Advertisement

Ajker Virgo Rashifal: আজকের দিন কন্যা রাশি- ১৪ সেপ্টেম্বর, ২০২৩- ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে

অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সতর্ক থাকুন। ব্যয় ও বিনিয়োগের ওপর জোর থাকতে পারে। বিদেশী বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। বিচারিক বিষয়ে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন।

কন্যা
অরুনেশ কুমার শর্মা
  • কলকাতা ,
  • 14 Sep 2023,
  • अपडेटेड 6:02 AM IST

কন্যা রাশি- বিচক্ষণতার সাথে এগিয়ে যাওয়ার সময় শক্তি বজায় রাখুন। সম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। নীতির নিয়মের সাথে সম্মতি বাড়ান। প্রয়োজনীয় কাজে গতি আনতে সক্ষম হবেন। মিলনে আরাম হবে। কাছের মানুষদের প্রতি সংবেদনশীলতা থাকবে। কাছের মানুষের কাছ থেকে সহযোগিতা পাবেন। ব্যবসায়িক ভুল করা থেকে বিরত থাকুন। তর্ক বা বিতর্কে জড়াবেন না। শৃঙ্খলাবদ্ধ থাকবে। বিনয় বিচক্ষণতা বজায় রাখবে। তাড়াহুড়া ও তাড়াহুড়ো করবেন না। দানশীলতা বজায় রাখুন। ভদ্রভাবে কাজ করবে। কাজের ব্যবস্থা রাখা হবে।

অর্থ লাভ- অর্থনৈতিক ও বাণিজ্যিক বিষয়ে সতর্ক থাকুন। ব্যয় ও বিনিয়োগের ওপর জোর থাকতে পারে। বিদেশী বিষয়গুলি আপনার পক্ষে থাকবে। বিচারিক বিষয়ে শিথিলতা দেখাবেন না। বাজেটের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। পেশাগত কাজে ব্যস্ত থাকবেন। স্বাচ্ছন্দ্যে এগিয়ে যান। গুজব উপেক্ষা করুন। আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন। লেনদেনের স্বচ্ছতা বজায় রাখুন। পেশাগত বিষয়ে মনোযোগ বাড়বে। অতিরিক্ত উদ্দীপনা এড়িয়ে চলুন। সতর্কতা বাড়ান। উদ্যোগ এড়িয়ে চলুন।


প্রেমের বন্ধুত্ব- আবেগগত বিষয়ে ধৈর্য দেখান। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে স্বাচ্ছন্দ্য থাকবে। বন্ধুদের সাথে স্বস্তিতে থাকবেন। ভালবাসা ও অনুরাগ দৃঢ় হবে। কাছের মানুষদের উপহার দেবেন। প্রিয়জনের জন্য বেশি বেশি কিছু করার অনুভূতি থাকবে। মনের বিষয়ে ইতিবাচকতা বজায় রাখুন। ত্রুটিগুলি উপেক্ষা করুন।

স্বাস্থ্য মনোবল- তর্ক ও বিবাদ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হন। শৃঙ্খলা বাড়ান। গুরুত্বপূর্ণ কথা শুনুন। প্ররোচনায় সিদ্ধান্ত নেবেন না। পরিকল্পনা বাস্তবায়ন বাড়ান। জীবনযাপন স্বাভাবিক হবে।
ভাগ্যবান সংখ্যা: 3 এবং 5

শুভ রং: আপেল সবুজ
আজকের প্রতিকার: ভগবান শ্রী হরি বিষ্ণু ও মহালক্ষ্মীজির পূজা ও আরাধনা করুন। হলুদ ফল ও জিনিসপত্র দান করুন। নম্রতা বজায় রাখুন।

Advertisement

আজকের প্রতিকার: ভগবান ভাস্কর আদিত্যকে অর্ঘ্য নিবেদন করুন। শুকনো ফল এবং বাদাম বিতরণ। দুর্বলদের প্রতি সহযোগিতা করুন। সহনশীলতা বাড়ান।


Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement