Advertisement

Brahma Yog Astrology: সুখে কাটবে জীবন, বিশেষ যোগে রাজার রাজা ৩ রাশি

জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করছে চাঁদ। আজ ব্রহ্ম যোগের শুভ প্রভাব রয়েছে। যার প্রভাবে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

বিশেষ যোগে কপাল খুলবে ৩ রাশির।
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Jul 2024,
  • अपडेटेड 8:41 PM IST
  • জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করছে চাঁদ।
  • আজ ব্রহ্ম যোগের শুভ প্রভাব রয়েছে।
  • ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের।

জ্যোতিষ মতে, ধনু রাশিতে গমন করছে চাঁদ। আজ ব্রহ্ম যোগের শুভ প্রভাব রয়েছে। যার প্রভাবে ভাগ্য বদলাবে ৩ রাশির জাতকদের। জেনে নিন...

তুলা রাশি (Libra): 
কপাল খুলবে তুলা রাশির জাতকদের। কেরিয়ারে উন্নতি হবে। ব্যবসায়ীরা বড় সাফল্য পাবেন। শরীর ভাল থাকবে। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে।

মকর রাশি (Capricorn): 
ভাগ্যের চাকা ঘুরবে মকর রাশির জাতকদের। চাকরিতে উন্নতি হবে। অর্থলাভের সুযোগ রয়েছে। ব্যবসায়ীরা সাফল্য পাবেন। পড়ুয়াদের জন্য ভাল সময়। 

মেষ রাশি (Aries): 
ভাগ্য চমকাবে মেষ রাশির জাতকদের। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। সমাজে সুনাম বাড়বে। ব্যবসায় উন্নতি হবে। 


অন্য দিকে, জ্যোতিষ মতে, আগামী ৫ অগস্ট সিংহ রাশিতে উল্টো পথে ঘুরবে বুধ। এর প্রভাবে ৩ রাশির জাতকদের জীবনে আসবে বিশেষ পরিবর্তন। লাভবান হবেন সিংহ, কর্কট এবং ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, আগামী ৯ অক্টোবর বক্রি হবে বৃহস্পতি। ৪ ফেব্রুয়ারি ২০২৫ সাল পর্যন্ত বক্রি অবস্থায় থাকবে এই গ্রহ। যার ফলে কপাল খুলবে বৃষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের। রোহিণী নক্ষত্রে বিচরণ করছে বৃহস্পতি। আগামী ২০ অগস্ট পর্যন্ত এই নক্ষত্রেই থাকবে এই গ্রহ। যার ফলে ভাগ্যোদয় হবে বৃষ, সিংহ, ধনু রাশির জাতকরা। জ্যোতিষ মতে, বৃষ রাশিতে রয়েছে বৃহস্পতি। ২০২৫ সালের ১৩ মে পর্যন্ত এই রাশিতে থাকবে দেবগুরু। বৃহস্পতির এই গোচরে কুবের রাজযোগ তৈরি হয়েছে। যার শুভ প্রভাব পড়বে মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকদের জীবনে। জ্যোতিষ মতে, বর্তমানে মীন রাশিতে রয়েছে রাহু। ২০২৫ সালের মে মাস পর্যন্ত এই রাশিতেই থাকবে রাহু। তারপরে রাহু কন্যা রাশিতে প্রবেশ করবে। রাহুর এহেন গোচরে লাভের মুখ দেখবেন কুম্ভ এবং মকর রাশির জাতকরা। জ্যোতিষ মতে, অগস্ট মাসে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। আগামী ১৬ অগস্ট সূর্যের গোচর হবে। ওই রাশিতে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত থাকবে সূর্য। যার প্রভাবে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং কর্কট রাশির জাতকরা।জ্যোতিষ মতে, আগামী ৩১ জুলাই রাশি বদলাবে শুক্র। সিংহ রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। শুক্রের গোচরে লাভের মুখ দেখবেন মেষ, সিংহ এবং মিথুন রাশির জাতকরা। 
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement