Advertisement

Vajra Yog Mahesh Navami Rashifal: ১৫ দিনের মধ্যে সুখবর পাবে ৪ রাশি, সোমবার মহেশ নবমীতে বজ্র যোগ

হিন্দু শাস্ত্র অনুসারে, জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের নবমী তিথি মহেশ নবমী নামে পরিচিত। শিবের নামের সঙ্গে যুক্ত এই উৎসবের সম্পর্ক মহেশ্বরী সমাজের সঙ্গে। বিশ্বাস করা হয় যে মহেশ নবমীর দিনে,শিবের আশীর্বাদে মহেশ্বরী সমাজের জন্ম হয়েছিল।

Vajra Yoga Rashifal
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 29 May 2023,
  • अपडेटेड 7:18 PM IST
  • সোমবার মহেশ নবমী।
  • তৈরি হয়েছে বজ্র যোগ।
  • ৪ রাশি পাবেন সুখবর।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে ২৭টি নক্ষত্রের উপর ভিত্তি করে মোট ২৭টি যোগ রয়েছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, বিভিন্ন সময়ে গঠিত যোগগুলি ১২ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ এবং অশুভ ফল দেয়। আজ ২৯ মে, সোমবার মহেশ নবমী। বজ্র যোগ গঠিত হয়েছে সোমবার। বজ্র যোগ আত্মার দৃঢ়তা এবং আধ্যাত্মিক শক্তি বোঝায়। এই যোগের সময় জন্মগ্রহণকারী ব্যক্তিরা ধনসম্পদ লাভ করেন। তাঁদের সামাজিক প্রতিপত্তিও বেশি থাকে। এই ধরনের ব্যক্তিরা হন স্পষ্টভাষী। তাঁদের নেতৃত্বদান ও প্রশাসন চালানোর গুণ থাকে। ২৯ মে এই যোগ গঠিত হয়েছে। তার ফলে আগামী ১৫ দিনের সুখবর পেতে চলেছেন ৪ রাশির জাতক-জাতিকারা। 

হিন্দু শাস্ত্র অনুসারে, জ্যৈষ্ঠ মাসের শুক্লপক্ষের নবমী তিথি মহেশ নবমী নামে পরিচিত। শিবের নামের সঙ্গে যুক্ত এই উৎসবের সম্পর্ক মহেশ্বরী সমাজের সঙ্গে। বিশ্বাস করা হয় যে মহেশ নবমীর দিনে,শিবের আশীর্বাদে মহেশ্বরী সমাজের জন্ম হয়েছিল। তাই মহেশ্বরী সমাজে এই উৎসবটি ধুমধাম করে পালিত হয়। মহেশ নবমীর দিন ভগবান শিবকে পুজো করা হয়। এই মহেশ নবমীতেই তৈরি হয়েছে বজ্র যোগ। যার রেশ থাকবে আগামী ১৫ দিন। 

সিংহ-এই রাশির অধিপতি সূর্য। সিংহ রাশির লোকেরা তাঁদের কাজের প্রতি দৃঢ়প্রতিজ্ঞ এবং খুব মনোযোগী হবেন। তাঁরা তাদের সমস্ত কাজ নিষ্ঠা ও দক্ষতার সঙ্গে শেষ করতে সম্পন্ন হবেন। কর্মক্ষেত্রে তাঁদের সুনাম বহুগুণ বৃদ্ধি পাবে।

তুলা- এই রাশির জাতক-জাতিকারা আর্থিক সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীরা লাভ করবেন। ব্যবসা শুরু করার জন্যও এটা দারুণ সময়। আপনি অপ্রত্যাশিত অর্থ পেতে পারেন। অন্যভাবে আর্থিক সুবিধাও পেতে পারেন। নতুন কাজ বা প্রকল্প শুরু করা ফলপ্রসূ হবে। চাকরিতে আপনি উন্নতি করবেন। 

বৃশ্চিক- এই রাশির জাতক-জাতিকারা প্রচুর আর্থিক সুযোগ-সুবিধা পাবেন। এই যোগের সময় শুরু হওয়া কোনও শুভ কাজ ফলদান করবে। প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন। নতুন প্রকল্প শুরু করতে পারেন। নতুন চুক্তি করে ব্যবসাকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারেন। সমাজে আপনার সুনাম বাড়বে। শক্তিশালী হবে আর্থিক অবস্থা। চাকরিজীবীরাও লাভবান হবেন। 

Advertisement

কুম্ভ- এই বছর কাঙ্খিত আর্থিক লক্ষ্যগুলি অর্জন করতে সক্ষম হতে পারেন। কর্মক্ষেত্রে নতুন নতুন সুযোগ সুবিধা। ব্যবসায়ীরা এই সময়ে নতুন প্রকল্প হাতে নিতে পারেন। তাঁরা লাভবান হবেন। নতুন কাজ শুরু করার জন্য এটা দারুণ সময়। আগামী ১৫ দিন ব্যবসা শুরু করার জন্য আদর্শ সময়। আর্থিক অবস্থা হবে শক্তিশালী। 
 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement