Advertisement

Sarvartha Siddhi Yog Horoscope: ধনলাভ হবে, বিশেষ যোগে ভাগ্যের চাকা ঘুরছে ৩ রাশির

জ্যোতিষ মতে, আজ বৃশ্চিক রাশিতে বিচরণ করবে চন্দ্র। এর ফলে সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

কপাল খুলবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 14 Aug 2024,
  • अपडेटेड 3:30 PM IST
  • জ্যোতিষ মতে, আজ বৃশ্চিক রাশিতে বিচরণ করবে চন্দ্র।
  • এর ফলে সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে।
  • ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, আজ বৃশ্চিক রাশিতে বিচরণ করবে চন্দ্র। এর ফলে সর্বার্থসিদ্ধি যোগের শুভ প্রভাব থাকবে। যার ফলে ভাগ্যোদয় হবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

ভাল সময় মেষ রাশির জাতকদের। ধনলাভের যোগ রয়েছে। দাম্পত্য জীবন মধুর হবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। সব কাজে বাধা কেটে যাবে। 

বৃষ রাশি (Taurus): 

ভাগ্যোদয় হবে বৃষ রাশির জাতকদের। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে ভাল সময় কাটবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

মিথুন রাশি (Gemini): 

 শুভ প্রভাব পড়বে মিথুন রাশির জাতকদের। কর্মক্ষেত্রে উন্নতি হবে। ব্যবসা লাভজনক হবে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন। 


অন্য দিকে, আগামী ২২ অগস্ট উল্টো পথে হেঁটে কর্কট রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। এরপরে ২৯ অগস্ট কর্কট রাশিতে মার্গী হবে বুধ। এর প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা। আগামী সোমবার রাখিপূর্ণিমা। জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ। এদিন সর্বার্থ সিদ্ধি যোগ, রবি যোগের মতো একাধিক শুভ যোগ থাকবে। যার প্রভাবে কপাল খুলবে বৃষ, কন্যা এবং ধনু রাশির জাতকদের।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement