Advertisement

Mohini Ekadashi Horoscope: টাকার বৃষ্টি শুরু হবে, মা লক্ষ্মীর কৃপায় দারুণ সুখ ৩ রাশির

জ্যোতিষ মতে, রবিবার, ১৯ মে মোহিনী একাদশী। এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়। এই দিনে মা লক্ষ্মী এবং শ্রী বিষ্ণুর পুজো করা হয়। জ্যোতিষ মতে, এই পবিত্র দিনে একাধিক শুভ যোগ তৈরি হবে। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্য খুলছে...

মা লক্ষ্মীর কৃপায় জীবন বদল।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 May 2024,
  • अपडेटेड 3:30 PM IST
  • রবিবার, ১৯ মে মোহিনী একাদশী।
  • জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়।
  • এই পবিত্র দিনে একাধিক শুভ যোগ তৈরি হবে।

রবিবার, ১৯ মে মোহিনী একাদশী। জ্যোতিষ মতে, এই দিনটি খুবই শুভ বলে মনে করা হয়। এই দিনে মা লক্ষ্মী এবং শ্রী বিষ্ণুর পুজো করা হয়। জ্যোতিষ মতে, এই পবিত্র দিনে একাধিক শুভ যোগ তৈরি হবে। যার প্রভাবে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্য খুলছে...


সিংহ রাশি (Leo): 

মোহিনী একাদশীতে শুভ প্রভাব পড়বে সিংহ রাশির জাতকদের জীবনে। অর্থলাভ হবে। চাকরিতে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায় লাভ করবেন। 

মেষ রাশি (Aries): 

 মা লক্ষ্মীর কৃপায় ভাগ্য বদলাবে মেষ রাশির জাতকদের। ধনলাভের সুযোগ রয়েছে। কোনও সুখবর পেতে পারেন। শরীর-স্বাস্থ্য ভাল থাকবে। আর্থিক দিক থেকে লাভবান হবেন ব্যবসায়ীরা। 

তুলা রাশি (Libra): 
কপাল খুলতে পারে তুলা রাশির জাতকদের। চাকরিতে পদোন্নতি হতে পারে। বিনিয়োগের জন্য ভাল সময়। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ১ জুন রাশি বদলাবে মঙ্গল। মেষ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। মঙ্গলের রাশি পরিবর্তনের প্রভাবে ভাগ্য খুলবে ধনু, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, গত ১ মে বৃষ রাশিতে প্রবেশ করেছে বৃহস্পতি। আগামী ১৯ মে ওই রাশিতেই প্রবেশ করবে শুক্র। ফলে বৃষ রাশিতে বৃহস্পতি এবং শুক্রের মিলন হবে। দুই গ্রহের মিলনে জীবন বদলাবে বৃষ, কর্কট এবং মেষ রাশির জাতকদের।  
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement