Advertisement

Wednesday 25 September Lucky Zodiac: বুধে মহালক্ষ্মী রাজযোগ, ধনু-সহ ৫ রাশির জাতকদের ভাগ্যে ভাল আর্থিক লাভ

25 September 2024 Rashifal: বুধবার মহালক্ষ্মী যোগ, ভারিয়ান যোগ-সহ অনেকগুলি ফলদায়ক যোগ গঠিত হচ্ছে, যার কারণে মেষ রাশি সহ ৫টি রাশির জন্য খুব শুভ হতে চলেছে । এছাড়াও, বুধবার বুদ্ধিমত্তা, বিকাশ, ব্যবসা ইত্যাদির জন্য কারক গ্রহ বুধ এবং গৌরী পুত্র গণেশকে উৎসর্গীকৃত এবং বুধবার মাত্রী নবমীও পড়েছে। যার কারণে এই ৫টি রাশির জাতক দেবী শক্তির সঙ্গে ভগবান গণেশের বিশেষ আশীর্বাদ পেতে চলেছে। জেনে নিন বুধবার কোন রাশির জাতকদের জন্য দারুণ যাবে।

বুধে মহালক্ষ্মী রাজযোগে মালামাল ৫ রাশি
Aajtak Bangla
  • কলকাতা,
  • 24 Sep 2024,
  • अपडेटेड 6:18 PM IST

  Top 5 Most Luckiest Zodiac Sign, 25 September 2024: ২৫  সেপ্টেম্বর বুধবার, চাঁদ বুধের রাশি মিথুন রাশিতে গমন করতে চলেছে, যেখানে মঙ্গল ইতিমধ্যে উপস্থিত রয়েছে, যার কারণে মহালক্ষ্মী রাজযোগ তৈরি হচ্ছে। এছাড়াও, এই দিন মাতৃ নবমী বা সৌভাগ্যবতীনম শ্রাদ্ধ নামেও পরিচিত। এই দিনে মৃত নারী ও কন্যাদের শ্রাদ্ধ করা হয়। মাতৃ নবমীর দিনে, মহালক্ষ্মী রাজযোগের সঙ্গে ভারিয়ান যোগ এবং আদ্রা নক্ষত্রের একটি শুভ সংযোগও রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব আরও বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মাতৃ নবমীর দিনে ৫টি রাশির জাতক শুভ যোগের সুবিধা পাবেন। তাদের পূর্বপুরুষদের আশীর্বাদে, এই রাশির জাতকদের সুখ এবং সৌভাগ্য বৃদ্ধি পাবে এবং তাদের ব্যক্তিগত জীবনে চলমান উত্তেজনা থেকেও মুক্তি পাবেন। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য  ২৫ সেপ্টেম্বর ভাগ্যবান হতে চলেছে।

মেষ রাশি (Aries)
 মাতৃ নবমী মেষ রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে।  মেষ রাশির জাতক জাতিকাদের বাড়িতে শ্রাদ্ধ অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে, যার ফলে বাড়ির পরিবেশ ধর্মীয় থাকবে এবং পরিবারের সকল সদস্যরাও সহযোগিতা করবেন। পূর্বপুরুষদের আশীর্বাদে, আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে চলমান সমস্যাগুলি থেকে মুক্তি পাবেন এবং আপনার একটি যানবাহন এবং সম্পত্তি কেনার ইচ্ছাও পূরণ হবে। সরকারি চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা  শিক্ষক ও সমবয়সীদের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন, যার কারণে সমস্যা কমবে। চাকরিপ্রার্থীরা যদি নতুন চাকরি পেতে চান তাহলে  তারা ভালো আয়ের বড় কোম্পানির কাছ থেকে অফার পেতে পারেন।  আপনি পরিবারের সঙ্গে  ভাল সময় কাটানোর সুযোগ পাবেন এবং কোনও সদস্যের কাছ থেকে ভাল খবরও পেতে পারেন, যার কারণে বাড়ির সবাই উৎসাহী থাকবে।

 সিংহ রাশি (Leo)
মাতৃ নবমীর দিনটি সিংহ রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে। সিংহ রাশির জাতক জাতিকাদের বুদ্ধি  বৃদ্ধি পাবে, যার কারণে তারা তাদের চারপাশের পরিবেশ আনন্দদায়ক রাখতে সক্ষম হবেন এবং সম্পর্কও মজবুত হবে। আপনার পূর্বপুরুষদের আশীর্বাদে, আপনি বৈষয়িক সুখ পাবেন এবং হঠাৎ আর্থিক লাভের সম্ভাবনাও রয়েছে।  বিনিয়োগের জন্য খুব ভাল দিন হতে চলেছে, তাই আপনি কোথাও আপনার অর্থ বিনিয়োগ করতে পারেন। যারা ব্যবসা করছেন তারা ভাল আর্থিক লাভ করবেন এবং তাদের ব্যবসা সম্প্রসারণের জন্য যে প্রচেষ্টা করা হচ্ছে তাও সম্পূর্ণরূপে সফল হবে। ভাগ্য আপনার পাশে থাকলে পারিবারিক ও দাম্পত্য সমস্যার অবসান হবে এবং পরিবারের সদস্যদের সঙ্গে  চলমান মতপার্থক্যও মিটে যাবে। পরিবারের ছোট সদস্যদের সঙ্গে  সময় কাটালে মনটাও অনেক আনন্দিত হবে।

Advertisement

 বৃশ্চিক রাশি (Scorpio)
মাতৃ নবমীর দিনটি বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। বৃশ্চিক রাশির জাতক জাতিকারা  তাদের পিতামাতার সেবা করে করা কাজে দারুণ সাফল্য পাবেন এবং বাড়িতে শ্রাদ্ধ অনুষ্ঠানেরও আয়োজন করা যেতে পারে। সিঙ্গেলদের জীবনে কিছু বিশেষ মানুষ আসতে পারে, যাদের কথা ভেবে মনটাও খুশি হবে। প্রতিযোগীতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন শিক্ষার্থীরা  শুভ ফলাফল পাবে এবং মনোযোগ বৃদ্ধির কারণে বিষয়গুলি আপনার জন্য আরও স্পষ্ট হয়ে উঠবে। কর্মচারীরা  সহকর্মীদের সঙ্গে  সুসম্পর্ক বজায় রাখবে এবং সমস্ত ধরণের ভুল বোঝাবুঝি দূর হয়ে যাওয়ায় অফিসের কাজে আনন্দ পাবেন। পরিবারের সদস্যরা একত্রিত হয়ে বাড়ির সাজসজ্জা বা মেরামতের কাজ সম্পর্কে আলোচনা করতে পারেন, এতে পরিবারের সকল সদস্যের সহযোগিতা পাবেন। সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার সময় আপনি কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
মাতৃ নবমী ধনু রাশির জাতকদের জন্য শুভ হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকাদের পূর্বপুরুষদের আশীর্বাদে আটকে থাকা কাজগুলি গতি পাবে এবং আপনি সম্পূর্ণরূপে উদ্যমী বোধ করবেন। আপনি সামাজিক ও ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশগ্রহণ করবেন, যার কারণে আপনার খ্যাতি সর্বত্র ছড়িয়ে পড়বে এবং অনেক বিশিষ্ট ব্যক্তির সঙ্গে জনসম্পর্কও বৃদ্ধি পাবে। প্রেম জীবনে যারা এখনও তাদের সঙ্গীর কথা পরিবারকে বলেননি, তবে এদিন  আপনি তাদের সঙ্গে সঙ্গীকে পরিচয় করিয়ে দিতে পারেন, যা সবার আশীর্বাদও বয়ে আনবে। যারা চাকরি  করছেন তারা কর্মকর্তাদের সহায়তায় নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পাবেন। একই সঙ্গে ব্যবসায়ীদের বিপুল লাভের কারণে ব্যবসায়িক সুনামও বাড়বে। পূর্বপুরুষদের জন্য করা দাতব্য কাজগুলি পিতৃ দোষ থেকে মুক্তি দেবে এবং পরিবারে সুখ ও শান্তি থাকবে।

কুম্ভ রাশি (Aquarius)
মাতৃ নবমীর দিনটি কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য উপকারী হতে চলেছে। কুম্ভ রাশির জাতক জাতিকারা  তাদের পূর্বপুরুষদের আশীর্বাদে আটকে থাকা অর্থ পেয়ে যাবেন এবং প্রাপ্ত অর্থ কিছু ভালো বিনিয়োগে লাগাতে পারেন। আপনি আপনার জীবনযাত্রায় উন্নতি দেখতে পাবেন এবং আপনি বিদেশে যাওয়ার সুযোগও পেতে পারেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও আইনি বিষয়ে আটকে থাকেন তবে এবার সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে, যা আপনার মনের বোঝাও হালকা করবে। যারা চাকরি বা ব্যবসা করছেন তারা তাদের নিজ নিজ ক্ষেত্রে অনেক লাভজনক সুযোগ পাবেন এবং তাদের লাভও বৃদ্ধি পাবে। আপনার সঙ্গীর সঙ্গে  যদি কোনও উত্তেজনা চলছে, তবে তা  শেষ হবে এবং একে অপরের মধ্যে সমন্বয় বৃদ্ধি পাবে। বাচ্চাদের ভালো কাজ করতে দেখে মনের মধ্যে তৃপ্তি থাকবে এবং তারা গর্বিতও হবে। সন্ধ্যায় ভাইবোনদের সঙ্গে  কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement