Advertisement

Biggest Liar Zodiac Signs: সহজেই বোকা বানান! এই ৫ রাশির জাতক মিথ্যে বলতে ওস্তাদ

Lier Zodiac Signs: কোনও সমস্যা থেকে বাঁচতে লোকেদের প্রায়শই মিথ্যার আশ্রয় নিতে দেখা যায়। এ সময় তারা ভুলে যান কার সামনে মিথ্যে বলছেন। চলুন এমনই কিছু রাশি সম্পর্কে জানা যাক, যারা খুব সহজেই অন্য ব্যক্তিকে বোকা বানিয়ে দিতে পারেন।

৫ রাশির জাতক জাতিকারা সহজেই মিথ্যে বলে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 02 Aug 2023,
  • अपडेटेड 10:27 AM IST

Most Lier Zodiac Signs: লোকেদের প্রায়শই ঝামেলা এড়াতে বা তাদের কাজ শেষ করার জন্য মিথ্যার আশ্রয় নিতে দেখা যায়। বৈদিক জ্যোতিষশাস্ত্রে এমন রাশির কথা বলা হয়েছে যেখানে এই রাশিতে জন্মগ্রহণকারীরা মিথ্যা বলতে পারদর্শী। এই রাশির মানুষরা খুব দ্রুত মিথ্যা বলে। তাদের মিথ্যা সহজে ধরা কঠিন। তবে তার মিথ্যা বলার কারণ হলো নিজেকে গুরুত্বপূর্ণ করে তোলা। এমন পরিস্থিতিতে চলুন জেনে নেওয়া যাক তারা কোন রাশির জাতক। 

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতক জাতিকারা প্রকৃতিগতভাবে আবেগপ্রবণ হন। এই ধরনের লোকেরা অন্যদের সাহায্য করতে পিছপা হন না। কখনও কখনও এমন পরিস্থিতিতে যখন তাদের অন্যকে সাহায্য করতে হয়, তখন তারা তাদের সামনের ব্যক্তির সঙ্গে প্রয়োজনে  মিথ্যা বলেন। তুলা রাশির জাতক জাতিকারা অন্যের ক্ষতি করেন না।  

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির লোকেরা কথা বানাতে অর্থাৎ তাদের কারসাজিতে এতটাই পারদর্শী যে কেউ তাদের সহজে ধরতে পারেন না। মিথুন রাশির লোকেরা প্রায়ই নিজেদেরকে বাড়িয়ে দেখাতে মিথ্যা বলে। এই লোকেরা গল্প তৈরিতে সবচেয়ে দ্রুত। মিথুন রাশির লোকেরা তাদের সামনে থাকা ব্যক্তিকে প্রভাবিত করতে মিথ্যা বলতে পিছপা হন না। 

বৃশ্চিক রাশি (Scorpio)
বৃশ্চিকরা নিজেরাই রহস্যময় এবং তাই যেকোনো পরিস্থিতিতে নিজেদের বা অন্য কাউকে ভালোভাবে রক্ষা করার জন্য মিথ্যা বলার ক্ষেত্রে বেশ পারদর্শী। মানুষ সহজেই তাদের মিথ্যা কথা বিশ্বাস করে নেয়।

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা তাদের সমস্ত কিছুতে তাদের সাহসিকতার গল্প যোগ করতে পছন্দ করেন। তারা চায় যে কোন গল্প বা কথা তারা অন্যদের বলুন না কেন, তাতে তাদের সাহসিকতার গল্প থাকতে হবে। তিনি সর্বদা সবকিছুতে আকর্ষণের কেন্দ্র হতে চান, তাই তিনি নিজেকে দিয়ে সবকিছু শুরু করতে চান এবং তাই তিনি মাঝে মাঝে মিথ্যা বলতে দ্বিধা করেন না।

Advertisement

কর্কট রাশি (Cancer)
কর্কটরাশিরা প্রতিটি মিথ্যা এমনভাবে বলতে পারদর্শী যে এটি সত্য বলে মনে হয়। যদিও কর্কট রাশির মানুষ বেশির ভাগ জায়গায় মিথ্যে বলেন না, কিন্তু যখন বলেন, তখন ধরা খুব কঠিন। এমনকি যারা তার সঙ্গে ২৪ ঘন্টা থাকেন তারাও তার মিথ্যা ধরতে পারেন না।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement