Advertisement

Thursday 1 August Lucky Zodiac: অগাস্টের প্রথম দিন হর্ষন যোগের শুভ সংযোগ, বৃষ-সহ ৫ রাশির সুখ ও লাভ বৃদ্ধি

1 August 2024 Rashifal: বৃহস্পতিবার অর্থাৎ ১ অগাস্ট, হর্ষন যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ-সহ অনেকগুলি শুভ এবং ফলদায়ক যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা, ধনু-সহ ৫টি রাশির জন্য দুর্দান্ত দিন হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দেবগুরু বৃহস্পতি এবং ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫ রাশিতে ভগবান বিষ্ণুর আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক শ্রাবণ মাসের বৃহস্পতিবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 31 Jul 2024,
  • अपडेटेड 6:10 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 1 August 2024: ১ অগাস্ট, চন্দ্র বুধের রাশি মিথুন রাশিতে  প্রবেশ করতে চলেছে। এছাড়াও, শ্রাবণ  মাসের কৃষ্ণপক্ষের দ্বাদশী তিথি এবং হর্ষন যোগ, লক্ষ্মী নারায়ণ যোগ এবং মৃগাশিরা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
১  অগাস্ট বৃষ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। বৃষ রাশির জাতক জাতিকারা পুরনো বিবাদ ও সমস্যা থেকে মুক্তি পাবেন এবং ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি তাদের আগ্রহও বৃদ্ধি পাবে। কর্মসংস্থান খুঁজছেন তরুণদের জন্য সুখবরের ইঙ্গিত রয়েছে। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির থাকেন তবে আপনি  স্বস্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা  তাদের কর্মজীবনে অগ্রগতি অর্জন করবেন এবং সহকর্মীদের সঙ্গে  সম্পর্কও ভালো থাকবে। ব্যবসায়ীদের কথা বললে, ব্যবসায় ভাল মুনাফা অর্জন করতে সক্ষম হবেন এবং তাদের ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনাও করবেন। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং আপনি কোনও শুভ অনুষ্ঠান সম্পর্কেও আলোচনা করতে পারেন। আপনার সঙ্গীর সঙ্গে চলমান বিবাদ কথোপকথনের মাধ্যমে শেষ হবে এবং আপনারা একে অপরকে বোঝার চেষ্টা  করবেন।

সিংহ রাশি (Leo)
অগাস্ট মাসের প্রথম দিনটি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতকদের জন্য  অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং শিশুদের দিক থেকে আসা সমস্যাগুলি থেকে মুক্তি পাওয়া যাবে বলে মনে হচ্ছে। ভগবান বিষ্ণুর কৃপায়  আপনার আরাম বাড়বে এবং আপনি সহজেই আপনার কাজ সম্পন্ন করতে সক্ষম হবেন।কোন চাকরিজীবী ​​ব্যক্তি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে আপনার স্বপ্ন পূরণ হতে পারে, যা আপনার কর্মজীবনে ভালো অগ্রগতি ঘটাবে।  দোকানদারদের  অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে।  আপনি আপনার সন্তানদের ভবিষ্যতের জন্য আপনার সঙ্গীর সঙ্গে  রিয়েল এস্টেটে বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভাল লাভ দেবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারে সুখ-শান্তি থাকবে এবং বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে  ভালো সময় কাটবে।

Advertisement

তুলা রাশি (Libra)
অগাস্ট মাসের প্রথম দিনটি তুলা রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা তাদের দীর্ঘদিনের অমীমাংসিত কাজ শেষ করে ফেলবেন এবং হঠাৎ করে একটি ভাল অর্থ পেতে পারেন, যা তাদের ব্যাঙ্ক ব্যালেন্স বাড়িয়ে দিতে পারে। ব্যবসা সম্পর্কে ভাল বোঝার কারণে, ভাল লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে কর্মরত ব্যক্তিরা অগ্রগতির সুবর্ণ সুযোগ পাবেন।  ভাগ্য আপনার পাশে থাকায় আপনি আরও অর্থ উপার্জনের পাশাপাশি সঞ্চয় করতে সক্ষম হবেন। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি, ভ্রমণ বা শিক্ষার জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। পরিবারে সুখ শান্তি থাকবে এবং সবাই আপনাকে সম্মান করবে। আপনার স্বাস্থ্য খুব ভালো থাকবে এবং আপনি আপনার সঙ্গীর  জন্য কিছু উপহারও কিনতে পারেন। সন্ধ্যায় যেকোনো ধর্মীয় স্থানে গেলেও মানসিক প্রশান্তি মিলবে।

ধনু রাশি (Sagittarius)
১ অগাস্ট ধনু রাশির জাতকদের জন্য একটি আনন্দদায়ক দিন হতে চলেছে।  ধনু রাশির জাতকদের সুখ এবং সম্মানের একটি ভাল বৃদ্ধি হবে এবং তারা কোনও পুরনো বিনিয়োগ থেকেও ভাল আয় পাবেন। আপনি যদি কোনো সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন তাহলে দিনটি তার জন্য ভালো যাবে। চাকরিজীবীদের কথা বললে, কর্মক্ষেত্রে সবাই আপনার কাজের প্রশংসা করবে, এর কারণে আপনিও পরিশ্রমের সঙ্গে  কাজ করবেন। একই সময়ে, যদি ভাগ্য  ব্যবসায়ীদের পক্ষে থাকে তবে প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে এবং তারা তাদের প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে সক্ষম হবে। বিবাহযোগ্য ব্যক্তিদের পরিবারে ভালো সম্পর্ক থাকতে পারে। প্রেমের জীবনে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন এবং আপনার জীবনকে একটি নতুন দিকে নিয়ে যাবেন। আপনি সন্ধ্যায় বন্ধুদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা ভবিষ্যতে আপনার উপকারে আসবে।

মীন রাশি (Pisces)
১ অগাস্ট মীন রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে।  মহাদেবের কৃপায় মীন রাশির মানুষের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং আপনার পরিশ্রমের ফল আসবে। সম্পত্তি ও যানবাহন কেনার ইচ্ছা থাকলে  মহাদেবের কৃপায় তা পূরণ হতে পারে। শ্রাবণ  সোমবারের কারণে, আপনি ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন এবং দাতব্য কাজে কিছু অর্থ ব্যয় করবেন। আপনি  আপনার ব্যবসার জন্য যে সিদ্ধান্তই নিন না কেন, ভবিষ্যতে আপনার উপকার হবে। বাড়ির বড়দের মাধ্যমে  সন্তানদের বিবাহের পথে আসা বাধা দূর হবে। আপনি আপনার সামাজিক প্রতিপত্তি বৃদ্ধি দেখতে পাবেন, যা আপনার সম্মান বৃদ্ধি করবে। দীর্ঘদিন ধরে যদি পরিবারে কোনো তিক্ততা চলছিল, তা শেষ হবে এবং পরিবারের সদস্যরা আবার একসঙ্গে থাকবে। বয়স্কদের সেবা করবেন এবং শুভ কাজে অর্থ ব্যয় করবেন, যা তাদের হৃদয়ে আনন্দের অনুভূতি জাগাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement