Advertisement

Thursday 5 September Lucky Zodiac: গুরুবারে বিষ্ণুর কৃপা, সুখ ও সৌভাগ্য ভরবে ধনু-সহ ৫ রাশির

5 September 2024 Rashifal: আজ অর্থাৎ ৫ সেপ্টেম্বর, শুভ যোগ, ভেশি যোগ-সহ অনেকগুলি লাভকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ, তুলা, ধনু-সহ ৫টি রাশির জন্য প্রভাবশালী হতে চলেছে। এছাড়াও, বৃহস্পতিবার ধর্ম, ভাগ্য, পুণ্য, বৃদ্ধি ইত্যাদির জন্য কারক গ্রহ বৃহস্পতি এবং মহাবিশ্বের রক্ষক ভগবান বিষ্ণুর উদ্দেশ্যে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এদিন এই ৫টি রাশির উপর ভগবান বিষ্ণুর বিশেষ আশীর্বাদ থাকতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক অর্থাৎ বৃহস্পতিবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

গুরুবারে লক্ষ্মী-নারায়ণ সহায় ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Sep 2024,
  • अपडेटेड 5:50 AM IST

 Top 5 Most Luckiest Zodiac Sign, 5 September 2024: আজ, ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার, চন্দ্র বুধের রাশি কন্যা রাশিতে গমন করতে চলেছে, যেখানে শুক্র এবং কেতু ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এছাড়াও, যে রাশিতে সূর্য উপস্থিত রয়েছে শুভ গ্রহগুলি তার পরবর্তী রাশিতে উপস্থিত রয়েছে , যার কারণে ভেশি যোগ তৈরি হচ্ছে।  আসলে সূর্য বর্তমানে সিংহ রাশিতে রয়েছে এবং শুক্র পরবর্তী রাশিতে অর্থাৎ কন্যা রাশিতে উপস্থিত রয়েছে, যা একটি শুভ গ্রহ হিসাবে বিবেচিত হয়। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সিংহ, তুলা, ধনু-সহ ৫ রাশির জাতকরা  এই গ্রহের অবস্থান থেকে লাভবান হতে চলেছে। এই রাশির জাতকরা তাদের পরিবারের সদস্যদের কাছ থেকে একটি চমক পেতে পারে এবং লাভের জন্য দুর্দান্ত সুযোগও পেতে পারে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৫ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
আজ ৫ সেপ্টেম্বর বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ দিন হতে চলেছে। বৃষ রাশির লোকেরা খুশি থাকবেন এবং তাদের কাজ থেকে মানসিক শান্তিও পাবেন। যারা ব্যবসার ক্ষেত্রের সঙ্গে  যুক্ত তারা ভাল লাভ পাবেন এবং অন্য কোন ব্যবসায় বিনিয়োগ করার পরিকল্পনা করবেন, যা আপনার ব্যবসার সুনাম বাড়াবে। যারা কর্মরত তারা  তাদের সহকর্মীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যা তাদের কাজকে আরও সহজ করে তুলবে এবং একে অপরের সঙ্গে আইডিয়া ভাগ করে নেবেন। যদি পরিবারে কোনো উত্তেজনা চলতে থাকে, তাহলে ভগবান বিষ্ণুর কৃপায় তা শেষ হবে এবং সকল সদস্য একে অপরকে সাহায্য করতে প্রস্তুত থাকবে। ল পরিবারে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে, যার জন্য সকাল থেকেই প্রস্তুতি নেওয়া হবে।

 সিংহ রাশি (Leo)
 ৫ সেপ্টেম্বর সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষ হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা তাদের আটকে থাকা টাকা ফেরত পাবেন এবং তাদের পরিবারের সদস্যদের কাছ থেকেও চমক পেতে পারেন। আপনি আপনার ব্যক্তিগত স্বার্থ ছেড়ে অন্যদের সাহায্য করতে এবং অন্যান্য দাতব্য কাজ করতে প্রস্তুত হতে পারেন, যা সমাজে আপনার সুনাম বৃদ্ধি করবে। যারা ব্যবসা করছেন তারা  ভাল লাভের ইঙ্গিত পাচ্ছেন এবং তারা একটি ব্যবসায়িক সফরে যেতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান বিবাদের অবসান ঘটবে এবং ধীরে ধীরে কথোপকথন শুরু হবে।

Advertisement

তুলা রাশি (Libra)
৫ সেপ্টেম্বর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  ভাগ্য পাশে থাকার কারণে খুব খুশি এবং স্বস্তি বোধ করবেন। সন্তানদের আস্থা ও সমর্থন জয় করতেও আপনি সফল হবেন। আপনি যে কাজই করুন না কেন, আপনি সম্পূর্ণ তৃপ্তি পাবেন এবং আরাম-আয়েশ ভালোভাবে বৃদ্ধি পাবে। এমনকি কর্মক্ষেত্রে যারা আপনার বিরুদ্ধে কথা বলে তারাও  আপনার বিশেষ কিছু কাজের প্রশংসা করবে এবং কর্মক্ষেত্রে এবং সামাজিক ক্ষেত্রে আপনার আচরণের ভিত্তিতে আপনি বিশেষ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ তৈরি করবেন। আপনার সঙ্গীর সঙ্গে  আপনার সম্পর্ক ভাল থাকবে এবং আপনারা একসঙ্গে  একটি সম্পত্তি কিনতে পারেন। সন্ধ্যায় আপনি ধর্মীয় কাজে ব্যস্ত থাকবেন এবং বাড়ির ছোট বাচ্চাদের জন্য কেনাকাটাও করবেন।

ধনু রাশি (Sagittarius)
৫ সেপ্টেম্বর ধনু রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হবে। ধনু রাশির লোকেরা তাদের অসমাপ্ত কাজ শেষ করবে বলে আশা করা হচ্ছে, যার জন্য আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন। আপনার স্বাস্থ্য ভালো থাকবে এবং আপনি আপনার অগ্রাধিকার সম্পর্কে সচেতন হবেন। অবিবাহিত ব্যক্তিরা বিশেষ কারও সঙ্গে কথা বলার সুযোগ পাবেন, যার সঙ্গে  আপনি আবার দেখা করতে চান। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি পরিবর্তন করতে চান তারা এই বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। যারা ব্যবসা করছেন তাদের সূর্যের কৃপায় উচ্চ লাভের সম্ভাবনা রয়েছে। ভাই-বোনদের সঙ্গে  যদি কোন বিবাদ চলছে, তা শেষ হয়ে যাবে এবং সম্পর্ক আবার মজবুত হবে। সন্ধ্যায় বাবার সঙ্গে কোনো ধর্মীয় স্থানে যাওয়ার সুযোগ পাবেন।
 

মকর রাশি (Capricorn)
৫ সেপ্টেম্বর  মকর রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে।  মকর রাশির জাতকদের সমস্ত ইচ্ছা পূরণ হবে এবং অংশীদারদের সহায়তায় তারা  লাভবান হবেন। বাড়িতে  আনন্দের পরিবেশ থাকবে। সুখ এবং আনন্দের কারণে আপনার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি নতুন খাবারও উপভোগ করবেন। ভাই-বোন একসঙ্গে দাতব্য কাজ করবেন, যা তাদের সম্পর্ককে আরও মজবুত করবে। সন্ধ্যায়, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করতে পারেন, যাতে সমস্ত সদস্য আপনাকে সমর্থন করবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement