Advertisement

Thursday 12 September Lucky Zodiac: আজ আয়ুষ্মান যোগের শুভ সংযোগ, কন্যা-সহ ৫ রাশির ধন ও ভাগ্য বৃদ্ধি

12 September 2024 Rashifal: আজ, ১২ সেপ্টেম্বর আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, সিংহ-সহ ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।এছাড়াও, বৃহস্পতিবার জ্ঞান, ধর্মীয় কাজ, ভাগ্য, সম্পদ ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং লক্ষ্মীপতি ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫ রাশির জাতক শ্রী হরির আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবারের ভাগ্যবান রাশিদের কথা।

আজ লক্ষ্মী-নারায়ণের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 Sep 2024,
  • अपडेटेड 5:47 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 12 September 2024: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, চন্দ্র দেবগুরু বৃহস্পতির রাশি ধনু রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও,  ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের নবমী তিথি এবং এই তিথিতে আয়ুষ্মান যোগ, সৌভাগ্য যোগ এবং মূলা নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই  শুভ যোগের সুফল পাবেন। এই রাশিগুলির অর্থ সংক্রান্ত কৌশলগুলি এখন সফল হবে এবং জীবনে কেবল সুখ থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১২ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
১২ সেপ্টেম্বর মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। মিথুন রাশির জাতকরা  আর্থিকভাবে নিরাপদ বোধ করবেন এবং বিনিয়োগেরও ভাল সুযোগ পাবেন। আপনার ব্যস্ত সময়সূচির মধ্যে, আপনি আপনার প্রেম জীবনের জন্য সময় বের করতে সক্ষম হবেন, যা আপনার সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনার জীবনসঙ্গীকে খুশি করবে। যদি ভাগ্য  ব্যবসায়ীদের পক্ষে থাকে তবে তারা বাম্পার লাভ করবে, যা আপনাকে মানসিকভাবে চাপমুক্ত রাখবে। কর্মচারীরা  সৃজনশীলতার সঙ্গে  সমস্ত কাজ সম্পন্ন করবে, যা অফিসারদের আপনার কাজে খুশি করবে।  আপনি আপনার বাবার সঙ্গে  কোনো অনুষ্ঠানে যাওয়ার সুযোগ পাবেন, যেখানে আপনি অনেক বিশেষ লোকের সঙ্গে  পরিচিত হবেন।  পারিবারিক পরিবেশে আনন্দ থাকবে এবং সকল সদস্য একে অপরের কাজে সহযোগিতা করবেন এবং যত্ন নেবেন। সন্ধ্যার সময় কিছু ধর্মীয় কাজে কাটবে।

সিংহ রাশি (Leo)
১২ সেপ্টেম্বর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ও ফলদায়ক হতে চলেছে।  সিংহ রাশির জাতকরা আশ্চর্যজনক আত্মবিশ্বাস দেখতে পাবেন, যার সুফল জীবনের প্রতিটি ক্ষেত্রেই দেখা যাবে। পারিবারিক সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে এবং ভাগ্যের সমর্থনে আপনার অর্থ উপার্জনের উপায় থাকবে। যারা ব্যবসা, দোকান ইত্যাদি চালাচ্ছেন তারা  ভাল মুনাফা পাবেন এবং সহজেই তাদের ব্যবসা সম্প্রসারণ করতে সক্ষম হবেন। আপনার কথা ও কাজের কারণে সমাজে আপনার ভাবমূর্তি উন্নত হবে এবং আপনার আশেপাশের লোকজনও আপনার কাছে পরামর্শের জন্য আসতে পারে। ভগবান বিষ্ণুর কৃপায় আপনি আর্থিকভাবে সচ্ছল হবেন, যার ফলে আপনি সহজেই পরিবারের সকল চাহিদা পূরণ করতে পারবেন। আপনার সঙ্গীর সঙ্গে যদি কোনও ভুল বোঝাবুঝি হয় তবে তা মিটে যাবে  এবং আপনি আপনার সন্তান এবং সঙ্গীর সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
১২ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। কন্যা রাশির জাতকদের ভাগ্য অনুকূল হওয়ার কারণে, তারা আরাম ও সুযোগ-সুবিধা বৃদ্ধি দেখতে পাবে এবং যানবাহন ও সম্পত্তির সুবিধাও পাবে। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে আপনার জন্য একটি শুভ দিন হবে, আপনার অংশীদারের সঙ্গে  আপনার অংশীদারিত্বও বাড়বে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি, শিক্ষা বা ভ্রমণের জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হওয়ার ইঙ্গিত রয়েছে। যারা চাকরি করছেন তারা অন্য কোম্পানির কাছ থেকে একটি ভাল অফার পেতে পারেন, যা তাদের বেতন এবং অবস্থান বৃদ্ধি করবে। আপনি আপনার সন্তানদের ভবিষ্যৎ নিয়ে আপনার সঙ্গীর সঙ্গে  একটি পরিকল্পনা করতে পারেন, যা ভবিষ্যতের উদ্বেগ কমিয়ে দেবে। আপনি শারীরিক এবং মানসিকভাবে সম্পূর্ণ সুস্থ বলে মনে হবে এবং পরিবারের সকল সদস্যদের কাছ থেকে সমর্থন পাবেন।

 মকর রাশি (Capricorn)
১২ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য একটি সফল দিন হতে চলেছে।  ভগবান বিষ্ণুর কৃপায় মকর রাশির জাতক-জাতিকাদের কোনো অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে।  নতুন বিবাহিতদের বাড়িতে বিশেষ অতিথির আগমন হতে পারে, যার কারণে বাড়ির সকল সদস্যকে খুব খুশি দেখাবে এবং উৎসাহের পরিবেশ থাকবে।  মকর রাশির জাতকদের বিনিয়োগের জন্য একটি শুভ দিন হতে চলেছে, আপনি ভবিষ্যতে ভাল আয় পাবেন। যারা চাকরি এবং ব্যবসা করছেন তারা  ভাল লাভ পাবেন এবং অনেক বিশেষ লোকের সঙ্গে  দেখা করার সুযোগ পাবেন। পরিবারে যদি কোনও ফাটল ধরে থাকে তবে তা শেষ হবে এবং সম্পর্কের মধ্যে বোঝাপড়াও বাড়বে। সন্ধ্যায় আশেপাশের লোকজনের সঙ্গে  কথোপকথনের সময়, আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন যা আপনার উপকারে আসবে।

কুম্ভ রাশি (Aquarius)
১২ সেপ্টেম্বর কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য ভালো দিন হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা  তাদের ব্যয়ের পরিকল্পনা করে এগিয়ে যাবেন এবং অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। শিক্ষার্থীরা কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চাইলে দিনটি তাদের জন্য ভালো যাবে। আপনার লক্ষ্য অর্জনের পর আপনাকে এগিয়ে যেতে হবে এবং মুলতুবি কাজগুলি সম্পূর্ণ করতে হবে। দৈনন্দিন কাজের পাশাপাশি, ব্যবসায়ী শ্রেণি কিছু নতুন কাজে তাদের ভাগ্য ট্রাই করবে, যাতে তারা সাফল্যও পাবে। আপনি আপনার সন্তানদের সম্পর্কিত কিছু তথ্য পেতে পারেন, এটি আপনাকে খুশি করবে। ভাইবোনের সমস্যাগুলি সহজেই সমাধান হবে এবং আপনি পরিবারের কোনও সদস্যের কাছ থেকেও সুখবর পাবেন। কিছু ভুল বোঝাবুঝির কারণে পারিবারিক পরিবেশ উত্তেজনাপূর্ণ থাকবে, তবে পরিবারের বড়দের সমর্থনে কিছু সময় পরে এটি স্বাভাবিক হয়ে যাবে। সন্ধ্যায় কোনো বড় ব্যক্তির সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement