Advertisement

Durga Puja Rajyog Horoscope: ধনসম্পদ উপচে পড়বে, পুজোয় বিশেষ রাজযোগ, মালামাল ৩ রাশি

জ্যোতিষ মতে, আজ শুক্র এবং মঙ্গল তৈরি করবে নবপঞ্চম যোগ। এর ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সব কাজে সাফল্য আসবে। জেনে নিন...

পুজোয় বিশেষ যোগে ভাগ্য বদল ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 08 Oct 2024,
  • अपडेटेड 1:18 PM IST
  • জ্যোতিষ মতে, আজ শুক্র এবং মঙ্গল তৈরি করবে নবপঞ্চম যোগ।
  • এর ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের।
  • সব কাজে সাফল্য আসবে।

জ্যোতিষ মতে, আজ শুক্র এবং মঙ্গল তৈরি করবে নবপঞ্চম যোগ। এর ফলে কপাল খুলবে ৩ রাশির জাতকদের। সব কাজে সাফল্য আসবে। জেনে নিন...

মেষ রাশি (Aries): 

মেষ রাশির জাতকদের জন্য ভাল সময়। কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। বিদেশ ভ্রমণের যোগ রয়েছে। 

তুলা রাশি (Libra): 

বিশেষ যোগে লাভের মুখ দেখবেন তুলা রাশির জাতকরা। ধনলাভের যোগ রয়েছে। ব্যবসায়ীদের জন্য ভাল সময়। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।

সিংহ রাশি (Leo): 

ভাগ্যোদয় হবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। অর্থলাভ হবে। চাকরিতে সাফল্যের যোগ রয়েছে। পড়ুয়াদের জন্য ভাল সময়। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, অক্টোবরে ২ বার চাল বদল করবে বুধ। ১০ অক্টোবর তুলা রাশিতে প্রবেশ করবে বুধ। তারপরে ২৯ অক্টোবর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে। এর ফলে লাভের মুখ দেখবেন তুলা, বৃষ এবং মিথুন রাশির জাতকরা। জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ২ ডিসেম্বর পর্যন্ত উত্তর ভাদ্রপদ নক্ষত্রে বিরাজ করবে রাহু। পরের বছর ১৬ মার্চ পর্যন্ত ওই নক্ষত্রেই থাকবে রাহু। যার প্রভাবে কপাল খুলবে মেষ, মকর এবং কুম্ভ রাশির জাতকদের।
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement