Advertisement

Shukra Gochar: ৪ দিন পর শুক্রের নক্ষত্র বদল, ৩ রাশির সুখ-সুবিধা বাড়বে, হবে মোটা টাকা বেতন

Shukra Gochar: বৈদিক শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের রাশি ও চাল পরিবর্তন করে। এই সময় বৈষয়িক সুখ-সুবিধার দাতা শুক্র নিজের নক্ষত্র পরিবর্তন করে। যার ফলে সব ১২টি রাশির ওপর এর প্রভাব পড়ে। জ্যোতিষ গণনা অনুসারে, ১৬ মে দুপুর ৩টে ৪৮ মিনিট কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে শুক্র গ্রহ।

শুক্রের নক্ষত্র বদল
Aajtak Bangla
  • কলকাতা,
  • 12 May 2024,
  • अपडेटेड 6:44 PM IST
  • বৈদিক শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের রাশি ও চাল পরিবর্তন করে।

বৈদিক শাস্ত্র অনুসারে প্রত্যেক গ্রহ এক নিশ্চিত সময়ের পর নিজের রাশি ও চাল পরিবর্তন করে। এই সময় বৈষয়িক সুখ-সুবিধার দাতা শুক্র নিজের নক্ষত্র পরিবর্তন করে। যার ফলে সব ১২টি রাশির ওপর এর প্রভাব পড়ে। জ্যোতিষ গণনা অনুসারে, ১৬ মে দুপুর ৩টে ৪৮ মিনিট কৃত্তিকা নক্ষত্রে প্রবেশ করবে শুক্র গ্রহ। এখানে ২৭ মে পর্যন্ত বিরাজ করবে। এখন শুক্র ভরণী নক্ষত্রে বিরাজ রয়েছে। শুক্রের এই নক্ষত্র পরিবর্তন ৩ রাশির জাতকদের জন্য খুবই শুভ বলে প্রমাণিত হবে। আসুন জেনে নিই সেই রাশি কোনগুলি। 

কর্কট রাশি
শুক্রের নক্ষত্র পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য শুভ সংবাদ নিয়ে আসবে। কেরিয়ারের জন্য এই সময় খুবই লাভদায়ক প্রমাণিত হবে। চাকুরিজীবিদের কাজ প্রশংসিত হবে এবং পদোন্নতিও হতে পারে। আয়ের নতুন উৎস খুলতে পারে, যার ফলে আর্থিক অবস্থা ভাল হবে। পারিবারিক সম্পর্ক দৃঢ় হবে। মা-বাবার সহযোগিতা পাবেন। পুরনো রোগ থেকে মুক্তি পাবেন। 

কন্যা রাশি
কৃত্তিকা নক্ষত্রে শুক্রের গোচর কন্যা রাশির জাতকদের জন্য শুভ সংবাদ নিয়ে আসবে। আপনার আটকে থাকা কাজ সম্পূর্ণ হবে। দীর্ঘ সময় ধরে আটকে থাকা ইচ্ছে পূরণ হবে। আপনার টাকা আটকে থাকলে তা এই সময় ফেরৎ পাবেন। কেরিয়ারের জন্য সময় অনুকূল। চাকরির খোঁজ করা ব্যক্তিরা মনের মতো চাকরি পাবেন। ব্যবসায়ীদের নতুন চুক্তি হতে পারে। কোনও কিছুর টেনশন থাকলে তা মাথা থেকে দূর হবে। 

মকর রাশি
মকর রাশির লোকদের দাম্পত্য জীবন ভাল হবে। স্বামী-স্ত্রীর একে-অপরের সহযোগিতা পাবেন। অর্থলাভের প্রবল যোগ রয়েছে। আপনি কোনও সফরে যেতে পারেন। চাকুরিজীবিদের বেতন বাড়তে পারে। অসুস্থতা থেকে মুক্তি পাবেন। ব্যবসায়ীদের ব্যবসা বাড়বে। বিনিয়োগ করলে ভাল ফল পাবেন।  

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement