Advertisement

Zodiac: রাশিচক্রে দুই বড় পরিবর্তন, পদোন্নতি-অর্থলাভ হবে ৪ রাশির

এই দুটি গ্রহের গমন অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসবে। জ্যোতিষশাস্ত্রে যেখানে সূর্য সুস্বাস্থ্য, খ্যাতি, নাম, সরকারি চাকরি, উচ্চ পদ ইত্যাদির কারক। অন্যদিকে, শুক্রকে সৌন্দর্য, বস্তুগত আনন্দ ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়। জেনে নিন এই দুই গ্রহের অধিগ্রহণের কারণে ৪ রাশির রাশির ভাগ্য খুলবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েয়েছ।

Zodiac: রাশিচক্রে দুই বড় পরিবর্তন, পদোন্নতি-অর্থলাভ হবে ৪ রাশির
Aajtak Bangla
  • কলকাতা,
  • 13 Jun 2022,
  • अपडेटेड 1:48 PM IST

Zodiac: সূর্য ও শুক্র খুব শীঘ্রই তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে এবং শুক্র ১৮ জুন বৃষ রাশিতে প্রবেশ করবে। এই দুটি গ্রহের গমন অনেক রাশির জাতক জাতিকাদের জীবনে সুখ ও সমৃদ্ধি নিয়ে আসবে। জ্যোতিষশাস্ত্রে যেখানে সূর্য সুস্বাস্থ্য, খ্যাতি, নাম, সরকারি চাকরি, উচ্চ পদ ইত্যাদির কারক। অন্যদিকে, শুক্রকে সৌন্দর্য, বস্তুগত আনন্দ ইত্যাদির কারক হিসাবে বিবেচনা করা হয়। জেনে নিন এই দুই গ্রহের অধিগ্রহণের কারণে ৪ রাশির রাশির ভাগ্য খুলবে। দেখে নিন তালিকায় কোন কোন রাশি রয়েয়েছ।


মেষ ARIES

এই রাশির জাতক জাতিকাদের উপর এই দুই গ্রহের যাত্রা শুভ প্রভাব ফেলবে। আর্থিক অবস্থা ভালো থাকবে। পরিবারে সুখের পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের সব বিষয়ে সহযোগিতা পাবেন। পরিবারে কোনও শুভ কাজ করা যেতে পারে। ব্যবসায় প্রচুর লাভের সম্ভাবনা রয়েছে। চাকরিতে নতুন সুবিধা পাওয়ার সুযোগ আসবে।


কর্কট CANCER

এই রাশির জন্য পদোন্নতি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আয়ের ক্ষেত্রেও ভালো বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা উদ্ধার হতে পারে। বিনিয়োগের জন্যও সময় ভালো যাবে। কোনও অপূর্ণ ইচ্ছা পূরণ হতে পারে। অর্থনৈতিক দিক শক্তিশালী থাকার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে আপনার প্রচুর সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।


সিংহ LEO

শুক্র ও সূর্যের ট্রাঞ্জিট আপনাকে কর্মক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা দেবে। কর্মজীবনে পদোন্নতি পাবেন। হঠাৎ কোনও সূত্র থেকে অর্থ প্রাপ্তি হতে পারে। পরিবারের পরিবেশ খুব ভালো থাকবে। ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। বিদেশ যাওয়ার স্বপ্নও পূরণ হতে পারে।


কন্যা VIRGO

সমাজে প্রতিপত্তি ও সম্মান পাবেন। ভ্রমণ থেকে আপনার ভালো সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। প্রেম জীবনের জন্যও সময় অনুকূল। আর্থিক অবস্থা আগের থেকে অনেক ভালো হবে। অনেক মাধ্যমে অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ শেষ হতে পারে।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement