Advertisement

Thursday 20 June Lucky Zodiac: আজ রবি যোগের শুভ সংযোগ, ধনু-সহ ৫ রাশির জাতকের সম্মান ও সম্পদ বৃদ্ধি

20 June 2024 Rashifal: আজ অর্থাৎ ২০ জুন, শুভ যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, ধনু রাশি সহ ৫টি রাশির জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং মহাবিশ্বের নিয়ন্ত্রক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫ রাশিতে ভগবান নারায়ণ আশীর্বাদ করবেন। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 20 Jun 2024,
  • अपडेटेड 5:50 AM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 20 June 2024: আজ, বৃহস্পতিবার, ২০ জুন, চাঁদ মঙ্গলের রাশি বৃশ্চিক রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও  জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের চতুর্দশী তিথি এবং এই দিনে শুভ যোগ, রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং অনুরাধা নক্ষত্রের শুভ সংযোদও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে সুফল পাবেন। এই রাশির জাতকরা ব্যবসায় ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন এবং ভাগ্যের সাহায্যে অর্থ লাভের সম্ভাবনা থাকবে।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য আজ অর্থাৎ ২০ জুন ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
২০  জুন বৃষ রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। বৃষ রাশির জাতকরা  জীবনের গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করতে সফল হবেন এবং তাদের বিদেশ যাওয়ার ইচ্ছা পূরণ হবে। শিক্ষার্থীরা তাদের ভবিষ্যৎ সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে শিক্ষক ও পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবে। ব্যবসায়ীরা  প্রচুর মুনাফা অর্জনের ভাল সুযোগ পাবেন এবং ব্যবসায় দ্রুত ইতিবাচক পরিবর্তন ঘটবে, যা অর্থনৈতিক পরিস্থিতিকে শক্তিশালী করবে। চাকরি  খুঁজছেন তরুণদের জন্য নতুন সুযোগের আবির্ভাব হবে, যা তাদের কর্মজীবনের শুভ সূচনা করবে। যারা প্রেম করছেন তাদের জন্য একটি দুর্দান্ত দিন হবে, আপনি আপনার পরিবারকে আপনার প্রেমের সঙ্গী সম্পর্কে বলতে পারেন, যা আপনার সম্পর্ককে স্বীকৃতি দেবে। পারিবারিক জীবনে কোনো সমস্যা চললে  ভগবান বিষ্ণুর কৃপায় তা দূর হয়ে যাবে এবং পরিবারের সদস্যদের ভালো উন্নতি হবে।

কন্যা রাশি (Virgo)
২০ জুন কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা ধৈর্য্য সহকারে সমস্ত সমস্যা কাটিয়ে উঠবে এবং তাদের কাজে সম্পূর্ণ মনোযোগী থাকবে।  আপনার যোগাযোগের দক্ষতা চমৎকার হবে, যার কারণে আপনি অনেক নতুন বন্ধু তৈরি করবেন এবং আপনার চারপাশের লোকেরাও খুব খুশি হবে। চাকরিজীবী ​​ব্যক্তিরা তাদের কর্মজীবনে এগিয়ে যাওয়ার জন্য যে প্রচেষ্টাই করুন না কেন, তারা এতে সম্পূর্ণ সাফল্য পাবেন এবং বন্ধুদের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। আপনার ভবিষ্যৎ চাহিদার কথা মাথায় রেখে আপনি সিদ্ধান্ত নেবেন, যা আপনার উপকারে আসবে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান দ্বন্দ্ব বা ভুল বোঝাবুঝি সম্পূর্ণভাবে মিটে যাবে এবং সম্পর্কের মধ্যে সৌহার্দ্য বজায় থাকবে। আপনার ভাইবোনদের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনার পিতার সাহায্যে আপনার অনেক কাজ সম্পন্ন হবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
২০  জুন ধনু রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। ধনু রাশির লোকেদের জন্য, তাদের সামাজিক জীবনের পরিধি প্রসারিত হবে। জীবনে চলমান আর্থিক সমস্যা এবং পারিবারিক সমস্যার সমাধান হবে। আপনি যদি কোনো স্বাস্থ্য সংক্রান্ত সমস্যায় অস্থির থাকেন, তাহলে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি শারীরিক ও মানসিকভাবে সম্পূর্ণরূপে শক্তিশালী হবেন। কর্মরত ব্যক্তিরা সহকর্মীদের সঙ্গে  মজা করার মেজাজে থাকবেন এবং তাদের কর্মজীবনও উপভোগ করবেন। ব্যবসায়ীরা  ব্যবসার জন্য নতুন কৌশল তৈরি করবেন, এটি তাদের প্রতিযোগীদের সামনে তাদের খ্যাতি বাড়াবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে এবং আপনার সঙ্গীর পরামর্শ আপনার জন্য খুবই কাজে আসবে। নতুন বিবাহিতদের বাড়িতে কোনও বিশেষ ব্যক্তির আগমন হতে পারে, যা পুরো পরিবারে একটি উৎসবের পরিবেশ তৈরি করবে।

মকর রাশি (Capricorn)
২০  জুন মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির জাতকদের ব্যক্তিত্বে নতুন আকর্ষণ থাকবে এবং ভাগ্যের সমর্থনে এমনকি সবচেয়ে জটিল কাজগুলিও সহজে সম্পন্ন হবে। আপনাকে ব্যবসায়িক বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় ভাল চিন্তাভাবনা এবং বোঝাপড়া ব্যবহার করতে হবে, তবেই আপনি সাফল্য অর্জন করতে সক্ষম হবেন। পারিবারিক সম্পর্কে নতুন সতেজতা আসবে এবং পরিবারে কিছু শুভ অনুষ্ঠানের আয়োজন হতে পারে। এছাড়া ঘর সাজানোর জন্য কিছু জিনিসপত্রও কিনতে পারেন। প্রেম জীবন সম্পর্কে কথা বললে, আপনি আপনার সঙ্গীর কাছ থেকে একটি উপহার পেতে পারেন এবং একসঙ্গে বাইরে যেতে পারেন। কর্মরত পেশাদার এবং ব্যবসায়ীদের অবস্থান তাদের নিজ নিজ ক্ষেত্রে শক্তিশালী হবে এবং আর্থিক লাভের প্রবল সম্ভাবনা থাকবে। যদি কোন পুরনো ঋণ থেকে থাকে তবে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং বন্ধুদের সঙ্গ আপনাকে স্বস্তি দেবে।

 কুম্ভ রাশি (Aquarius)
২০  জুন কুম্ভ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কুম্ভ রাশির জাতকরা  অনেক প্রভাবশালী ব্যক্তির সঙ্গে  সম্পর্ক তৈরি করবেন এবং আপনার বন্ধুর বৃত্তও বাড়বে। পিতার সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এবং আপনি তার চিন্তাভাবনাকে অগ্রাধিকার দেবেন, এতে আপনার অনেক উপকার হবে। যদি কোনো সমস্যা দীর্ঘদিন ধরে চলে থাকে, তাহলে আপনি তা থেকে মুক্তি পাবেন এবং বিভ্রান্তি থেকে মুক্তির একটি নতুন উপায় খুঁজে পাবেন। ব্যবসায়, আপনি সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতার সুবিধা পাবেন, যা ভবিষ্যতে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করবে এবং আপনি আপনার ব্যবসাকে প্রসারিত করতে সক্ষম হবেন। চাকরিজীবীরা রবিবার পুরো দিনটি উপভোগ করবেন এবং পরবর্তী দিনের জন্য পরিকল্পনাও করবেন। পিতামাতার সহায়তায়, আপনার একটি নতুন যানবাহন বা সম্পত্তি কেনার ইচ্ছা পূরণ হবে এবং আপনার জীবনে আয়ের নতুন উৎস খুলবে।

( Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement