Advertisement

Shanidev Blessings till 239 days: ন্যায়ের গ্রহ শনিদেব ২৩৯ দিন ৪ রাশিকে আগলে রাখবেন, দেবেন প্রবল অর্থসুখ

শনি ন্যায়ের গ্রহ গ্রহ, যার ট্রানজিট অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেব ধীর গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন। মেষ থেকে মীন রাশিতে শনি গ্রহের যাত্রা প্রভাবিত করে। শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট, যার মালিক স্বয়ং শনিদেব। গত বছর ২০২৩ সালে, শনিদেব এই রাশিতে পাড়ি দিয়েছিলেন। এখন শনির পরবর্তী রাশি পরিবর্তন হবে ২০২৫ সালের মার্চ মাসে।

শনিদেব
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Aug 2024,
  • अपडेटेड 11:18 AM IST

Shanidev Good Luck Zodiac: শনি ন্যায়ের গ্রহ গ্রহ, যার ট্রানজিট অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। শনিদেব ধীর গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন। মেষ থেকে মীন রাশিতে শনি গ্রহের যাত্রা প্রভাবিত করে। শনিদেব কুম্ভ রাশিতে উপবিষ্ট, যার মালিক স্বয়ং শনিদেব। গত বছর ২০২৩ সালে, শনিদেব এই রাশিতে পাড়ি দিয়েছিলেন। এখন শনির পরবর্তী রাশি পরিবর্তন হবে ২০২৫ সালের মার্চ মাসে। বর্তমানে শনি বক্রী দিকে যাচ্ছেন। কুম্ভ রাশিতে শনির গোচরের কারণে শষ রাজযোগও তৈরি হয়। জানুন কুম্ভ রাশিতে শনি গোচরের কারণে কোন কোন রাশির জাতক জাতিকাদের অর্থের বৃষ্টি হতে পারে।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য, শনির গতি আগামী ২৩৯ দিনে উপকারী হতে পারে। শনির শুভ প্রভাবের কারণে কাজে সাফল্য পাবেন। সমাজে অবস্থান ও মর্যাদা বৃদ্ধি পাবে। আর্থিক বিষয়ে, ভেবেচিন্তে সিদ্ধান্ত নিতে হবে। এই সময়ের মধ্যে অনেক নতুন বিনিয়োগের বিকল্প পেতে পারেন।

সিংহ রাশি
সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য আগামী ২৩৯ দিন কুম্ভ রাশিতে বসে থাকা শনি উপকারী প্রমাণিত হতে পারে। এই রাশির জাতক জাতিকাদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যবসায়ীরা অনেক ভালো বিনিয়োগকারী খুঁজে পেতে পারেন। প্রেম জীবনে কিছু উত্থান-পতন হবে, যা কথা বলে সমাধান করা যেতে পারে। কর্মজীবনে অনেক কাজ পেতে পারেন, যা বৃদ্ধিতে সাহায্য করতে পারে।

তুলা রাশি
কুম্ভ রাশিতে বসা শনি আসন্ন ২৩৯ দিনে তুলা রাশির জাতক জাতিকাদের জন্য সুখবর নিয়ে আসতে পারে। জীবনে ইতিবাচকতা আসবে। স্বাস্থ্যের ক্ষেত্রে কিছু উত্থান-পতন থাকবে। তাই স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। ছাত্রছাত্রীরাও কিছু সুখবর পেতে পারে। সেই সঙ্গে পরিবারের সদস্যদের নিয়ে বেড়াতেও যেতে পারেন। অর্থনৈতিক অবস্থাও ভালো যাচ্ছে।

Advertisement

কোন রাশিতে শনির সাড়ে সাতী হয়?
২০২৪ সালে শনির সাড়ে সাতী ও ঢাইয়ার অশুভ প্রভাবের কারণে ৫টি রাশির জাতক জাতিকাদের সতর্ক থাকতে হবে। শনির অশুভ প্রভাব কর্কট, বৃশ্চিক, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদেরকে কষ্ট দিতে পারে।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement