Advertisement

Thursday 26 September Lucky Zodiac: গুরু পুষ্য যোগের সংযোগ, গুরুবারে তুলা-সহ ৫ রাশির সুখ ও সৌভাগ্য বৃদ্ধি

26 September 2024 Rashifal: বৃহস্পতিবার অর্থাৎ ২৬ সেপ্টেম্বর, গুরু পুষ্য যোগ, অমৃত সিদ্ধি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, তুলা, মীন-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে।এছাড়াও, বৃহস্পতিবার জ্ঞান, শিক্ষা, সম্পদ, দাতব্য ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং মহাবিশ্বের ধারক ভগবান নারায়ণকে উৎসর্গ করা হয়েছে, তাই এদিন এই ৫টি রাশির উপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে এদিন।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 25 Sep 2024,
  • अपडेटेड 7:06 PM IST

   Top 5 Most Luckiest Zodiac Sign, 26 September 2024: বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর, মিথুন রাশির পরে চন্দ্র কর্কট রাশিতে গমন করছে, যার কারণে গুরু পুষ্য যোগ তৈরি হচ্ছে। এছাড়াও, ভাদ্রপদ মাসের শুক্লপক্ষের নবমী তিথি, যা মাতৃ নবমী নামেও পরিচিত। গুরু পুষ্য যোগ ছাড়াও পিতৃপক্ষের নবমী তিথিতে অমৃত সিদ্ধি যোগ এবং পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতক  গঠিত হতে চলা এই শুভ যোগ থেকে লাভবান হবেন। এই রাশির জাতকরা বিনিয়োগ এবং ব্যবসা থেকে ভাল লাভ পাবেন এবং জীবনের চলমান অশান্তি থেকেও মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৬ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৬  সেপ্টেম্বর মিথুন রাশির জাতকদের জন্য ভালো দিন হতে চলেছে। ভগবান বিষ্ণুর কৃপায় মিথুন রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে এবং তাদের দাতব্য কাজ করার ইচ্ছাও জাগ্রত হবে। আপনি আপনার জীবনযাত্রায় অনেক ইতিবাচক পরিবর্তন দেখতে পাবেন, আপনি সবকিছু ভারসাম্য বজায় রাখবেন, যা আপনার অনেক সমস্যার সমাধান করবে। বিনিয়োগের জন্য একটি খুব শুভ দিন হবে এবং আপনি সুখ ও সমৃদ্ধি অর্জন করবেন। চাকরিজীবীদের তাদের কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক থাকবে, যার কারণে আপনি নতুন প্রকল্পে কাজ করতে পারবেন, যা আপনার কর্মজীবনের জন্য উপকারী হবে। স্বামী-স্ত্রীর মধ্যে কোনো বিবাদ চললে  তা মিটে যাবে এবং উভয়ের মধ্যে ভালো সমন্বয় থাকবে। পরিবারে সুখ-শান্তি এবং সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালোবাসা দেখে আপনার মনও খুশি হবে।

 কন্যা রাশি (Virgo)
 ২৬ সেপ্টেম্বর কন্যা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কন্যা রাশির জাতকরা  ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার আয় বৃদ্ধি দেখতে পাবেন।  আপনি পরিবার এবং বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে আপনার অসম্পূর্ণ কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনি সরকারি প্রকল্পের সুবিধাও পেতে সক্ষম হবেন। আপনি  শুরু করা নতুন কাজগুলি সম্পূর্ণ করার মাধ্যমে সাফল্য পাবেন এবং আপনার আত্মবিশ্বাসও বৃদ্ধি পাবে। আপনি  ব্যবসায় ভাল লাভ পাবেন, যার কারণে আপনি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে কম চিন্তিত হবেন। যারা কর্মরত তারা  তাদের সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং কর্মসংস্থানের সন্ধানকারী যুবকরাও সুখবর পাবেন। আপনি আপনার পারিবারিক জীবনে সুখ এবং শান্তি অনুভব করবেন এবং সন্তানদের নিয়ে আপনার উদ্বেগ ধীরে ধীরে হ্রাস পাবে। আপনি সন্ধ্যায় আশেপাশের লোকদের সঙ্গে টি পার্টি করতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
২৬ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা ভগবান বিষ্ণুর কৃপায় সুখ ও সৌভাগ্যের বৃদ্ধি দেখতে পাবেন এবং পরিবারের সদস্য ও বন্ধুবান্ধবদের সঙ্গে কিছু চমৎকার জায়গায় বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।  আপনি একাধিক স্থান থেকে আয়ের উৎস পাবেন, যার কারণে আপনার আর্থিক অবস্থান আগের চেয়ে শক্তিশালী হবে এবং অর্থের কারণে আটকে থাকা কাজগুলিও সম্পন্ন হবে। আপনি যদি নিজের ব্যবসা করে থাকেন তবে আপনি  আধিপত্য প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন এবং ভাল আর্থিক লাভও পাবেন। আপনি যদি স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় অস্থির হয়ে থাকেন তবে আপনি আরোগ্য পাবেন, যার কারণে আপনি উদ্যমী বোধ করবেন। পরিবারের সমস্ত কাজ কোনও বাধা ছাড়াই সম্পন্ন হবে এবং বাড়ির অন্যান্য সদস্যরা তাদের দায়িত্ব বিবেচনা করে কাজ করবে, যা আপনার কাঁধের বোঝাও হালকা করবে।

 মকর রাশি (Capricorn)
 ২৬ সেপ্টেম্বর মকর রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। মকর রাশির জাতক জাতিকারা  শুভ যোগের প্রভাবে তাদের আটকে থাকা টাকা ফিরে পাবেন এবং তাদের জীবনে সুখের সম্ভাবনা রয়েছে।  আপনার হাতে অনেকগুলি কাজ থাকবে, যার কারণে আপনি বিভ্রান্ত হবেন না বরং সমস্ত কাজ একে একে শেষ করবেন। যারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তারা  ভালো লাভ পাবেন এবং যারা পারিবারিক ব্যবসা করছেন তাদের ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি যদি রিয়েল এস্টেটে বিনিয়োগ করতে চান তবে  আপনার জন্য একটি শুভ দিন হতে চলেছে। যারা কর্মরত আছেন তারা  অফিসে মজা করে তাদের কাজ শেষ করতে পারবেন। কোনো বিষয়ে পরিবারের সদস্যদের মধ্যে কোনো ভুল বোঝাবুঝি থাকলে তা  গুরুজন বা কোনো স্বনামধন্য ব্যক্তির সাহায্যে মিটে যাবে। বন্ধুদের সঙ্গে  সন্ধ্যার সময় কাটালে মানসিক শান্তিও মিলবে।

 মীন রাশি (Pisces)
২৬ সেপ্টেম্বর মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতকরা  ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবেন, যার কারণে আপনি অনেক টেনশন থেকে মুক্ত থাকবেন এবং প্রচুর অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি স্বস্তি  পাবেন এবং মামলা আপনার পক্ষে শক্তিশালী হবে। অবিবাহিত ব্যক্তিদের জন্য,  একটি বিশেষ সম্বন্ধ আসতে পারে, যা তাদের খুব আনন্দিত করবে। চাকরিজীবীরা তাদের কর্ম ও আত্মবিশ্বাসের ভিত্তিতে কর্মজীবনে অনেক কিছু অর্জন করতে সক্ষম হবে এবং তাদের পছন্দ অনুযায়ী কাজ করার সুযোগও পাবে। ভাইদের সহযোগিতায় উন্নতি হবে এবং আপনি আপনার পারিবারিক দায়িত্ব পালন করবেন।  আপনি সামাজিক ক্ষেত্রে অনেক খ্যাতি পাবেন এবং আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে সম্মান পেতে সক্ষম হবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement