Advertisement

Zodiac: নতুন বছরে এই ৫ রাশির জাতকদের বিয়ের ফুল ফুটবে, তৈরি থাকুন

Marriage Horoscope New Year 2022: বার্ষিক বিবাহ রাশিফল ২০২২ অনুসারে, নতুন বছর পাঁচটি রাশির জাতকদের জীবনে সুখ নিয়ে আসছে। এই রাশির জাতক জাতিকারা শুধুমাত্র একটি ভালো জীবনসঙ্গীই পাবেন না, তার সঙ্গে একটি শুভ বিবাহের জন্য শক্তিশালী যোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও বৃহস্পতি আশীর্বাদ দিলেই বিবাহের যোগ গঠিত হয়। আসুন জেনে নেওয়া যাক আগামী বছরে শনি ও বৃহস্পতি কোন রাশির জাতক জাতিকাদের উপর কৃপা করবেন। কোন কোন রাশির জাতক জাতিকাদের ঘরে সানাই বাজার প্রবল সম্ভাবনা রয়েছে।

নতুন বছরে এই ৫ রাশির জাতকদের বিয়ের ফুল ফুটবে, তৈরি থাকুন
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Dec 2021,
  • अपडेटेड 5:19 PM IST
  • জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও বৃহস্পতি আশীর্বাদ দিলেই বিবাহের যোগ গঠিত হয়।
  • আসুন জেনে নেওয়া যাক আগামী বছরে শনি ও বৃহস্পতি কোন রাশির জাতক জাতিকাদের উপর কৃপা করবেন।

Marriage Horoscope New Year 2022: বার্ষিক বিবাহ রাশিফল ২০২২ অনুসারে, নতুন বছর পাঁচটি রাশির জাতকদের জীবনে সুখ নিয়ে আসছে। এই রাশির জাতক জাতিকারা শুধুমাত্র একজন ভালো জীবনসঙ্গীই পাবেন না, তার সঙ্গে একটি শুভ বিবাহের জন্য শক্তিশালী যোগও তৈরি হচ্ছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি ও বৃহস্পতি আশীর্বাদ দিলেই বিবাহের যোগ গঠিত হয়। আসুন জেনে নেওয়া যাক আগামী বছরে শনি ও বৃহস্পতি কোন রাশির জাতক জাতিকাদের উপর কৃপা করবেন। কোন কোন রাশির জাতক জাতিকাদের ঘরে সানাই বাজার প্রবল সম্ভাবনা রয়েছে।

 

কর্কট CANCER

কর্কট রাশির জাতক জাতিকাদের জন্য নতুন বছর জীবন সঙ্গীর খোঁজে গুরুত্বপূর্ণ হবে। শনি আপনার বিবাহের ঘর থেকে অতিক্রম করবে, যা এপ্রিল মাসে পরবর্তী গোচরে যাওয়ার আগে আপনার প্রচেষ্টাকে শক্তিশালী করবে। জুলাই মাসে আপনার বিবাহের ঘরে শনির অবস্থান বিবাহ সংক্রান্ত সমস্ত বাধা এবং বিবাদের অবসান ঘটাতে দেখা যাচ্ছে। এই বছরটি এই রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে যারা প্রেমের বিয়ে করতে চান।


সিংহ LEO

সিংহ রাশির জাতকদের জন্য নতুন বছরে বিয়ের সম্ভাবনা প্রবল। বছরের শুরুতে বিশেষ কেউ নক করতে পারেন আপনার জীবনে। এপ্রিল মাসে এই রাশির জাতকদের বিবাহ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এপ্রিল মাসে, শনি আপনার বিবাহের ঘরে প্রবেশ করবে এবং জুলাই পর্যন্ত এখানে থাকবে। এই সময়ের মধ্যে, শনি আপনাকে আপনার জীবনের কার্মিক সম্পর্কের সঙ্গে সংযোগ করতে সহায়তা করবে। অন্যদিকে, যারা ইতিমধ্যেই সম্পর্কে রয়েছেন তাদের জন্যও ২০২২ সাল শুভ হবে।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতকদের জন্য নতুন বছরে কিছু গ্রহের গমন অনুকূল ফল বয়ে আনবে। বছরের প্রথম ত্রৈমাসিকে আপনার অনুসন্ধান শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার জীবনসঙ্গীর সঙ্গে দেখা হয়ে যেতে পারে এবং যত তাড়াতাড়ি সম্ভব বিয়ে করতে পারেন। এ ছাড়াও এই বছরে শনি আপনার পারিবারিক ঘরের দিকে নজর দেবেন যার ফলে ২০২২ সালে বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে।

Advertisement


বৃশ্চিক SCORPIO

বিবাহ বার্ষিক রাশিফল ​​২০২২ অনুসারে, এই বছরটিও বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুব সুখকর হতে চলেছে। আপনাকে একজন সঙ্গী খুঁজে পেতে লড়াই করতে হতে পারে, তবে জুলাইয়ের পরে, জিনিসগুলি আপনার পক্ষে যেতে শুরু করবে। কারণ এই সময়ে শনি এবং বৃহস্পতি উভয়ই আপনার রাশির দিকে থাকবে, যার কারণে আপনার জীবনে একটি নতুন সম্পর্ক তৈরি হবে। যা দীর্ঘস্থায়ী এবং স্থিতিশীল প্রমাণিত হবে।


মীন PISCES

মীন রাশির জাতক জাতিকাদের জন্য এপ্রিলের পর বৃহস্পতি আপনার রাশিতে প্রবেশ করবে। এটি আপনার বিবাহের ঘরে প্রভাব ফেলবে। যার কারণে এই বছরে আপনার বিবাহের প্রবল সম্ভাবনা রয়েছে। যারা নিজেদের জন্য নিখুঁত সঙ্গী খুঁজছিলেন, এই বছর তাদের অনুসন্ধান শেষ হবে কারণ তারা শীঘ্রই এই বছরের প্রথম প্রান্তিকের পরে গাঁটছড়া বাঁধবেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement