Advertisement

Trigrahi Yog 2024: একসঙ্গে শনি-সূর্য-বুধের কৃপায় আলমারি, ৫ রাশির সময় বদলাচ্ছে

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে। যখন দুই বা ততোধিক গ্রহ একটি রাশিতে একত্রিত হয়, তখন এটি বিভিন্ন শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। সম্প্রতি, বাক, যোগাযোগ, বুদ্ধিমত্তা, অর্থ এবং ব্যবসার কারক বুধ কুম্ভ রাশিতে পাড়ি দিয়ে ত্রিগ্রহী যোগ গঠন করেছে। শনি, সূর্য ইতিমধ্যেই শনির রাশি কুম্ভ রাশিতে উপস্থিত ছিল এবং বুধের প্রবেশের সঙ্গে ত্রিগ্রহী যোগ গঠিত হয়।

astro
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Feb 2024,
  • अपडेटेड 8:40 AM IST

Trigrahi Yog 2024: প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ে স্থানান্তর করে। যখন দুই বা ততোধিক গ্রহ একটি রাশিতে একত্রিত হয়, তখন এটি বিভিন্ন শুভ ও অশুভ যোগের সৃষ্টি করে। সম্প্রতি, বাক, যোগাযোগ, বুদ্ধিমত্তা, অর্থ এবং ব্যবসার কারক বুধ কুম্ভ রাশিতে পাড়ি দিয়ে ত্রিগ্রহী যোগ গঠন করেছে। শনি, সূর্য ইতিমধ্যেই শনির রাশি কুম্ভ রাশিতে উপস্থিত ছিল এবং বুধের প্রবেশের সঙ্গে ত্রিগ্রহী যোগ গঠিত হয়। যা কিছু রাশিদের জন্য খুবই শুভ হতে চলেছে। জানুন ত্রিগ্রহী যোগের শুভ প্রভাব।

মেষ রাশি
মেষ রাশির জাতক জাতিকাদের জন্য বুধ তৃতীয় ও ষষ্ঠ ঘরের অধিপতি হওয়ায় একাদশ ঘরে প্রবেশ করছে। কর্মজীবনের ক্ষেত্রে অগ্রগতি এবং আত্মতৃপ্তি পাবেন। চাকরিতে পদোন্নতি পাবেন। অর্থনৈতিক দিক থেকে সময়টা ভালো। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। সর্দি, কাশি ও পায়ে ব্যথার সমস্যা হতে পারে।

বৃষ রাশি
বৃষ রাশিদের জন্য বুধ হল দ্বিতীয় এবং পঞ্চম ঘরের অধিপতি এবং দশম ঘরে এর গমন ঘটছে। আয়ের উত্স তৈরি হবে, আর্থিক অবস্থা শক্তিশালী হবে। কেরিয়ার, পরিবার এবং আর্থিক দিক থেকে এটি খুব ভাল সময় হতে চলেছে। কর্মজীবনে উচ্চ পদ পেতে পারেন। বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। ব্যবসা থেকে আর্থিক লাভ হবে এবং ব্যবসা সম্প্রসারণের পরিকল্পনা করা হবে।

কর্কট রাশি
কর্কট রাশিদের জন্য বুধ তৃতীয় এবং দ্বাদশ বাড়ির অধিপতি এবং অষ্টম ঘরে প্রবেশ করতে চলেছে। হঠাৎ করে টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। পৈতৃক সম্পত্তি থেকে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্থান পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। চাকরিতে পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। স্ত্রী/স্বামীর সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে।

Advertisement

সিংহ রাশি
সিংহ রাশিদের জন্য বুধ দ্বিতীয় ও একাদশ ঘরের অধিপতি এবং সপ্তম ঘরে প্রবেশ করবে। চাকরিতে সিনিয়রদের সহযোগিতা পাবেন। অর্থনৈতিক অগ্রগতি হবে। শেয়ার বাজারে বিনিয়োগ করে লাভ পাবেন। প্রেম জীবন সুখী হবে। স্বাস্থ্য ভালো থাকবে।

তুলা রাশি
তুলা রাশিদের জন্য বুধ নবম ও দ্বাদশ বাড়ির অধিপতি এবং পঞ্চম ঘরে প্রবেশ করছে। ফলে আধ্যাত্মিকতার দিকে আপনার ঝোঁক বাড়বে। কোনও তীর্থস্থানে ভ্রমণ হতে পারে। কর্মজীবনে পদোন্নতি পেতে পারেন। শেয়ারবাজার থেকে আর্থিক লাভ হবে। আর্থিক স্থিতিশীলতা থাকবে। ভালোবাসার জীবন মধুর থাকবে। সুস্বাস্থ্যের সুফল পাবেন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement