Advertisement

Tirgrahi yog 2024 October: ত্রিগ্রহী যোগে পুজোর আগেই ৩ রাশির কপাল খুলবে, নানা পথে আসবে টাকা

September Trigrahi Yog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শীঘ্রই কন্যা রাশিতে ৩টি গুরুত্বপূর্ণ গ্রহের মিলন হতে চলেছে, যা বুধাদিত্য যোগ এবং ত্রিগ্রহী যোগ তৈরি করবে। এই শুভ যোগগুলি কিছু রাশির জন্য আশ্চর্যজনকভাবে ফলদায়ক প্রমাণিত হবে।

ত্রিগ্রহী যোগে পুজোর আগেই ৩ রাশির আঙুল ফুলে কলাগাছ হবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Sep 2024,
  • अपडेटेड 5:58 PM IST

September Trigrahi Yog: জ্যোতিষশাস্ত্রে, প্রত্যেকটি গ্রহই নিজের সময় মত ঘর পরিবর্তন করে সকল রাশির ব্যক্তিদের উপর শুভ ও অশুভ নানান প্রভাব ফেলে। সেটি কারোর জন্য ইতিবাচক হতে পারে, আবার কারো জন্য নেতিবাচকও হতে পারে। চন্দ্র, সূর্য, বুধ গ্রহের মিলনে আগামী মাসেই তৈরি হবে 'ত্রিগ্রহী যোগ’। আর এই যোগ তৈরি হবে কন্যা রাশিতে।

এই যোগের শুভ প্রভাবে কিছু রাশির জাতক জাতিকারা নতুন সম্পত্তির মালিক হবেন। জানুন সেই রাশির তালিকায় কোন রাশির ব্যক্তিরা রয়েছেন।

বৃষ রাশি
বৃষ রাশির ব্যক্তিদের পঞ্চম ঘরেই তৈরি হবে এই শুভ যোগ। তাই আপনার মনের গুপ্ত ইচ্ছা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের কোনও শুভ খবরে আপনার মনে খুশি লেগে থাকবে। তবে যারা এই সময় প্রেম জীবনে যুক্ত তাদের অত্যন্ত শুভ সময়। শরীরের দিকে বিশেষ যত্ন নেওয়ার চেষ্টা করুন। প্রেমের সম্পর্কে যারা যুক্ত তাদের খুব শুভ সময়। এসময় আপনি যদি সোনা ব্যবসা, মডেলিংয়ে কাজ করে থাকেন, তাহলে আপনার সেখানে সফলতা আসবে। তাছাড়া যারা বেকার রয়েছেন বা চাকরির পরীক্ষা দিচ্ছেন তাদের মনের ইচ্ছা পূরণ হবে।এই সময় আপনি কাজের জন্য খুব ব্যস্ত থাকবেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। সোনা ব্যবসায়ীদের ব্যবসায় আর্থিক লাভ হবে। পরিবারের সকলের সঙ্গেই ভালো থাকতে পারবেন। মাথা ঠান্ডা রেখে প্রত্যেকটি কাজ করতে পারেন। দাম্পত্য জীবন থেকে পারিবারিক জীবনে আপনিও সুখী হবেন। এসময় অযথা কারোর সঙ্গে ঝগড়া, অশান্তিতে জড়াবেন না। নতুন কাজের অফার পেতে পারেন। যারা বেসরকারি চাকরি করছেন তাদের চাকরিতে লাভ হবে।

বৃশ্চিক রাশি
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের অত্যন্ত শুভ সময়। পরিবেশ এই সময়ে অনুকূলে থাকবে। তাই আপনার আয় বাড়তে থাকবে। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন আপনি। এসময় আমদানিও রপ্তানির কাজে বিশেষ ভাবে সতর্ক থাকবেন। এসময় ভাগ্যের দ্বার খুলবে আপনার। তাছাড়া আমদানির রপ্তানির ব্যবসায় আপনার সাফল্য আসবে। নতুন বিনিয়োগ করতে পারেন। চাকরিক্ষেত্রে খেতে খুব শুভ সুযোগ আসবে। এসময় আপনি যদি বেসরকারি চাকরির জন্য চেষ্টা করেন সেখানেও সফলতা আসবে আপনার। সাহস সাহসিকতা ক্রমশ বাড়তে থাকবে আপনার। অবিবাহিদের বিয়ে হয়ে যাবে। সকলের সঙ্গে সুসম্পর্ক আপনার বজায় থাকবে।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement