Advertisement

Mahalaya 2024 Lucky Zodiac: মহালয়ায় ব্রহ্ম যোগের শুভ সংযোগ, সুফল পাবে কন্যা-সহ ৫ রাশি

2 October 2024 Rashifal: সর্বপিত্রী অমাবস্যা উপলক্ষে, বুধবার ব্রহ্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ সহ অনেকগুলি উপকারী যোগ গঠিত হচ্ছে, যার কারণে দিনটি কন্যা, মকর, কুম্ভ-সহ ৫ রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে। এছাড়াও, বুধবার একাগ্রতা, যুক্তি, বন্ধু, বক্তৃতা ইত্যাদির জন্য কারক গ্রহ বুধ এবং গৌরী পুত্র গণেশকে উৎসর্গীকৃত এবং এদিন সর্বপিত্রী অমাবস্যা, যার কারণে এই ৫ রাশির জাতক ভগবান গণেশ ও পূর্বপুরুষদের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে । আসুন জেনে নিন সর্বপিত্রী অমাবস্যার দিনটি অর্থাৎ মহালয়ায় কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

মহালয়ায় সম্পদ বৃদ্ধির যোগ ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 01 Oct 2024,
  • अपडेटेड 5:52 PM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 2 October 2024: বুধবার, ২ অক্টোবর বুধবার, চন্দ্র  বুধের রাশি কন্যা রাশিতে প্রবেশ করতে চলেছে। এছাড়াও, দিনটিতে  অমাবস্যা তিথি রয়েছে এবং  তারিখটি সর্বপিত্রী অমাবস্যা নামে পরিচিত এবং এই দিনে শ্রাদ্ধ অনুষ্ঠান ও তর্পণ করার পর পূর্বপুরুষরা বিদায় নেন। সর্বপিত্রী অমাবস্যার তর্পণের দিনে ব্রহ্ম যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, ঐন্দ্র যোগ এবং উত্তর ফাল্গুনী নক্ষত্রের একটি শুভ সংযোগও ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশি সর্বপিত্রী অমাবস্যার দিনে শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকদের ভাল লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে এবং তারা নিজেদের জন্য অনলাইন শপিং করার সুযোগ পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

 মিথুন রাশি (Gemini)
সর্বপিত্রী অমাবস্যার দিনটি মিথুন রাশির জাতকদের জন্য শুভ যাচ্ছে। মিথুন রাশির জাতক জাতিকাদের পরিবারে  অমাবস্যা তিথিতে অনুষ্ঠান করা যেতে পারে, যার কারণে বাড়ির সকল সদস্য উপস্থিত থাকবেন। এছাড়াও আপনি কিছু বড় আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনার জীবনে বড় পরিবর্তন আনবে।  আপনার পূর্বপুরুষদের আশীর্বাদে, আপনার আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনি পরিবারের জন্য অনলাইন কেনাকাটা করার সুযোগ পাবেন। আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করতে চান তবে আপনি  এই দিকে এগিয়ে যেতে পারেন। আপনি ব্যবসার জন্য সরকারের কাছ থেকে কিছু ভাল খবর শুনতে পারেন, যার কারণে আপনি ভাল লাভ পাবেন এবং আপনার আর্থিক অবস্থাও শক্তিশালী হবে। আপনার পরিবারের সঙ্গে  আপনার সম্পর্ক ভালো থাকবে এবং আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  ঘর সাজানো বা মেরামত করার বিষয়েও আলোচনা করতে পারেন।

কন্যা রাশি (Virgo)
 সর্বপিত্রী অমাবস্যা কন্যা রাশির জাতকদের জন্য একটি চমৎকার দিন হতে চলেছে। কন্যা রাশির জাতক জাতিকারা তাদের পূর্বপুরুষদের আশীর্বাদে স্বাস্থ্য লাভ করবে এবং আপনিও খুব উদ্যমী বোধ করবেন।  বড় কিছু করার জন্য আপনার যা যা দরকার তা আপনার কাছে থাকবে এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে।  অমাবস্যা তিথিতে পরিবারে তর্পণ করা যেতে পারে, এতে আপনিও অবদান রাখবেন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করেন তবে একটি খুব শুভ দিন হবে, আপনার পূর্বপুরুষদের আশীর্বাদে আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। ব্যবসায়ীদের এমন খবর পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের ভবিষ্যতে ভাল লাভ দেবে। কর্মরত লোকেরা সারা দিন একটি স্বস্তিদায়ক মেজাজে থাকবে এবং কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করবে। যারা প্রেমের সম্পর্কে আছেন তারা  তাদের সম্পর্ককে একধাপ এগিয়ে নিতে পারেন।

Advertisement

বৃশ্চিক রাশি (Scorpio)
 সর্বপিত্রী অমাবস্যার দিনটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য খুবই অনুকূল হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতকরা  তাদের পূর্বপুরুষদের আশীর্বাদ পাবেন, যার কারণে অগ্রগতিতে আসা  বাধা দূর হবে এবং আপনার দ্বারা পরিকল্পনা করা সমস্ত কাজ সম্পন্ন হবে।  আপনি আপনার সন্তানের সঙ্গে সম্পর্কিত সুখবর পেতে পারেন, আপনার সন্তান হয় একটি ভাল চাকরি পেতে পারে বা সম্বন্ধ ঠিক হতে পারে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা শুভ ফল পাবেন, যা আপনার কঠোর পরিশ্রমকে সফল করবে।  যারা চাকরি এবং ব্যবসা করছেন তাদের ভাল লাভের কারণে, আর্থিক অবস্থার উন্নতি হবে এবং আপনার প্রভাবও সর্বত্র বৃদ্ধি পাবে।  অমাবস্যা তিথিতে পরিবারে পুজো করা হবে, এর জন্য পুরো পরিবার উপস্থিত থাকবে। আপনি  আপনার আশেপাশের লোকদের সঙ্গে  চা খেতে খেতে  আলোচনা করতে পারেন এবং কথোপকথনের সময় আপনি নতুন জিনিসও জানতে পারবেন।

মকর রাশি (Capricorn)
 সর্বপিত্রী অমাবস্যার দিনটি মকর রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মকর রাশির লোকেরা তাদের পূর্বপুরুষদের আশীর্বাদে  হঠাৎ অর্থ পেতে পারে, এটি আপনাকে খুব খুশি দেখাবে এবং আপনি এই অর্থ বিনিয়োগ করতে পারেন। বাড়িতে সর্বপিত্রী অমাবস্যায়  অনুষ্ঠান করা যেতে পারে, যার কারণে বাড়ির সমস্ত সদস্যরা খুব ব্যস্ত দেখাবে এবং শিশুরা  মজাদার মেজাজে থাকবে। আপনি আপনার পিতামাতার জন্য অনলাইন শপিং করতে পারেন এবং তালিকায় প্রয়োজনীয় গৃহস্থালী সামগ্রীও অন্তর্ভুক্ত করতে পারেন। ব্যবসায়ীরা  মুনাফা অর্জনের জন্য নতুন পরিকল্পনা করবেন এবং এর জন্য বিশেষজ্ঞদের পরামর্শও নেবেন। আপনি যদি আইনি বিষয়ে আটকে থাকেন তবে আপনি আপনার পূর্বপুরুষদের আশীর্বাদে সুসংবাদ শুনতে পেতে পারেন, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে সক্ষম হবেন। সন্ধ্যায়, আপনি বন্ধুদের সঙ্গে  একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার সুযোগ পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
সর্বপিত্রী অমাবস্যার দিন কুম্ভ রাশির জাতকদের জন্য নতুন আশার আলো নিয়ে এসেছে। কুম্ভ রাশির জাতকদের জন্য  বাড়িতে একটি ধর্মীয় পরিবেশ থাকবে এবং তারা তাদের সঙ্গীর সঙ্গে  দুর্গাপুজো  সম্পর্কিত জিনিস কেনাকাটা করতে পারবেন। আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে  পুজোয় বাড়ির  পরিচ্ছন্নতা এবং সাজসজ্জা সম্পর্কেও আলোচনা করতে পারেন। ব্যবসায়ীরা  ব্যবসায় কিছু নতুন প্রযুক্তি গ্রহণ করতে পারে, যা ভবিষ্যতে অবশ্যই আপনার উপকারে করবে। আপনি আপনার সম্পদ বাড়ানোর জন্য কিছু ভাল জায়গায় বিনিয়োগ করার পরিকল্পনা করতে পারেন, যা আপনাকে ভাল সুবিধা দেবে। পরিবারে কোনো বিবাদ চললে তা  শেষ হয়ে যাবে, যার কারণে পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক ভালবাসা দেখা যাবে। আপনার পরিবারের সদস্য এবং আত্মীয়দের সঙ্গে  আপনার যদি কোনও বিবাদ থাকে তবে  আপনি তা সমাধান করার চেষ্টা করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)
 

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement