Advertisement

10 September Ajker Rashifal Bengali: লাভজনক দিন মেষের, অমীমাংসিত কাজ সম্পন্ন তুলার, জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Zodiac Signs: Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন মঙ্গলবারের রাশিফল।

জানুন মঙ্গলবারের রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 10 Sep 2024,
  • अपडेटेड 5:46 AM IST
  • জানুন মঙ্গলবারের রাশিফল।

Ajker Rashifal 10 September 2024: আজ আপনাকে কী কী চ্যালেঞ্জ মোকাবেলা করতে হতে পারে বা আপনি কী ধরনের সুযোগ পেতে পারেন। আসুন জেনে নেওয়া যাক  মঙ্গলবার কেমন যাবে আপনার সারাদিন। 


মেষ (Aries)
মেষ রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনাকে অফিসে কিছু নতুন অধিকার দেওয়া হতে পারে। সৃজনশীল কাজের প্রতি আপনার আগ্রহ বাড়বে। ছেলে বা মেয়ের বিয়ের বিষয়টি  এগোতে পারে। আপনি একটি বড় চুক্তি চূড়ান্ত করতে পারেন। আপনার বৈষয়িক সুখ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে।

বৃষ (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য দিনটি সাফল্যে পরিপূর্ণ হবে এবং আপনার অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে। গ্রহগুলি আপনার ভাগ্যে  শুভ দৃষ্টি রাখছে  এবং আপনি পার্থিব আনন্দ উপভোগের উপায় পাবেন। সন্ধ্যা পর্যন্ত সময় ব্যয় হবে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র কেনার জন্য। পরিবারের সদস্যদের সঙ্গে  তর্কে জড়াবেন না এবং তাদের মতামতও শুনুন, এটি কার্যকর হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং ভাগ্য আপনার পাশে থাকবে।

মিথুন (Gemini)
মিথুন রাশির জাতকদের জন্য দিনটি শুভ এবং আপনার ভাগ্য বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। আপনার সম্মান এবং সামাজিক প্রতিপত্তি বৃদ্ধির কারণে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। ব্যবসায়িক অংশীদার এবং সঙ্গীর থেকে আপনি লাভবান হবেন। আপনি কাউকে দেওয়া  ঋণ ফেরত পাবেন এবং আপনার সম্পদ বৃদ্ধির কারণে আপনার মন খুব খুশি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে  আপনার সুখ ভাগ করে নেবেন।

কর্কট (Cancer)
কর্কট রাশির জাতকদের ভাগ্য পাশে থাকে এবং আপনার জন্য ভাল সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। আপনি দীর্ঘদিন ধরে আটকে থাকা অর্থ পাবেন এবং নতুন পরিকল্পনা শুরু করা যেতে পারে। নতুন সম্পর্কে স্থায়িত্ব বৃদ্ধি পাবে এবং আপনি সাফল্য অর্জন করবেন। আপনি রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রেও ভাল সাফল্য পেতে পারেন, চেষ্টা চালিয়ে যান এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। রাত আনন্দে কাটবে এবং আপনার সম্পদ বৃদ্ধি পাবে। দিনটি প্রিয়জনের সঙ্গে  আনন্দে কাটবে। মানসিক চাপ থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোযোগ দিন।

Advertisement

সিংহ (Leo) 
এটি সিংহ রাশির জাতকদের জন্য কেরিয়ারে সাফল্যের দিন এবং এটি গুরুত্বপূর্ণ যে আপনি আপনার লোকদের অনুভূতিগুলিকে চিনুন এবং সেই অনুযায়ী কাজ করার চেষ্টা করুন, তাহলে আপনি সন্তুষ্টি পাবেন। অন্যরা যা বলে তা মনোযোগ দিয়ে শুনুন এবং আপনার কাজে মনোনিবেশ করুন। দোকান বা অফিসে টিমওয়ার্কের মাধ্যমেই যেকোন সমস্যা সমাধানে আপনি সফল হবেন। আপনি লাভবান হবেন এবং ব্যবসা সংক্রান্ত পরিকল্পনা সফল হবে।

কন্যা (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনার মন খুব খুশি হবে। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকুন এবং আপনার কাজে মনোযোগ দিন। চারপাশে একটি মনোরম পরিবেশ তৈরি করার চেষ্টা করুন। এমনকি অফিসেও হঠাৎ করে কিছু নতুন পরিবর্তন আপনাকে অবাক করে দিতে পারে। এতে ভয় পাবেন না এবং নিষ্ঠার সঙ্গে  আপনার কাজ করতে থাকুন। মহিলা সহকর্মী এবং অফিসাররা আপনাকে সমর্থন করবে এবং প্রতিটি কাজে আপনাকে সাহায্য করবে।

তুলা (Libra)
তুলা রাশির জাতক জাতিকাদের দিনটি সুখে কাটবে এবং তাদের পরিকল্পনা সফল হবে। হঠাৎ আপনার কর্মক্ষেত্রে বড় অশান্তি হতে পারে। আপনি যদি একটি নতুন কাজের আইনি এবং প্রযুক্তিগত দিকগুলি গুরুত্ব সহকারে বিবেচনা করেন তবে আপনি সবকিছুর অর্থ বুঝতে পারবেন। চিন্তা করেই কিছু সিদ্ধান্ত নিন। এছাড়াও আপনি পুরনো অমীমাংসিত পারিবারিক কাজগুলি সম্পূর্ণ করার সুযোগ পাবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং অমীমাংসিত কাজ সম্পন্ন হবে।

বৃশ্চিক (Scorpio)
বৃশ্চিক রাশির জাতকদের জন্য এটি একটি লাভজনক দিন এবং আপনার দিনটি আনন্দে কাটবে। আপনার পরিকল্পিত কাজ সম্পন্ন করে লাভবান হবেন। ব্যবসার ক্ষেত্রে কারো পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। দিনের দ্বিতীয়ার্ধে মহিলা বন্ধুদের সঙ্গে  সময় কাটবে। কাজ হোক বা বাড়ি, আপনি সফলভাবে আপনার সমস্ত দায়িত্ব পালন করবেন। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং কাজ সফলভাবে সম্পন্ন হবে।

ধনু (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য দিনটি মিশ্র ফল দেবে। আপনি আপনার পুরনো দায় থেকে মুক্ত হতে পারেন এবং আপনার ঋণ নিষ্পত্তি হতে পারে। কর্মক্ষেত্রেও আপনার পরামর্শ স্বাগত জানানো হবে। আপনাকে কিছু প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রী ক্রয় করতে হতে পারে। আপনার পকেটের বিশেষ যত্ন নিন। পরিবারের সদস্যদের সঙ্গে  সন্ধ্যার সময় কাটান এবং তাদের সঙ্গে  বেড়াতে যেতে পারেন।

মকর ( Capricorn)
মকর রাশির জাতকদের জন্য দিনটি সম্পদে ভরপুর হবে এবং ব্যবসায় ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে এবং আপনার অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ হবে এবং আপনার মন খুব খুশি হবে। কোন কারণে কাছাকাছি বা দূরের যাত্রায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও পুরনো বন্ধু বা আত্মীয় হঠাৎ আপনার সামনে উপস্থিত হতে পারে। যদি কেউ আপনার কাছে ঋণ চায় তবে তা দেবেন না। আপনার টাকা নষ্ট হতে পারে। ঝুঁকিপূর্ণ কোনো কাজ করা উচিত নয়।

কুম্ভ ( Aquarius)
কুম্ভ রাশির জাতকদের জন্য এটি একটি আর্থিক লাভের দিন এবং আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। রাজনৈতিক ক্ষেত্রে দিনটি সফল, সক্রিয় রাজনীতিতে অংশগ্রহণের সম্ভাবনা রয়েছে। প্রতিপক্ষরা প্রতিযোগিতায় আপনার থেকে পিছিয়ে থাকবে এবং আপনার জন্য শুভ প্রভাব বৃদ্ধি পাবে। দাতব্য কাজেও ব্যয় হতে পারে। কেউ আপনাকে আর্থিকভাবে সাহায্য করতে এগিয়ে আসতে পারে। অফিসে কাজ করার জন্য এবং নিজের মতো করে কাজ করার জন্য কাউকে চাপ না দেওয়াই ভালো।

Advertisement

মীন (Pisces)
মীন রাশির জাতকদের জন্য দিনটি লাভজনক হবে এবং আপনি যে কোনও কাজে সাফল্য পাবেন। চন্দ্রও আপনার জন্য শুভ অবস্থা তৈরি করছে। বাড়িতে ভাল সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। হারিয়ে যাওয়া বা বকেয়া অর্থ উদ্ধার হবে। অফিসে, আপনি আপনার সহকর্মীদের সঙ্গে  কাজ করে একটি কঠিন সমস্যার সমাধান খুঁজে পেতে সফল হবেন। পরিকল্পনাগুলি সম্পন্ন হবে এবং আপনি কাঙ্ক্ষিত সুবিধা পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement