Advertisement

Thursday 19 September Lucky Zodiac: গুরুবারে বৃদ্ধি যোগ, ধনু-সহ ৫ রাশির সম্মান এবং সম্পদ বৃদ্ধি

19 September 2024 Rashifal: পিতৃপক্ষের দ্বিতীয় দিনে, বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা-সহ ৫টি রাশির জন্য শুভ ফল বয়ে আনতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার দাতব্য, পুণ্য, সম্পদ এবং বৃদ্ধির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং মহাবিশ্বের ধারক ভগবান বিষ্ণুকে উৎসর্গ করা হয়েছে এবং বৃহস্পতিবার পিতৃপক্ষের দ্বিতীয় দিন, যার কারণে এই ৫টি রাশির জাতক শ্রী হরি ও পূর্বপুরুষের আশীর্বাদ পাবেন। আসুন জেনে নেওয়া যাক পিতৃপক্ষের দ্বিতীয় দিনটি কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 18 Sep 2024,
  • अपडेटेड 6:29 PM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 19 September 2024: ১৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার, চন্দ্র মীন রাশির পরে মেষ রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও পিতৃপক্ষের দ্বিতীয় দিন । এই দিনে বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ এবং উত্তরভাদ্রপদ নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্বও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, পিতৃপক্ষের দ্বিতীয় দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা তাদের কঠোর পরিশ্রমের শুভ ফল পাবেন এবং সমাজে তাদের সম্মান বৃদ্ধি পাবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ১৯ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
 পিতৃপক্ষের দ্বিতীয় দিন মেষ রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে এসেছে। মেষ রাশির জাতক জাতিকারা  ভগবান বিষ্ণুর কৃপায় সব ধরনের সুখ পাবেন, যা মনকে খুশি করবে এবং নিজেদের সম্পর্কে জানার সুযোগও পাবেন। আপনি যে শব্দগুলি বলবেন তা অন্যদের প্রভাবিত করবে এবং আপনার সামাজিক বৃত্তও বৃদ্ধি পাবে। যারা ব্যবসা করছেন তারা লাভজনক ফলাফল পাবেন। কোন ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। যারা কর্মরত আছেন তারা  কর্মকর্তাদের কাছ থেকে তাদের কাজের প্রশংসা পেতে পারেন এবং কর্মজীবনে উন্নতির জন্য অনেক বড় সুযোগও পাবেন। পরিবারের সকল সদস্য আপনার কাজ দেখে মুগ্ধ হবেন এবং পূর্বপুরুষদের পুজোর অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য, ভাল সম্বন্ধ আসতে পারে, যা সম্পর্কে পরিবারের সকল সদস্যরা ভাবতে পারেন।

কর্কট রাশি (Cancer)
 পিতৃপক্ষের দ্বিতীয় দিন কর্কট রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। কর্কট রাশির লোকেরা  তাদের ব্যয় নিয়ন্ত্রণ করবে এবং অনেক প্রভাবশালী ব্যক্তির সহায়তায় অনেক অসম্পূর্ণ কাজ সম্পন্ন হবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে  একটি শুভ দিন হবে এবং অপ্রত্যাশিত উৎস থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি ব্যবসায়িক ফ্রন্টে পরিকল্পনার মাধ্যমে ভাল সাফল্য অর্জন করবেন এবং ব্যবসায়িক সফরে যেতে পারেন। যারা কাজ করছেন তারা তাদের কর্মকর্তা এবং সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং সময়মতো কাজ শেষ হওয়ায় খুশি হবেন। ভাইদের মধ্যে কোন কলহ চলমান থাকলে তা শেষ হয়ে যাবে এবং পরিবারের ঐক্য সবার কাছে দৃশ্যমান হবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীদের একাগ্রতা  বৃদ্ধি পাবে, যা তাদের পড়াশোনায় মনোনিবেশ করতে সাহায্য করবে।

Advertisement

 সিংহ রাশি (Leo)
পিতৃপক্ষের দ্বিতীয় দিনে সিংহ রাশির জাতকরা শুভ ফল পাবেন। সিংহ রাশির জাতক জাতিকারা  ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন, যার ফলে তারা জীবনে চলমান সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবেন এবং তাদের দ্বারা পরিকল্পিত সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। আপনি সম্পত্তি এবং যানবাহনে সুখ পাবেন এবং সবার সঙ্গে  আপনার সম্পর্ক দৃঢ় হবে।  ব্যবসায়ীদের বিপুল মুনাফা অর্জনের সম্ভাবনা রয়েছে এবং টেন্ডার পাওয়ার সম্ভাবনাও রয়েছে। কর্মচারীরা তাদের কাজে বুদ্ধিমত্তা প্রদর্শন করবে, যা অফিসারদের খুব খুশি দেখাবে। আপনার সঙ্গীর সঙ্গে  পারস্পরিক বোঝাপড়া খুব শক্তিশালী হবে, যার কারণে বাড়িতে সবকিছু ঠিক হয়ে যাবে। যারা বিদেশে যেতে চান তাদের স্বপ্ন  পূরণ হতে পারে। পরিবারের সঙ্গে  সন্ধ্যার সময় কাটালে আপনি একটি আনন্দদায়ক অনুভূতি পাবেন এবং আপনি আপনার মায়ের জন্য একটি বিশেষ উপহার কিনতে পারেন।

 তুলা রাশি (Libra)
পিতৃপক্ষের দ্বিতীয় দিনটি তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  জনপ্রিয়তা ও সম্পদের বৃদ্ধি দেখতে পাবে কারণ ভাগ্য তাদের পক্ষে থাকবে এবং আপনার স্বাস্থ্যেরও উন্নতি হবে।  হঠাৎ লাভের কারণে আপনি অর্থ সংক্রান্ত বিষয়ে কোনও সমস্যার সম্মুখীন হবেন না এবং আপনার ব্যক্তিত্বেরও উন্নতি হবে। ব্যবসায়ীরা নির্ধারিত লক্ষ্যমাত্রার চেয়ে বেশি মুনাফা অর্জন করবেন এবং ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান তবে  আপনি ভগবান বিষ্ণুর সঙ্গে পূর্বপুরুষের আশীর্বাদ পাবেন।  আপনি আপনার সঙ্গীর সঙ্হে   সম্পত্তি ইত্যাদিতে বিনিয়োগ করতে পারেন, যা অদূর ভবিষ্যতে ভাল লাভ বয়ে আনবে। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং শিশুদের বিকাশ দেখে হৃদয় খুশি হবে।

ধনু রাশি (Sagittarius)
 দিনটি ধনু রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। ধনু রাশির লোকেরা  সম্পূর্ণ স্বস্তিদায়ক মেজাজে থাকবে। এই রাশির জাতক জাতিকারা যারা ভ্রমণ, শিক্ষা বা চাকরির জন্য বিদেশে যেতে চান, তাদের ইচ্ছা পূরণ হতে পারে বা আপনার কাজও এই বিষয়ে  শুরু হতে পারে। আপনি আপনার প্রেমের জীবন পুরোপুরি উপভোগ করবেন এবং আপনার প্রেমিক সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা আপনদের সম্পর্ককে স্বীকৃতি দেবে। যারা পারিবারিক ব্যবসা করছেন তারা ভালো আর্থিক সুবিধা পাবেন এবং ব্যবসার উন্নতির জন্য বড়দের পরামর্শও নেবেন।  শিক্ষার্থীরা তাদের পিতা ও শিক্ষকের কাছ থেকে প্রতিটি পদক্ষেপে পূর্ণ সমর্থন পাবে, যা তাদের শিক্ষার সমস্যা থেকে মুক্তি পেতে সহায়তা করবে। সন্ধ্যায় বিশেষ অতিথির আগমন পরিবারে আনন্দ বাড়াবে এবং আপনি নতুন খাবার উপভোগ করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement