Advertisement

Trigrahi Yog: ২০২৪-এর শুরুতেই তৈরি হবে শক্তিশালী ত্রিগ্রহী যোগ! মঙ্গল- সূর্য -বুধের মিলনে ৩ রাশির শুভ সময়

Lucky Yog In 2024: মঙ্গল, সূর্য ও বুধের মিলনে এই যোগ তৈরি হবে। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের জীবনে দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যারা এই যোগের প্রভাবে আর্থিকভাবে লাভবান হতে পারে।

ত্রিগ্রহী যোগ
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 06 Dec 2023,
  • अपडेटेड 4:52 PM IST

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, একটি গ্রহ নির্দিষ্ট সময় অন্তর স্থানান্তরের মাধ্যমে সংযোগ তৈরি করে। যা মানুষের জীবন এবং রাশিচক্রের উপর সরাসরি প্রভাব ফেলে। কিছু ব্যক্তির জন্য ইতিবাচক, আবার অনেকের জন্য নেতিবাচক প্রভাব। ২০২৪ সালের শুরুতে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। মঙ্গল, সূর্য ও বুধের মিলনে এই যোগ তৈরি হবে। যার প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের জীবনে দেখা যাবে। তবে ৩টি রাশি আছে, যারা এই যোগের প্রভাবে আর্থিকভাবে লাভবান হতে পারে।

মকর/ CAPRICORN (Dec 22-Jan 21) 

ত্রিগ্রহী যোগ মকরের জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময় অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। আর্থিক অবস্থা আগের চেয়ে শক্তিশালী হবে। জীবনে উপার্জনের অনেক সুযোগ থাকবে। ভাল সুবিধা পাবেন। আরও অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন। সূর্যদেবের প্রভাবে আত্মবিশ্বাস বাড়বে। আপনার বক্তব্য আরও কার্যকর হবে। মানুষ প্রভাবিত হবে। বিবাহিতদের এই সময়ে সুখী দাম্পত্য জীবন কাটবে। জীবনসঙ্গীর উন্নতি হবে।

তুলা/ LIBRA (Sep 24-Oct 23) 

ত্রিগ্রহী যোগের গঠন তুলা রাশির জাতকদের জন্য একটি শুভ দিন শুরু করতে পারে। কারণ এই যোগ আপনার রাশি থেকে চতুর্থ ঘরে তৈরি হতে চলেছে। এই সময় বাহন ও সম্পত্তির সুখ পেতে পারেন। পৈতৃক সম্পদ থেকে লাভ মিলতে পারে। আপনি যে কাজ করছেন, তাতে উপকার পাবেন। জীবনে ইতিবাচক প্রভাব বৃদ্ধি। পরিবারের সদস্য ও মায়ের কাছ থেকে সব ধরনের সাহায্য পাবেন। এই যোগের দৃষ্টি আপনার রাশি থেকে কর্মফলের উপর পড়ছে। এই সময়ে ব্যবসায় ভাল সাফল্য পাবেন। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব পেতে পারেন।

বৃষ / TAURUS (April 21 – May 20)

ত্রিগ্রহী যোগ আপনার জন্য ফলদায়ক হতে পারে। আপনি যে কাজে নিযুক্ত ছিলেন, তা এখন সম্পূর্ণ হতে পারে। শিক্ষার্থীরা এই সময়ে যে কোনও পরীক্ষার প্রতিযোগিতায় কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারে এবং অফিসে সিনিয়রদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে পারেন। এই সময়ে ছোট বা বড় ভ্রমণ করতে পারেন, যা শুভ প্রমাণিত হবে। এ সময় কোনও ধর্মীয় বা মাঙ্গলিক কাজে জড়িয়ে পড়তে পারেন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement