Advertisement

Tuesday 4 June Lucky Zodiac: চন্দ্র-মঙ্গলের যুতিতে ধন যোগ, কন্যা-সহ ৫ রাশির ভাগ্য উজ্জ্বল

4 June 2024 Rashifal: ৪ জুন, ধন যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ-সহ অনেকগুলি প্রভাবশালী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি সিংহ রাশি-সহ ৫টি রাশির জন্য শুভ এবং ফলদায়ক হতে চলেছে। এছাড়াও, মঙ্গলবার গ্রহের সেনাপতি মঙ্গল এবং রামের ভক্ত বজরংবলীকে উৎসর্গীকৃত, তাই দিনটিতে এই ৫টি রাশির উপর হনুমানজির আশীর্বাদ থাকবে। আসুন জেনে নেওয়া যাক মঙ্গলবার কোন রাশিগুলির জন্য দারুণ কাটবে।

মঙ্গলে হনুমানজির কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 03 Jun 2024,
  • अपडेटेड 5:15 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 4 June 2024: ৪ জুন মঙ্গলবার, চন্দ্র ও মঙ্গলের মিলনের ফলে ধন যোগ তৈরি হচ্ছে কারণ এদিন চন্দ্র ও মঙ্গল মেষ রাশিতে উপস্থিত হতে চলেছে। এছাড়াও জ্যৈষ্ঠ মাসের কৃষ্ণপক্ষের ত্রয়োদশী তিথি এবং এই তিথিতে প্রদোষ তিথির ব্রত পালন করা হবে। পাশাপাশি এই দিন  ভৌম প্রদোষ ব্রত পালিত হবে। ভৌম প্রদোষ ব্রতর দিনে ধন যোগের সঙ্গে  সর্বার্থ সিদ্ধি যোগ এবং ভরণী নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষ অনুসারে, সিংহ, কন্যা, ধনু -সহ ৫টি রাশির জাতকরা ভৌম প্রদোষ ব্রতর দিনে শুভ যোগের সুফল পেতে চলেছে। এই রাশির জাতকরা পরিবারে চলমান ঝগড়া থেকে মুক্তি পাবেন এবং সুবিধা পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ৪ জুন ভাগ্যবান হতে চলেছে।

বৃষ রাশি (Taurus)
৪ জুন বৃষ রাশির জাতক জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। বৃষ রাশির জাতকদের ব্যক্তিত্বের উন্নতি ঘটবে এবং অসম্পূর্ণ কাজগুলি হনুমানজির কৃপায় সম্পন্ন হবে। আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে সফল হবেন এবং নতুন সম্পত্তি ক্রয়ের ক্ষেত্রেও সফল হবেন। চাকরিরত  ব্যক্তিরা তাদের কর্মকর্তাদের সমর্থনের কারণে  কর্মক্ষেত্রে ভাল কাজ করবেন এবং আপনার প্রভাব উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পাবে। ব্যবসায়ীদের জন্য ইঙ্গিত রয়েছে যে তারা প্রত্যাশার চেয়ে বেশি লাভ পাবেন এবং অংশীদারিত্বে একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন তবে একটি খুব শুভ দিন হবে। পারিবারিক জীবনের কথা বললে, পরিবারের কোনো সদস্যের সঙ্গে যদি কোনো মতবিরোধ হয়, তা  শেষ হয়ে যাবে এবং আপনারা  একে অপরকে সাহায্য করতে পারবেন।

সিংহ রাশি (Leo)
৪ জুন সিংহ রাশির জাতকদের জন্য একটি দুর্দান্ত দিন হতে চলেছে। হনুমানজির কৃপায় সিংহ রাশির জাতকদের অপূর্ণ ইচ্ছা পূরণ হবে এবং বৈষয়িক আরামও বৃদ্ধি পাবে। আপনার জীবনধারা এবং চিন্তাধারায় একটি ইতিবাচক পরিবর্তন আসবে এবং আপনি অর্থ উপার্জনের একটি নতুন পথে কাজ করবেন। চাকরিজীবী  লোকেরা উল্লেখযোগ্য অগ্রগতি দেখতে পাবেন এবং একটি নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা আরও অনুকূল হবে। আপনি ব্যবসায়িক ক্রিয়াকলাপে আধিপত্য প্রতিষ্ঠা করবেন এবং আপনার প্রতিযোগীদের কঠিন প্রতিযোগিতা দিতে পারেন। আপনি আত্মীয়স্বজন এবং শ্বশুরবাড়ির কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি উদ্যম ও উদ্দীপনায় পূর্ণ বোধ করবেন। বিবাহিত জীবনের কথা বললে, আপনি আপনার সঙ্গীর সঙ্গে  কিছু সম্পত্তি কিনবেন এবং আপনার সন্তানদের ভবিষ্যত নিয়েও আলোচনা করবেন।

Advertisement

কন্যা রাশি (Virgo)
৪ জুন কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকাদের পৈত্রিক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং বন্ধুদের সঙ্গে  কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করবেন। আপনি পরিবারে চলমান বিবাদ থেকে মুক্তি পাবেন এবং ধর্মীয় কর্মকাণ্ডে উৎসাহের সঙ্গে অংশ নেবেন। আপনি যদি  বিনিয়োগ করেন তবে আপনি ভবিষ্যতে ভাল লাভ পাবেন এবং ঋণ থেকেও মুক্তি পাবেন। কর্মরত ব্যক্তিরা যদি তাদের চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তাহলে আপনি ভাল সুযোগ পাবেন। ব্যবসায়ীদের পক্ষে  ব্যবসায় ভাল মুনাফা অর্জন করা সম্ভব হবে এবং নতুন ব্যবসায় বিনিয়োগও করতে পারবেন। পরিবারের সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে এবং শীঘ্রই বাড়িতে কিছু অনুষ্ঠানও হতে পারে। অবিবাহিত ব্যক্তিদের জন্য  বিশেষ কারও সঙ্গে  দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে।

 ধনু রাশি (Sagittarius)
৪ জুন ধনু রাশির জাতক জাতিকাদের জন্য একটি অনুকূল দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা তাদের মিষ্টি কথার মাধ্যমে মানুষকে আকৃষ্ট করতে সফল হবেন এবং পুরনো কিছু বিনিয়োগ থেকে ভালো লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনো সদস্যের অবসরের কারণে একটি সারপ্রাইজ পার্টির আয়োজন করা হতে পারে। চাকরিজীবী লোকেরা তাদের নেতৃত্বের ক্ষমতা বিকাশ করবে এবং একটি টিমে  কাজ করার মাধ্যমে তারা সময়মতো যে কোনও কাজ শেষ করতে সফল হবে। আপনার টাকা যদি দীর্ঘদিন ধরে কোথাও আটকে থাকে, তাহলে তা ফেরত আসার সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবনে কোনো সমস্যা চললে  আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান হয়ে যাবে এবং পারস্পরিক বোঝাপড়াও মজবুত হবে। পারিবারিক জীবনের কথা বললে, ভাই-বোনের সঙ্গে  দেখা করে অনেক কাজ শেষ করবেন।

কুম্ভ রাশি (Aquarius)
৪ জুন  কুম্ভ রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির লোকেরা পরিবারের সদস্যদের সঙ্গে কোয়ালিটি সময় কাটাবেন এবং নতুন সম্পত্তি অর্জনের সম্ভাবনা রয়েছে। এই রাশির জাতক জাতিকারা যারা চাকরি বা শিক্ষার জন্য বিদেশে যেতে চান তারা  তাদের ইচ্ছা পূরণ করতে পারেন। আপনার টাকা কোথাও আটকে থাকলে ফেরত আসার সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন এবং পরিবারে বিশেষ অতিথির আগমনও হতে পারে। আপনার বুদ্ধিমত্তার ভিত্তিতে আপনি অর্থ সংক্রান্ত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন, যা আপনার জীবনে সমৃদ্ধি ও স্থিতিশীলতা আনবে। ব্যবসায়ীরা  ব্যবসায়িক ক্রিয়াকলাপে তাদের আধিপত্য প্রতিষ্ঠা করবেন এবং ভাল মুনাফা অর্জন করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement