Advertisement

Romatic Zodiac Women Likes Younger Men: এই ৫ রাশির মহিলাদের অল্পবয়সী পুরুষ পছন্দ, মন দেন তাদেরই

Romatic Zodiac Women Likes Younger Men: জ্যোতিষ অনুযায়ী কিছু রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের রোম্যান্সের সঙ্গী হিসেবে বেছে নেন। আসুন আজ আমরা জেনে নিই এই রাশিদের সম্পর্কে। কাদের অল্প বয়সী ছেলে বা পুরুষ পছন্দ।

এই ৫ রাশির মহিলাদের অল্পবয়সী পুরুষ পছন্দ, মন দেন তাদেরই
Aajtak Bangla
  • দিল্লি ,
  • 05 Aug 2023,
  • अपडेटेड 2:19 PM IST
  • কম বয়সী পুরুষদেরই পছন্দ
  • এই ৫ রাশির মহিলাদের

Romatic Zodiac Women Likes Younger Men: প্রত্যেক রাশির জাতক এবং জাতিকারা নিজেদের পছন্দমতো সঙ্গী নির্বাচন করেন। জ্যোতিষ অনুযায়ী, কিছু রাশির মহিলারা যেমন রোমান্টিক হন, তেমনই কারও একটু বেশি বয়সী পুরুষ পছন্দ হয়। আবার কেউ কেউ তেমনই জ্যোতিষশাস্ত্র অনুসারে, কিছু রাশির মহিলারা তাদের বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বেছে নেন। আজ আমরা জেনে নেব কোন রাশির মহিলারা কম বয়সের পুরুষদের রোমান্টিক সঙ্গী হিসেবে পছন্দ করেন।

মেষ (Aries)

মেষ রাশির মহিলারা নিজেদের চেয়ে ছোট একজন সঙ্গী বেছে নেন। যাতে তাঁদের সঙ্গীর কাজ এই রাশির মহিলাদের সঙ্গে মিলে যায়। এই রাশির মহিলারা আবেগপ্রবণ আচরণ পাওয়ার জন্য তাঁর বয়সের চেয়ে কম বয়সী পুরুষদের বাকিদের চেয়ে বেশি পছন্দ করে থাকেন। কারণ তাঁরা মনে করেন, বয়সে কম তরুণরা তাঁদের জীবনে উদ্দীপনা ও উত্তেজনা নিয়ে আসে। 

বৃষ (Taurus)

বৃষ রাশির জাতক জাতিকারা অত্যন্ত প্রতিরক্ষামূলক আচরণ করেন। তাঁদের মধ্যে অন্যকে বাঁচানোর গুণ থাকে, পাশাপাশি তাঁরা তাঁদের সম্পর্কের ওপর ঢাল হিসেবে থাকে। এই কারণেই এই রাশির মহিলারা তাঁদের রোমান্টিক সঙ্গীর সামনে নিজেকে বড় দেখান। এই মহিলারা নির্দেশ দিতে এবং প্রচার করতে পছন্দ করেন। তাই তাঁরা তাঁদের চেয়ে কম বয়সী পুরুষদের সন্ধান করে।

মিথুন (Gemini)

এই রাশির নারীরা তাঁদের মতো করে সঙ্গী খোঁজেন। মিথুন রাশির জাতক জাতিকারা মজাদার হন। এই রাশির জাতক জাতিকারা বিশ্বাস করেন যে বয়স বাড়ার সঙ্গে মানুষ বুড়ো হতে শুরু করে এবং মজা কম হয়ে যায়। এজন্য তাঁরা এমন লোকদের বেছে নেন, যাঁরা তাঁদের ব্যক্তিত্বের সঙ্গে মিল রাখতে পারে এবং তাঁদের মতো উদ্যমী হতে পারে। এই লোকেরা ফ্লার্ট করতে ভালবাসেন।

Advertisement

কর্কট (Cancer)

কর্কট রাশির মহিলারা তাঁদের থেকে কম বয়সী পুরুষদের ডেট করার প্রবণতা রাখেন। কর্কট রাশিরা তাঁদের সঙ্গীর প্রতি খুব যত্নশীল, তাই এই রাশির মহিলারা তাঁদের চেয়ে কম বয়সী অংশীদারদের সন্ধান করেন। যাঁদের তাঁরা যত্ন নিতে এবং তাঁদের ভালবাসতে পারেন। 

বৃশ্চিক (Scorpio)

বৃশ্চিক রাশির লোকেরা আবেগপ্রবণ এবং অন্তরঙ্গ সম্পর্ক পছন্দ করে। তরুণদের মধ্যে এই গুণগুলি থাকে। তাই এই রাশির মহিলারা তাঁদের বয়সের চেয়ে কম বয়সী সঙ্গী বেছে নেন। এই রাশির মহিলারাও মনে করেন যে তাঁদের বয়সের চেয়ে বড় পুরুষের সাথে ডেটিং করা বিরক্তিকর হবে। তাই তাঁরা জীবনকে সুখী করতে কম বয়সী পুরুষদের প্রতি আকৃষ্ট হয়ে থাকেন।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement