Advertisement

Dev Deepawali 2023 Rashifal: আজ দেব দীপাবলিতে ৩ খুব শুভ যোগ, ৪ রাশির লোকেরা পাচ্ছেন ঈশ্বরের বিশেষ আশীর্বাদ

Dev Deepawali 2023 rashifal: দেবতারা কার্তিক পূর্ণিমার দিনে দীপাবলি উদযাপন করেন, তাই এটিকে দেব দীপাবলি বলা হয়। এই বছর দেব দীপাবলি আজ, ২৬ নভেম্বর ২০২৩, রবিবার। কিছু রাশির জন্য এই দিনটি খুবই শুভ।

Dev Deepawali 2023 Rashifal
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Nov 2023,
  • अपडेटेड 12:08 PM IST

Dev Deepawali 2023 Lucky Zodiac: হিন্দু ধর্মে সমস্ত পূর্ণিমা তিথিকে গুরুত্বপূর্ণ মনে করা হলেও কার্তিক পূর্ণিমার এতে বিশেষ স্থান রয়েছে। দেব উত্থানী একাদশীর ৪ দিন পরে কার্তিক পূর্ণিমা আসে যখন শ্রী হরি বিষ্ণু ৪মাস যোগনিদ্রার পর জেগে ওঠেন এবং আবার মহাবিশ্বের শাসনভার গ্রহণ করেন। পৌরাণিক বিশ্বাস অনুসারে, কার্তিক পূর্ণিমার দিনে দেবতারা দীপাবলি উদযাপন করেন। তাই এই দিনে গঙ্গা স্নান ও প্রদীপ জ্বালানোর বিশেষ তাৎপর্য রয়েছে। এই বছর দেব দীপাবলি পালিত হচ্ছে ২৬ নভেম্বর ২০২৩, রবিবার অর্থাৎ আজ। এছাড়াও, দেব দীপাবলির দিনে, ৩টি খুব শুভ যোগ গঠিত হচ্ছে - রবি যোগ, পরিঘ যোগ এবং শিব যোগ। দেব দীপাবলির দিনে এই শুভ যোগগুলির গঠন কিছু রাশির লোকদের জন্য দেব-দেবীদের বিশেষ আশীর্বাদ নিয়ে আসবে। আসুন জেনে নেওয়া যাক জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী দেব দীপাবলি কোন রাশির জন্য শুভ হবে। 

এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে দেব দীপাবলি 
মেষ (Aries)

 মেষ রাশির জাতক জাতিকারা দেব দীপাবলিতে ঈশ্বরের কৃপায় বিশেষ উন্নতি লাভ করতে চলেছেন। এই ব্যক্তিরা চাকরি ও ব্যবসায় লাভবান হবেন। আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে। পরিবারে শুভ অনুষ্ঠান হবে। ধর্মীয় সফরে যেতে পারেন। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ করার আনন্দ থাকবে। 

মিথুন (Gemini)
 মিথুন রাশির জাতকদের জন্য দেব দীপাবলির দিনটি শুভ হবে। আপনি খুশি হবেন এবং দিনটিকে পুরোপুরি উপভোগ করবেন। কাজ ভালো হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ হতে পারে। আপনি কারো সঙ্গে অংশীদারিত্বের পরিকল্পনা করতে পারেন। পরিবার থেকে সহযোগিতা পাবেন।

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য দেব দীপাবলির দিনটি খুবই অনুকূল হবে। নতুন চাকরি পেতে পারেন। বেকাররা চাকরি পাবেন। ব্যবসায় সাফল্য পেতে পারেন। কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা আপনাকে একটি বড় কাজ শেষ করতে সহায়তা করতে পারে। 

Advertisement

কুম্ভ (Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য দেব দীপাবলির দিনটি খুব ভালো হতে পারে। আপনি কিছু বড় সাফল্য পেতে পারেন। আটকে থাকা কোনো গুরুত্বপূর্ণ কাজ আবার শুরু হতে পারে। কর্মক্ষেত্রে পার্টনারশিপ গঠনের সম্ভাবনা রয়েছে। সম্মান বাড়বে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement