Advertisement

Shani Margi 2023 Lucky Zodiac: বাঁকা নয় এবার শনি চলবেন সোজা পথে, সোনালি দিন শুরু হচ্ছে বৃষ-সহ ৩ রাশির

Shani Margi 2023 in Kumbh: ৩০ বছর পর শনি স্বরাশি কুম্ভে গোচর করছেন। বর্তমানে শনি বক্রী অবস্থায় রয়েছে এবং খুব শীঘ্রই মার্গী হতে চলেছে। শনির সোজা চাল অনেকের জন্য বড় স্বস্তি বয়ে আনবে।

মার্গী শনি এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 23 Jul 2023,
  • अपडेटेड 1:11 PM IST

Margi Shani in Kumbh 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ন্যায়ের দেবতা শনি, আড়াই বছরে রাশি পরিবর্তন করেন, তাই শনির আবার একই রাশিতে ফিরে আসতে প্রায় তিন দশক সময় লাগে। শনি কুম্ভ রাশির অধিপতি এবং ৩০ বছর পর এই রাশিতে অবস্থান করছেন। কুম্ভ রাশিতে শনির গোচর  একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ঘটনা, এবং শনি বর্তমানে বক্রী অবস্থায় রয়েছেন। শনি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত বক্রী  থাকবে এবং এর পরে মার্গী চাল চলবে।  শনি কর্মের ভিত্তিতে ফল দেন এবং তার বাঁকা দৃষ্টি অনেক কষ্ট দেয়, তাই শনির পিছিয়ে যাওয়া গতি শুভ বলে মনে করা হয় না। ৪ নভেম্বর থেকে শনির মার্গী গমন  শুরু হবে, এর কারণে কিছু রাশির মানুষ  স্বস্তি পাবেন, অন্যদিকে৩ রাশির মানুষের কপাল ফিরবে। শনি এই ৩টি রাশির জাতকদের অনেক উপকার করবে। 

৪ নভেম্বর, ২০২৩, শনি দুপুর ১২:৩১ মিনিটে মার্গী হবেন। শনি মার্গী হওয়ার সঙ্গে সঙ্গে অনেক রাশির জাতকের ভাগ্য উজ্জ্বল হবে।

মার্গী শনি এই রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল করবে 
বৃষ রাশি (Taurus)

 শনির মার্গী চাল  বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বলা যায় এসব মানুষের ভাগ্য খুলে যাবে। আপনি শক্তিশালী আর্থিক সুবিধা পাবেন। আপনি বড় পদ, সম্মান এবং বড় বেতন পাবেন। আপনার আর্থিক অবস্থার পরিবর্কন হবে। কোনো বড় ইচ্ছা পূরণ হবে। বিয়ে করতে পারেন। সমাজে আপনার সুনাম বাড়বে। এটা বলা যেতে পারে যে শনির মার্গী গতি আপনার জীবনে অনেক সুখকর পরিবর্তন আনবে। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা নভেম্বরে শনির মার্গী গতিতে খুব শুভ ফল পাবেন। কর্মজীবনে আসা সমস্যা দূর হবে। উত্তেজনা শেষ হবে, যার কারণে আপনি  স্বস্তি বোধ করবেন। পারফরম্যান্স আরও ভালো হবে। হঠাৎ অর্থলাভ হবে। আয় বাড়বে। আপনার পারিবারিক জীবন সুখের হবে। যেকোনো বিবাদে জয়ী হতে পারেন। 

Advertisement

মকর রাশি (Capricorn)
 নভেম্বর থেকে শনির মার্গী চাল মকর রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা বয়ে আনবে। আপনি অনেক উপকৃত হবেন। আর্থিক অবস্থা ভালো হবে। চাকরিতে পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। ব্যবসায় লাভ হবে। কোনো বিশেষ প্রজেক্টে  সাফল্য পেতে পারেন। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। আপনার প্রচেষ্টা সফল হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement