Advertisement

Vishwakarma Puja Rashifal: বিশ্বকর্মা পুজো থেকে ৪ রাশির কেরিয়ারে তুঙ্গ সাফল্য, টানা এক মাস সুদিন

চলতি বছর বিশ্বকর্মা পুজো ১৭  সেপ্টেম্বরে। এই দিনটি বিশ্বকর্মা জয়ন্তী নামেও পরিচিত। ব্রহ্মার সপ্তম পুত্র বিশ্বকর্মা এই দিন জন্মগ্রহণ করেছিলেন।

Vishwakarma Puja rashifal। বিশ্বকর্মা পুজো রাশিফল।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 14 Sep 2023,
  • अपडेटेड 7:25 PM IST
  • বিশ্বকর্মা পুজোর দিন সূর্যের অবস্থানের কারণে ৫ রাশির সুসময় শুরু হচ্ছে।
  • ১৭ সেপ্টেম্বর বিশ্বকর্মা পুজো।

বিশ্বকর্মা হলেন প্রথম স্থপতি এবং ইঞ্জিনিয়ার। শিল্পের দেবতা বিশ্বকর্মার জন্মবার্ষিকী প্রতি বছর কন্যা সংক্রান্তির দিনে পালিত হয়। চলতি বছর বিশ্বকর্মা পুজো ১৭  সেপ্টেম্বরে। এই দিনটি বিশ্বকর্মা জয়ন্তী নামেও পরিচিত। ব্রহ্মার সপ্তম পুত্র বিশ্বকর্মা এই দিন জন্মগ্রহণ করেছিলেন। বিশ্বকর্মা পুজোর দিন সূর্যের অবস্থানের কারণে ৫ রাশির সুসময় শুরু হচ্ছে। চলুন জেনে নেওয়া যাক-  

বিশ্বকর্মা পুজোর তারিখ ও শুভ সময়- ১৭ সেপ্টেম্বর। ১৭ সেপ্টেম্বর সারা দিন বিশ্বকর্মার পুজো করা হয়। শুভ সময় সকাল ১০টা ১৫ মিনিট থেকে দুপুর ১২টা ২৬ মিনিট পর্যন্ত। জ্যোতিষীদের মতে, এই সময়ে পুজো করলে শুভ ফল মেলে। 

মেষ রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্যদেবের রাশি পরিবর্তন অত্যন্ত শুভ বলে মনে করা হয়। চাকরিজীবীদের মর্যাদা ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায় করা পরিকল্পনা সফল হবে। আপনি সহকর্মীদের কাছ থেকে সম্মান পাবেন। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে। তবে জাঙ্ক ফুড খাওয়া এড়িয়ে চলুন। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

সিংহ রাশি- সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য বিশ্বকর্মা পুজোর পর থেকে সময় খুবই শুভ হতে চলেছে। সূর্যদেবের কৃপায় পরিবারে কিছু শুভ কাজ ঘটতে পারে। ব্যবসায় টাকা আটকে থাকলে তা উদ্ধার করা সম্ভব। স্বাস্থ্যের যত্ন নেওয়া দরকার। আপনার সন্তান এবং জীবনসঙ্গীর সঙ্গে দারুণ সময় কাটাবেন।

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে বিশ্বকর্মা পুজো। সূর্য দেবে কৃপায় ধনু রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। পরিবারে সুখ ও শান্তির পরিবেশ থাকবে। বেড়াতে যেতে পারেন। ব্যবসায় অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ বিশ্বকর্মা পুজো। জীবনসঙ্গীর কাছ থেকে সুখ পাবেন। আপনি স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। যা আপনার উন্নতিতে সাহায্য করবে। আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। আপনি চাকরি ও ব্যবসায় সাফল্য পাবেন। 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement