Advertisement

Wednesday 23 October Lucky Zodiac: বুধে শিব যোগের সংযোগ, হঠাৎ ধন লাভ মিথুন-সহ ৫ রাশির

23 October 2024 Rashifal: ২৩ অক্টোবর শিব যোগ, সিদ্ধ যোগ সহ অনেকগুলি লাভকারী যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, তুলা, কুম্ভ-সহ ৫ রাশির জন্য শুভ হতে চলেছে। এছাড়াও, বুধবার বুদ্ধি, যুক্তি, জ্ঞান, চাকরির জন্য কারক গ্রহ বুধ এবং প্রথম ভগবান গণেশকে উৎসর্গীকৃত, এমন পরিস্থিতিতে এই ৫ রাশি ভগবান বিনায়কের আশীর্বাদ পাবেন এদিন। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য দারুণ হবে।

বুধে গণেশের কৃপায় লাভবান ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 22 Oct 2024,
  • अपडेटेड 8:19 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 23 October 2024: বুধবার, ২৩ অক্টোবর, চন্দ্র মিথুন রাশির পর কর্কট রাশিতে গমন করতে চলেছে। এছাড়াও, কার্তিক মাসের কৃষ্ণপক্ষের সপ্তমী তিথি এবং এই দিনে শিব যোগ, সিদ্ধ যোগ এবং পুনর্বাসু নক্ষত্রের একটি শুভ সংযোগ ঘটছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মিথুন, তুলা, কুম্ভ-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এই রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে প্রচুর আর্থিক লাভের কারণে খুশি হবেন এবং ছোট বাচ্চার সঙ্গে  মজা করতে দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৩ অক্টোবর ভাগ্যবান হতে চলেছে।

 মিথুন রাশি (Gemini)
২৩  অক্টোবর মিথুন রাশির জাতকদের জন্য একটি আনন্দের দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  শৈল্পিক ও সৃজনশীল ক্রিয়াকলাপের দিকে ঝুঁকবেন এবং অর্থ সংক্রান্ত বিষয়ে আপনি  স্বাভাবিকের চেয়ে বেশি ফল পেতে পারেন, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে এবং পুরনো ঋণ থেকে মুক্তি পাবেন। এই রাশির কর্মরত ব্যক্তিরা তাদের কাজের অনুসারে পদোন্নতি পেতে চলেছে এবং কিছু লোক ভাল সুযোগও পেতে পারে। একই সময়ে, ব্যবসায়ীরা  তাদের নীতিতে খুব খুশি এবং সন্তুষ্ট দেখাবে এবং অপ্রত্যাশিত লাভও পেতে পারে। আপনি আপনার সঙ্গীর  অগ্রগতি দেখে খুশি হতে পারেন এবং দীপাবলির পরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন। সন্ধ্যায়, ছোট বাচ্চাদের আপনার সঙ্গে  মজা করতে দেখা যাবে, যার কারণে আপনি সমস্ত টেনশন ভুলে যাবেন।

কর্কট রাশি (Cancer)
২৩ অক্টোবর কর্কট রাশির জাতকদের জন্য খুব বিশেষ হতে চলেছে। কর্কট রাশির জাতক জাতিকারা  খুব নম্র এবং মৃদুভাষী হবেন, যার কারণে আপনি অন্যদের আপনার কথায় সম্মত করতে সক্ষম হবেন এবং দক্ষতার সঙ্গে  কাজটিও সম্পন্ন করবেন। আপনি যদি কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে  আপনি তাদের থেকে স্বস্তি পাবেন বলে মনে হচ্ছে। অবিবাহিত লোকেরা একটি সাহসী পদক্ষেপ নিতে পারেন  বা কারও কাছে তাদের অনুভূতি প্রকাশ করতে পারেন, যা আপনার মনকে হালকা করে তুলবে। ব্যবসায় অর্থ সংক্রান্ত যে বাধাই চলছে,  আপনি সেগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন এবং আর্থিক অবস্থাও ভাল থাকবে, যার কারণে আপনার যা কিছু আছে তার জন্য আপনি ঈশ্বরের কাছে কৃতজ্ঞ হবেন।  আপনি আপনার সন্তানের উন্নতির সঙ্গে  সম্পর্কিত কিছু ভাল খবর শুনতে পাবেন, যার কারণে আপনার খুশির সীমা থাকবে না এবং আপনি সম্পূর্ণ পার্টি মুডে থাকবেন।

Advertisement

তুলা রাশি (Libra)
২৩ অক্টোবর তুলা রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে।  তুলা রাশির লোকেদের  ভগবান গণেশের কৃপায় শুভ সময়ের সঠিক সদ্ব্যবহার করতে দেখা যাবে এবং প্রতিটি সুযোগ থেকে অর্থ উপার্জনের জন্য প্রচেষ্টা চালিয়ে যাবেন, যাতে আপনি সম্পূর্ণরূপে সফল হবেন।  আপনি বেশ কূটনৈতিকভাবেও উপস্থিত হবেন, যার কারণে আপনি সবাইকে প্রভাবিত করবেন এবং অসম্পূর্ণ কাজগুলি সহজেই সম্পন্ন করবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে জমি এবং সম্পত্তিতে বিনিয়োগ করার পরিকল্পনা করে থাকেন তবে  এবার ভাগ্য আপনার পক্ষে থাকবে এবং সাফল্য দেখতে পাবেন। কয়েকদিন ধরে পরিবারের পরিবেশ খারাপ থাকলে হঠাৎ ইতিবাচক পরিবর্তন দেখা যাবে এবং সবাইকে হাসতে মজা করতে  দেখা যাবে। সন্ধ্যায় কোনো ধর্মীয় স্থানে যাওয়া আপনাকে মানসিক শান্তি দেবে এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
২৩  অক্টোবর কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য নতুন আশার আলো নিয়ে আসছে। কুম্ভ রাশির লোকেরা তাদের আটকে থাকা অর্থ ফেরত পেতে পারে এবং তারা নিজের জন্য অনলাইন কেনাকাটা করার সুযোগও পাবে।  আপনার হঠাৎ অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার কোষাগার বৃদ্ধি করবে। আপনি যদি  কিছু নতুন কাজ শুরু করার কথা ভাবছেন তবে এটি ভবিষ্যতে আপনাকে প্রচুর সুবিধা দেবে। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে,  আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদের সম্পূর্ণ প্রতিযোগিতা দিতে সক্ষম হবেন। বিবাহযোগ্য ব্যক্তিদের জন্য,  একটি ভাল সম্বন্ধ  আসতে পারে। পরিবারের কোনো সদস্যের সঙ্গে কোনো বিবাদ চললে পরিবারের অন্য সদস্যদের সহযোগিতায় তা মিটে যাবে এবং পরিবারে সবাই ঐক্য দেখতে পাবে। সন্ধ্যায় মায়ের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে বেড়াতে যাবেন।

মীন রাশি (Pisces)
২৩ অক্টোবর মীন রাশির জাতকদের জন্য একটি ফলদায়ক দিন হতে চলেছে।  মীন রাশির লোকেদের  বুদ্ধিমত্তা এবং বিচক্ষণতা ব্যবহার করে অনেক কাজ শেষ করতে দেখা যাবে এবং আপনার সাহস এবং ধৈর্য দেখে শত্রুরাও ব্যর্থ হবে। আপনি আপনার অর্থের কিছু অংশ  ধর্মীয় ও সামাজিক অনুষ্ঠানে ব্যয় করবেন এবং দরিদ্র ও বৃদ্ধদের সেবায় সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন। বেসরকারি ক্ষেত্রে জাতকরা যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে  আপনি বন্ধুদের সহায়তায় কিছু ভাল সুযোগ পেতে পারেন, যা আপনার কর্মজীবনে অগ্রগতি বয়ে আনবে। আপনি যদি  একটি ব্যবসায়িকডিল  চূড়ান্ত করেন তবে এটি ভবিষ্যতে আপনাকে অনেক উপকৃত করবে এবং আপনি ব্যবসার লাভে সন্তুষ্ট হবেন। যদি এই রাশির জাতক জাতিকারা তাদের প্রেমের জীবন সম্পর্কে তাদের পরিবারের সদস্যদের কাছে  না বলে থাকেন তবে এবার আপনার পরিবারের সদস্যরা এই সম্পর্কে তথ্য দিতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement