Advertisement

Zodiac: প্রচুর রোজগার করেও চিরকাল অর্থকষ্টে ভোগেন এই রাশির জাতকরা

Zodiac: শুভাকাঙ্খী মাত্রেই সঞ্চয়ের পরামর্শ দেন। কারণ লক্ষ্মী চঞ্চলা। কোথাও স্থির হয়ে তিনি থাকতে চান না। আজ কারও ঘরে অবস্থান করেন, তো কাল অন্য কারও ঘরে। তাই প্রত্যেক ব্যক্তির কঠিন সময়ের জন্য অর্থ সঞ্চয় করা উচিত। কারণ ভবিষ্যতে কী ঘটতে চলেছে তা কেউ জানে না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যারা প্রচুর উপার্জন করে, কিন্তু একই সঙ্গে দ্রুত অর্থ ব্যয়ও করে।

প্রচুর রোজগার করেও চিরকাল অর্থকষ্টে ভোগেন এই রাশির জাতকরা
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Apr 2022,
  • अपडेटेड 9:48 AM IST

Zodiac: শুভাকাঙ্খী মাত্রেই সঞ্চয়ের পরামর্শ দেন। কারণ লক্ষ্মী চঞ্চলা। কোথাও স্থির হয়ে তিনি থাকতে চান না। আজ কারও ঘরে অবস্থান করেন, তো কাল অন্য কারও ঘরে। তাই প্রত্যেক ব্যক্তির কঠিন সময়ের জন্য অর্থ সঞ্চয় করা উচিত। কারণ ভবিষ্যতে কী ঘটতে চলেছে তা কেউ জানে না। জ্যোতিষশাস্ত্রে এমন কিছু রাশির কথা বলা হয়েছে যারা প্রচুর উপার্জন করে, কিন্তু একই সঙ্গে দ্রুত অর্থ ব্যয়ও করে। সে কারণে এ সব রাশির জাতকের চিরকাল অর্থের অভাব থেকে যায়। জেনে নিন কোন কোন রাশি আছে তালিকায়।


মিথুন GEMINI

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মিথুন রাশির জাতক জাতিকারা রূপচর্চা, পোশাক-আশাক এবং দেখনদারিতে বেশি অর্থ ব্যয় করেন। এই রাশির জাতকরা সুখী বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। সাধারণত এই জাতকরা নিত্যনতুন ফ্যাশন অ্যাকসেসরি এবং জামাকাপড়ে বেশি অর্থ ব্যয় করেন। ফলে হাতে টাকা আসা মাত্রই খরচ হয়ে যায়।


সিংহ LEO

এই রাশির জাতকরা খুব পরিশ্রমী হন। বিভিন্ন ক্ষেত্রে মান-সম্মানও অর্জন করেন। এরা তাদের মান-সম্মান এবং সামাজিক স্টেটাস বজায় রাখতে প্রচুর অর্থ ব্যয় করেন। জ্যোতিষশাস্ত্র মতে, এরা কেনাকাটা করতেও পছন্দ করেন। কখনও কখনও এরা এমন জিনিসও কেনেন যা তাদের কোনও কাজে লাগে না। অপ্রয়োজনীয় জিনিস কেনার ফলে অচিরেই পকেট ফাঁকা হয়ে যায়। যার ফলে সঞ্চয় করতে পারেন না।


তুলা LIBRA

তুলা রাশির জাতক-জাতিকারা অর্থের দিক থেকে ভাগ্যবান বলে বিবেচিত হন। তবে এদের মানি ম্যানেজমেন্ট ভীষণ খারাপ হয়। এ কারণেই তাদের অর্থের অভাব থেকে যায়। এই রাশির জাতকরা দামি জিনিসের প্রতি অনুরাগী। নতুন মোবাইল, ঘড়ি, প্রসাধনী ইত্যাদির দিকে ভীষণ ঝোঁক থাকে। তাই সেই খাতে একটা বড় টাকা খরচ করে ফেলেন মাঝে মধ্যেই।

Advertisement


** এটা সার্বিক জ্যোতিষ গণনা। একই রাশির বিভিন্ন ব্যক্তির ক্ষেত্রে ফল ভিন্ন হতে পারে

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement