Advertisement

Maha Saptami Lucky Zodiac: দুর্গা সপ্তমীতে কপাল ফিরছে ৫ রাশির, সৌভাগ্য ও সম্পদ বৃদ্ধি

10 October 2024 Rashifal: মহাসপ্তমীর দিনে অর্থাৎ বৃহস্পতিবার গজকেশরী যোগ, সুকর্ম যোগ সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি তুলা-সহ ৫টি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ধর্মীয় কাজ, সম্পদ, পুণ্য, ভাগ্য ইত্যাদির জন্য দায়ী গ্রহ বৃহস্পতি, মহাবিশ্বের ধারক ভগবান বিষ্ণু এবং মা দুর্গার সপ্তম রূপ মা কালরাত্রিকে উৎসর্গ করা হয়েছে। এমন পরিস্থিতিতে, বৃহস্পতিবার অর্থাৎ সপ্তমী এই রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

দুর্গা সপ্তমীতে দেবীর কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 09 Oct 2024,
  • अपडेटेड 6:58 PM IST

   Top 5 Most Luckiest Zodiac Sign, 10 October 2024: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, চন্দ্র ধনু রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও,  আশ্বিন মাসের শুক্লপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে নবরাত্রির সময় মা দুর্গার সপ্তম রূপ মা কালরাত্রির করা হয়, এই তারিখটি মহানবমী ব্রত নামেও পরিচিত। নবরাত্রির মহাসপ্তমীর  দিনে বুধ ও শুক্রের মিলনে লক্ষ্মী নারায়ণ যোগ, সুকর্ম যোগ ও পূর্বাশাদা নক্ষত্রের শুভ সংযোগওতৈরি হচ্ছে, যার ফলে নবরাত্রির সপ্তমী তিথির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকারা ধর্মীয় ও সামাজিক কাজে অংশ নেবেন এবং পরিবারের সদস্যদের সঙ্গেও সময় কাটাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১০ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
১০  অক্টোবর মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতকরা  হঠাৎ করেই দেবীর কৃপায় অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন, যার সদ্ব্যবহার করে তারা বিশ্বের কাছে তাদের ক্ষমতা দেখাবেন। মহাসপ্তমীর কারণে বাড়িতে ধর্মীয় পরিবেশ থাকবে এবং পুরো পরিবার নিয়ে পুজোয় অংশ নেওয়ার সুযোগ থাকবে।  আপনি আপনার দক্ষতার কারণে ব্যবসায় আপনার স্থান তৈরি করতে এবং লাভ অর্জন করতে সক্ষম হবেন। অন্যদিকে, চাকরিজীবীরা অফিসের কাজ সহকর্মীদের সঙ্গে  মজা করে সম্পন্ন করবেন। পুজো নিয়ে বাড়িতে একটি আলোচনা হতে পারে, যাতে সমস্ত সদস্য অংশ নেবেন এবং ঘর মেরামত ও সাজানোর কাজও শুরু হতে পারে। যারা প্রেমের জীবনে আছেন তারা তাদের সঙ্গীর সঙ্গে  একটি ধর্মীয় স্থানে যেতে পারেন, যা সম্পর্কের শক্তি এবং ভাল বোঝাপড়া বৃদ্ধি করবে।

কন্যা রাশি (Virgo)
১০ অক্টোবর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কন্যা রাশির লোকেরা বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগ পাবেন এবং কথোপকথনের সময় গুরুত্বপূর্ণ তথ্যও পেতে পারেন, যা অদূর ভবিষ্যতে আপনার কাজে লাগতে পারে। অবিবাহিতদের জন্য, একটি সম্বন্ধ আসতে পারে, যা সম্পর্কে পরিবারের সদস্যরাও আলোচনা করতে পারেন। আপনি যদি জমি এবং সম্পত্তিতে বিনিয়োগ করতে চান তবে আপনি এই দিকে দুর্দান্ত সাফল্য পাবেন। দোকানদার ও ব্যবসায়ীরা মুনাফা বাড়াতে নতুন কৌশল নিয়ে কাজ করবেন, যা তাদের সুবিধাও বয়ে আনবে। একই সময়ে, চাকরিজীবীদের  কর্মকর্তা এবং সহকর্মীদের সঙ্গে সুসম্পর্ক থাকবে, যার কারণে অফিসে একটি ভাল পরিবেশ থাকবে। আপনি দীর্ঘদিনের অমীমাংসিত পারিবারিক কাজটি সম্পূর্ণ করার সিদ্ধান্ত নেবেন, যাতে আপনি অবশ্যই সফল হবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
১০ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতকরা দেবীর আশীর্বাদে আরও অর্থ পেতে সক্ষম হবেন এবং আপনি সুস্বাস্থ্য পাবেন, যাতে আপনাকে উদ্যমী দেখাবে। মহাসপ্তমীর  কারণে, আপনি সক্রিয়ভাবে ধর্মীয় ও সামাজিক কর্মকাণ্ডে অংশ নেবেন, যাতে আপনার কিছু অর্থও ব্যয় হতে পারে। দেবী দুর্গার আশীর্বাদে, আপনি কিছু জমি বা সম্পত্তি ক্রয় করতে পারেন, যা আপনার সম্পদকেও বাড়িয়ে দেবে। আপনি যদি আপনার সন্তানের ভবিষ্যৎ সম্পর্কিত কোনো প্রকল্পে বিনিয়োগ করার পরিকল্পনা করেন, তাহলে এটির জন্য একটি দুর্দান্ত দিন হবে। যারা নিজের ব্যবসা করছেন তাদের  প্রচুর লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে। পরিবারের সকল সদস্য আপনাকে সম্মান করবে এবং আপনার সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবেন।

 মকর রাশি
১০ অক্টোবর মকর রাশির মানুষের জন্য নতুন আশার আলো নিয়ে এসেছে। মকর রাশির লোকেদের জন্য  একটি বড় দলে অংশগ্রহণ করা আকর্ষণীয় হতে পারে, যা আপনার সামাজিক বৃত্ত বৃদ্ধি করবে এবং আপনাকে অনেক লোকের সঙ্গে পরিচিত হওয়ার সুযোগ দেবে। মহাসপ্তমীর ব্রতর কারণে,  আপনি ধর্মীয় কাজে যুক্ত হবেন এবং পুরো পরিবার নিয়ে মায়ের মন্দিরে যাওয়ার সুযোগও পাবেন, যা আপনাকে শান্তিও দেবে। আপনার ব্যবসা সম্পর্কে আপনার যা স্বপ্নই হোক না কেন তা বাস্তবে পরিণত হতে পারে, যা আপনার উৎসাহিত করবে  এবং সম্পদ বৃদ্ধি হবে এবং আপনি ব্যবসার প্রসারের পরিকল্পনাও করবেন। চাকরিপ্রার্থীরা বন্ধুর সাহায্যে অন্য জায়গায় ইন্টারভিউ দেওয়ার সুযোগ পেতে পারেন, যার কারণে আপনার সাফল্যের সম্ভাবনা বেশি। অফিস এবং কর্মক্ষেত্রে অতিরিক্ত ভিড়ের কারণে, আপনার সঙ্গীর সহ্গে  আপনার তর্ক হতে পারে তবে আপনি তাদের বোঝানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন এবং সফলও হবেন।

 মীন রাশি (Pisces)
১০ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। মীন রাশির লোকেরা  দেবীর কৃপায় আর্থিক জীবনে স্থিতিশীলতা অর্জনের নতুন উপায় খুঁজে পাবে এবং আপনি এখনও পর্যন্ত যা কিছু অর্জন করেছেন তার জন্য আপনি গর্বিতও বোধ করবেন। এখন আপনার খারাপ সময় শেষ হতে চলেছে এবং সুখের সময় শুরু হতে চলেছে। ব্যবসায়, আপনি আপনার লক্ষ্যের কাছাকাছি যেতে সফল হবেন এবং নিজেই সাফল্য অর্জন করবেন, এটি অনেক লোকের জন্য অনুপ্রেরণা হিসাবে কাজ করবে। মহাসপ্তমীর কারণে, আপনি পুরো পরিবার নিয়ে বাড়িতে পূজা করবেন এবং ব্রত করতে পারবেন। আপনার পারিবারিক উত্তেজনা হ্রাস পাবে এবং জিনিসগুলি ধীরে ধীরে আপনার পক্ষে যাবে। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় হবে, যখন অবিবাহিত লোকেরা  বিশেষ কারও সঙ্গে দেখা করতে পারে। আপনি পরিবারের ছোট বাচ্চাদের সঙ্গে  খেলাধুলা করে সন্ধ্যা কাটাবেন, যা আপনাকে স্বাচ্ছন্দ্য বোধ করাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement