Advertisement

Samsaptak Yoga Astrology: উপচে পড়বে ধনদৌলত, এই মাসে বিশেষ যোগে সুখের দিন ৩ রাশির

জ্যোতিষ মতে, অগস্ট মাসে বুধ, সূর্য, মঙ্গল, শুক্র রাশি বদলাবে। শুক্র এবং শনি তৈরি করবে সমসপ্তক যোগ। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

কপাল খুলবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Aug 2024,
  • अपडेटेड 11:53 AM IST
  • জ্যোতিষ মতে, অগস্ট মাসে বুধ, সূর্য, মঙ্গল, শুক্র রাশি বদলাবে।
  • শুক্র এবং শনি তৈরি করবে সমসপ্তক যোগ।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, অগস্ট মাসে বুধ, সূর্য, মঙ্গল, শুক্র রাশি বদলাবে। শুক্র এবং শনি তৈরি করবে সমসপ্তক যোগ। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...


বৃষ রাশি (Taurus): 

বৃষ রাশির জাতকদের জন্য সুসময়। সব কাজে সাফল্য আসবে। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। কোনও সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। 

মিথুন রাশি (Gemini): 

ভাগ্যোদয় হবে মিথুন রাশির জাতকদের। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। চাকরিতে সাফল্য আসবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 

সিংহ রাশি (Leo): 


ভাগ্য বদলাবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসা লাভজনক হবে। অর্থলাভের যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। জ্যোতিষ মতে, শনির নক্ষত্র উত্তর ভাদ্রপদে গোচর করেছে রাহু। আগামী দেড় বছর ওই নক্ষত্রেই অবস্থান করবে রাহু। এর প্রভাবে কপাল খুলবে বৃষ, মিথুন এবং মকর রাশির জাতকদের। জ্যোতিষ মতে, সিংহ রাশিতে রয়েছে বুধ। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement