Advertisement

Rich Zodiac Signs: ধনদেবীর আর্শীবাদ পান এই ৫ রাশি, সূর্যের মতো চমকায় অর্থভাগ্য

এই রাশির জাতক-জাতিকাদের পকেট সবসময় ভরা থাকে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকে তাঁদের উপর। কখনও টাকার অভাব হয় না তাঁদের। 

maa lakshmi favorite zodiac signs। মা লক্ষ্মীর প্রিয় রাশি।
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 23 Jun 2023,
  • अपडेटेड 8:16 PM IST
  • দেবী লক্ষ্মীর প্রিয় ৫ রাশি।
  • এই রাশিদের কখনও টাকার অভাব হয় না।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে পাঁচটি রাশি রয়েছে, যাদের উপর থাকে দেবী লক্ষ্মীর কৃপা। ধনদেবীর আশিসে কখনও তাঁদের সম্পদ ও সমৃদ্ধির অভাব হয় না। এই রাশির জাতক-জাতিকাদের পকেট সবসময় ভরা থাকে। দেবী লক্ষ্মীর আশীর্বাদ থাকে তাঁদের উপর। কখনও টাকার অভাব হয় না তাঁদের। 

বৃষ রাশি- জ্যোতিষশাস্ত্র অনুসারে,বৃষ রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান। ভাগ্য তাঁদের চেষ্টায় সাহায্য করে। তাঁরা খুব কমই দারিদ্র্যে থাকেন। দেবী লক্ষ্মী তাঁদের বিশেষ আশীর্বাদ দেন। এই রাশির জাতক-জাতিকাদের জীবনে কখনও টাকা-পয়সার অভাব হয় না। 

কর্কট রাশি- কর্কট রাশির জাতক-জাতিকারা আরামদায়ক জীবনযাপন করেন। তাঁরা মা লক্ষ্মীর আশীর্বাদ সবসময় পান। এই রাশির জাতক-জাতিকাদের কখনও অর্থের অভাব হয় না। তাঁরা সমাজে সুনাম অর্জন করেন। যা সম্পদ একত্রিত করতেও সাহায্য় করে।  

বৃশ্চিক রাশি-এই রাশির জাতক-জাতিকারা উগ্র স্বভাব এবং একগুঁয়েমির জন্য পরিচিত। এই একগুঁয়ে স্বভাব হয় তাঁদের বড় সাফল্যের দিকে নিয়ে যেতে পারে। এই রাশির জাতক-জাতিকারা নিজের জেদকে ইতিবাচক দিকে চালিত করতে পারলেই জীবনে বড় সাফল্য পান। দেবী লক্ষ্মীর কৃপা থাকে আজীবন। তাঁরা অর্থলাভও করেন। 

সিংহ রাশি- সিংহ রাশির অধিপতি সূর্য।  এই রাশির জাতক-জাতিকারা দেবী লক্ষ্মীর আশীর্বাদ পান না। তাঁরা সূর্যদেবের কৃপাও পান। এই রাশির ব্যক্তিরা সারা জীবন বিলাসিতা উপভোগ করেন। কঠোর পরিশ্রমের মাধ্যমে তাঁরা কৃতিত্ব অর্জনে সফল হন। তাঁদের মেজাজ কখনও কখনও আগ্রাসী হয়ে ওঠে। মাথা ঠান্ডা রাখলে উন্নতি নিশ্চিত। 

তুলা রাশি-তুলা রাশির জাতক-জাতিকাদের উপর মা লক্ষ্মীর আশীর্বাদ বজায় থাকে। প্রেম এবং সম্পদের গ্রহ শুক্র অধিপতি এই রাশির। এই ব্যক্তিরা কখনও অর্থের অভাব অনুভব করেন না। তাঁরা আকাঙ্ক্ষাকে নিয়ন্ত্রণ করতে পারলে উন্নতি করেন। জন্ম থেকেই লাভ করেন এই রাশির জাতক-জাতিকারা।

Advertisement

 

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement