Advertisement

Rahu Mangal Yuti: রাহু-মঙ্গলের অশুভ প্রভাব শেষ, জুনেই 'অচ্ছে দিন' শুরু ৩ রাশির

Rahu Mangal Yuti: প্রত্যেক গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। ১ জুন মঙ্গল গোচর করে মেষ রাশিতে প্রবেশ করে গিয়েছে। এর আগে মঙ্গল মীন রাশিতে রাহুর সঙ্গে ছিল। রাহু ও মঙ্গলের যুতি অঙ্গারক যোগ তৈরি করেছিল, যেটা এখন শেষ হতে চলেছে। মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করতেই রাহু মঙ্গলের যুতি ভেঙে যায় আর অঙ্গারক যোগ শেষ হয়ে গিয়েছে।

রাহু মঙ্গল যুতি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 05 Jun 2024,
  • अपडेटेड 12:52 PM IST
  • প্রত্যেক গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে।

প্রত্যেক গ্রহ সময়ে সময়ে রাশি পরিবর্তন করে। ১ জুন মঙ্গল গোচর করে মেষ রাশিতে প্রবেশ করে গিয়েছে। এর আগে মঙ্গল মীন রাশিতে রাহুর সঙ্গে ছিল। রাহু ও মঙ্গলের যুতি অঙ্গারক যোগ তৈরি করেছিল, যেটা এখন শেষ হতে চলেছে। মঙ্গল মেষ রাশিতে প্রবেশ করতেই রাহু মঙ্গলের যুতি ভেঙে যায় আর অঙ্গারক যোগ শেষ হয়ে গিয়েছে। এই যোগ অনেক রাশিকে কষ্ট দিচ্ছিল। এখন মঙ্গল গোচর হওয়ার ফলেএই জাতকেরা স্বস্তিতে থাকবে। এদের ভাল সময় শুরু হবে। আসুন সেই ভাগ্যশালী রাশি কারা। 

মেষ রাশি
মঙ্গল গোচর মেষ রাশিতেই হয়েছে। আর এই রাশিদের ভাল ফল দেবে। মান-সম্মান ও পদ পাওয়া যাবে। ভাল কাজ করবেন আপনারা। আপনার জনপ্রিয়তা বাড়বে। বৈবাহিক জীবন ভাল থাকবে আপনার। ব্যবসায়ীদের খুব লাভ হবে। আমদানি বাড়বে। বড় কোনও অর্ডার পেতে পারেন। ব্যবসা বাড়াতে পারে। নতুন চাকরি পেতে পারেন। 

বৃষ রাশি
অঙ্গারক যোগ শেষ হতেই আপনার সুসময় শুরু হয়ে যাবে। দীর্ঘ সময় ধরে উন্নতি, ধনলাভ আটকে ছিল তা পেয়ে যাবেন। আপনি চাকরিতে বড় সফলতা অর্জন করতে পারবেন। কোনও শুভ খবর পেতে পারেন। যাত্রালাভ থেকে লাভ হতে পারে। আপনি অর্থ সঞ্চয় করতে পারবেন। অবিবাহিতদের বিয়ে ঠিক হবে। ব্যবসায়ীদের লাভ হবে। জীবনসঙ্গীর উন্নতি হতে পারে। 

মীন রাশি
মীন রাশিতেই যেহেতুল মঙ্গল রাহুর অঙ্গারক যোগ তৈরি হয়েছিল, তাই এই জাতকদের এতদিন ধরে অনেক কষ্টে থাকতে হয়েছে। তবে এখন সব সমস্যা দূর হবে। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। অশান্ত শেষ হবে। উচ্চশিক্ষা প্রাপ্ত হবে যার জন্য এই সময়কালটা ভাল। আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। আপনি দেশ-বিদেশের যাত্রা করতে পারেন। আয় বৃদ্ধি হবে।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement