভ থাকবে, যার কারণে আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর সঙ্গে রোম্যান্টিক সময় কাটানোর সুযোগ পাবেন। কাজে সাফল্য আসবে।


বৃষ TAURUS

এই সময়ে আপনি প্রচুর অর্থ রোজগারের সম্ভাবনা দেখতে পাবেন। আপনার যোগাযোগের দক্ষতা বৃদ্ধি পাবে এবং কথাবার্তায় মাধুর্য থাকবে। আপনি সবাইকে প্রভাবিত করতে সক্ষম হবেন। শুক্রের রাশি পরিবর্তনের কারণে শুভ ফল পাওয়া যাবে। আর্থিক দিক শক্তিশালী হবে, তবে অর্থ ব্যয় করুন বুঝেশুনে। কাজে সাফল্যের সম্ভাবনা রয়েছে। সুখ, সমৃদ্ধি ও সৌভাগ্য বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটাবেন।


কর্কট CANCER

কর্মক্ষেত্রে অগ্রগতি হতে পারে। যারা চাকরি খুঁজছেন তারা ভালো খবর পেতে পারেন। আর্থিক অবস্থা আগের থেকে ভালো থাকবে। স্ত্রীর সঙ্গে কোয়ালিটি টাইম কাটানোর সুযোগ পাবেন। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ভাগ্য পূর্ণ সমর্থন করবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। জীবন আনন্দে ভরে উঠবে। শুক্রের শুভ প্রভাবে জীবন আনন্দে ভরে উঠবে। 

Advertisement


সিংহ LEO

সিংহ রাশির জাতকরা শুভ ফল পাবেন। শুক্রের রাশি পরিবর্তনের কারণে সিংহ রাশির জাতক জাতিকারা চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। উত্তরোত্তর সুনাম বৃদ্ধি পাবে। অর্থ এবং লাভ হবে, যার কারণে আর্থিক দিক শক্তিশালী হবে। আপনি বিবাহিত জীবনে সুখ অনুভব করবেন।


ধনু SAGITTARIUS

শুক্রের রাশি পরিবর্তন করলে ধনু রাশির জাতকরা শুভ ফল পাবেন। অর্থনৈতিক দিক শক্তিশালী হবে। নতুন কাজ শুরু করার জন্য শুভ সময়। চাকরি ও ব্যবসায় উন্নতির সম্ভাবনা রয়েছে। এই সময়টা শিক্ষার্থীদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। দাম্পত্য জীবন সুখের হবে।


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে এই ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement