Advertisement

Tuesday 30 July Lucky Zodiac: মঙ্গলে বৃদ্ধি যোগের শুভ সংযোগ, বজরংবলীর কৃপায় বৃশ্চিক-সহ ৫ রাশির ধন ও সাহস বৃদ্ধি

30 July 2024 Rashifal: মঙ্গলবার অর্থাৎ ৩০ জুলাই, বৃদ্ধি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি উপকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মেষ, সিংহ রাশি-সহ ৫টি রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার সাহস, বীরত্ব এবং যুদ্ধের জন্য কারক গ্রহ মঙ্গল এবং অঞ্জনির পুত্র বজরংবলীকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশিতে হনুমানজির আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক শ্রাবণ মাসের মঙ্গলবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

মঙ্গলে হনুমানজির কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 29 Jul 2024,
  • अपडेटेड 5:57 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 30 July 2024: মঙ্গলবার, ৩০ জুলাই, চাঁদ শুক্রের রাশি বৃষ রাশিতে প্রবেশ করতে চলেছে, যেখানে বৃহস্পতি এবং মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে। এছাড়াও শ্রাবণ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথি এবং এই দিনে বৃদ্ধি যোগ, ধ্রুব যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ এবং কৃত্তিকা নক্ষত্রের একটি শুভ সংযোগও  ঘটছে, যার কারণে দিনটিএর গুরুত্বও বৃদ্ধি পেয়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতকরা তাদের সিদ্ধান্ত নিয়ে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন এবং ব্যবসায় প্রচুর লাভও পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৩০ জুলাই ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
৩০ জুলাই মেষ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। মেষ রাশির জাতক জাতিকারা  সুস্বাস্থ্য উপভোগ করবেন এবং পারিবারিক জীবনেও ভালো সম্প্রীতি দেখতে পাবেন। ব্যবসায়িক সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি আপনার চিন্তাভাবনা পরিষ্কার রাখবেন, যা ভবিষ্যতে আপনার অনেক উপকার করবে। একই সময়ে, কর্মরত লোকেরা  অন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পেতে পারে, যা তাদের কর্মজীবনকে  ভাল অগ্রগতির দিকে নিয়ে যাবে।  আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং অর্থ সঞ্চয় করতেও সফল হবেন।  বিনিয়োগের জন্য একটি ভাল দিন হবে এবং আপনি পুরনো বিনিয়োগ থেকেও ভাল লাভ পাবেন। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং কোন শুভ অনুষ্ঠান সম্পর্কে আলোচনা করতে পারবেন। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  চলমান সমস্ত ভুল বোঝাবুঝি মিটে যাবে এবং সম্পর্ক আবার মজবুত হবে।

সিংহ রাশি (Leo)
৩০ জুলাই সিংহ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকারা  হনুমানজির কৃপায় প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন এবং তাদের সন্তানদের ভবিষ্যতের কথা মাথায় রেখে বিনিয়োগও করবেন। আপনার স্বাচ্ছন্দ্য এবং আপনার কথাবার্তায় মাধুর্য বৃদ্ধি পাবে, যার কারণে লোকেরা আপনার প্রতি বেশ মুগ্ধ হবে। ব্যবসায়ীদের সমস্ত পরিকল্পনা সফল হবে, যার ফলে যথেষ্ট লাভ হবে। একই সময়ে, কর্মজীবীদের  সহকর্মী এবং কর্মকর্তাদের সঙ্গে  সুসম্পর্ক থাকবে, যার কারণে কর্মক্ষেত্রে আপনার কাজগুলি সহজেই সম্পন্ন হবে। হনুমানজির কৃপায়, আপনি সমস্ত শত্রুদের হাত থেকে মুক্তি পাবেন এবং আপনি যে জিনিসগুলির জন্য  দীর্ঘদিন ধরে অপেক্ষা করেছিলেন তা  পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। বৈবাহিক জীবন সম্পর্কে কথা বললে, আপনার সঙ্গীর সঙ্গে  বোঝাপড়া বাড়বে এবং আপনারা একসঙ্গে  কোনও সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন।

Advertisement

তুলা রাশি (Libra)
৩০  জুলাই তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। তুলা রাশির জাতক জাতিকারা  ভাগ্য সহায় থাকলে জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন এবং তারা ভাল আর্থিক সুবিধা পেতেও সফল হবেন। হনুমানজির কৃপায়,  আপনি যে ক্ষেত্রে কাজ করবেন সেখানে ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। যারা চাকরি ও ব্যবসা করছেন তাদের অবস্থা ভালো থাকবে এবং লক্ষ্যে পূর্ণ মনোযোগ থাকবে। সামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন এবং সম্মান বৃদ্ধি পাবে। আপনার পরিকল্পিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনাকে স্বস্তিও দেবে। সন্তানের বিকাশ দেখে মন খুশি হবে এবং নতুন বিবাহিতরাও সন্তান সুখ পাবেন। পারিবারিক ও দাম্পত্য জীবন সুন্দর হবে এবং বাড়ির সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
৩০  জুলাই বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক দিন হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা  অনেক বিষয়ে স্বস্তি পাবেন এবং শত্রুদের হাত থেকেও মুক্তি পাবেন। ধর্মীয় কর্মকাণ্ডে জড়িত থাকার ফলে মানসিক শান্তি আসবে এবং বড় ধরনের কোনো স্বাস্থ্য সমস্যা হবে না। রিয়েল এস্টেট সংক্রান্ত কোনো বিষয় সমস্যা চলমান থাকলে কর্মকর্তাদের সহায়তায় তা সমাধান করা হবে।  আপনি আপনার সন্তানের ভবিষ্যৎ সংক্রান্ত যে কোনো সিদ্ধান্ত নিতে পারেন, যাতে আপনার বাবার পরামর্শ প্রয়োজন। কর্মরত ব্যক্তিদের জন্য একটি নতুন কাজের সন্ধান সম্পূর্ণ হবে এবং আপনি অনেক ভাল সুযোগ পেতে পারেন। প্রেম জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীকে আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যার কারণে আপনার সম্পর্কটি  পূর্ণতা পেতে পারেন। সন্ধ্যায়, আপনি কিছু বিশেষ বিষয়ে আপনার ভাইদের কাছ থেকে পরামর্শ নিতে পারেন, যা আপনার জন্য উপকারী হবে।

ধনু রাশি (Sagittarius)
৩০  জুলাই ধনু রাশির জাতকদের জন্য একটি নতুন আশার আলো নিয়ে আসবে। হনুমানজির কৃপায় ধনু রাশির জাতক-জাতিকাদের প্রতিটি মনোবাঞ্ছা পূরণ হবে এবং জীবনে ধন-সম্পদ ও বৈভব বৃদ্ধি পাবে। আদালতে কোনো মামলা চলমান থাকলে  তাতে স্বস্তি পেতে পারেন। চাকরির সঙ্গে যুক্ত ব্যক্তিরা  কিছু ভাল খবর পেতে পারেন, যা তাদের কর্মজীবনে নতুন সূচনা করবে। জীবনের কঠিন অভিজ্ঞতা থেকে শিক্ষা নিয়ে আপনি এগিয়ে যাবেন এবং কঠোর পরিশ্রম করবেন, যার ফলে আপনি সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন। আপনার সন্তান কিছু ভালো কাজ করবে, যা আপনাকে গর্বিত করবে এবং পরিবারের জন্যও গৌরব বয়ে আনবে। আপনি পরিবারের সদস্যদের জন্য কেনাকাটা করবেন এবং বাড়ির ছোট বাচ্চাদের জন্যও নতুন জিনিস কিনবেন।  সন্ধ্যায় আপনি আপনার পরিবারের সঙ্গে  তীর্থযাত্রায় যেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement