Advertisement

Sarvartha Siddhi Yog: সুখের চাদরে মুড়বে জীবন, বিশেষ যোগে বিরাট উন্নতি ৩ রাশির

জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। আজ সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাব থাকবে। যার ফলে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

ভাগ্য বদলাবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Aug 2024,
  • अपडेटेड 12:29 PM IST
  • জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি।
  • আজ সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাব থাকবে।
  • লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা।

জ্যোতিষ মতে, মীন রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। আজ সর্বার্থ সিদ্ধি যোগের প্রভাব থাকবে। যার ফলে লাভের মুখ দেখবেন ৩ রাশির জাতকরা। জেনে নিন...

কুম্ভ রাশি (Aquarius): 

কুম্ভ রাশির জাতকদের জন্য ভাল সময়। কেরিয়ারে উন্নতির যোগ রয়েছে। সব কাজে সাফল্য আসবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। 

মিথুন রাশি (Gemini):

ভাগ্যোদয় হবে মিথুন রাশির জাতকদের। সমাজে সুনাম বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। কর্মক্ষেত্রে সাফল্য আসবে। ধনলাভের যোগ রয়েছে। 

কন্যা রাশি (Virgo): 

লাভবান হবেন কন্যা রাশির জাতকদের। পরিশ্রমের সুফল পাবেন। শরীর ভাল থাকবে। সব বাধা কেটে যাবে। আর্থিক পরিস্থিতি আগের থেকে ভাল হবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ২৫ অগস্ট কন্যা রাশিতে গোচর করবে শুক্র। শুক্রের গোচরে কপাল খুলবে সিংহ, মকর এবং কন্যা রাশির জাতকদের। আগামী সোমবার জন্মাষ্টমী। জ্যোতিষ মতে, এই দিনটি অত্যন্ত পবিত্র। এই দিনে ভাগ্য খুলবে মেষ, বৃষ এবং কর্কট রাশির জাতকদের। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি।  রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা।জ্যোতিষ মতে, উত্তরাভাদ্রপদ নক্ষত্রে অবস্থান করছে রাহু। ২ ডিসেম্বর এই নক্ষত্রের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করবে। এর ফলে কপাল খুলবে বৃষ, তুলা এবং মিথুন রাশির জাতকদের। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের।
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement