Advertisement

Mercury Transit Astrology: কাঁড়ি কাঁড়ি টাকা আসবে, বুধের কৃপায় সুখের সময় ৩ রাশির

জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্য খুলবে...

বুধের কৃপায় ভাগ্য বদল ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 17 Jul 2024,
  • अपडेटेड 7:56 PM IST
  • জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ।
  • এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন।
  • সব ক্ষেত্রে দারুণ সাফল্য আসবে।

জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। জেনে নিন, কোন ৩ রাশির জাতকদের ভাগ্য খুলবে...

সিংহ রাশি (Leo): 
ভাগ্যোদয় হবে সিংহ রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। ব্যবসায়ীরা লাভবান হবেন। সমাজে সুনাম বাড়বে। দাম্পত্য জীবন মধুর হবে। 

কর্কট রাশি (Cancer):
লাভের মুখ দেখবেন কর্কট রাশির জাতকরা। কেরিয়ারে পদোন্নতির যোগ রয়েছে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। ধনলাভের সুযোগ রয়েছে। 

ধনু রাশি (Sagittarius): 

ধনু রাশির জাতকদের জন্য ভাল সময়। সব কাজে সাফল্য আসবে। অর্থলাভের সুযোগ রয়েছে। চাকরিতে উন্নতি হবে। ব্যবসায় লাভ হবে। 

অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই সিংহ রাশিতে জুটি বাঁধবে শুক্র এবং বুধ। এরফলে তৈরি হবে লক্ষ্মী-নারায়ণ যোগ। যার শুভ প্রভাবে ভাগ্যোদয় হবে সিংহ, বৃশ্চিক এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সালের ১৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে দেবগুরু। বৃহস্পতির এই গোচরে কুবের রাজযোগ তৈরি হয়েছে। যার শুভ প্রভাব পড়বে মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের জীবনে।  জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement