Advertisement

Wednesday 28 August Lucky Zodiac: বুধে মহালক্ষ্মী যোগ, কন্যা-সহ ৫ রাশিতে গনেশের সঙ্গে বর্ষাবে দেবী লক্ষ্মীরও কৃপা

28 August 2024 Rashifal: বুধবার অর্থাৎ ২৮ অগাস্ট মহালক্ষ্মী যোগ, সিদ্ধি যোগ-সহ অনেকগুলি বিশেষ যোগ তৈরি হচ্ছে, যার কারণে দিনটি মিথুন, কন্যা, ধনু-সহ ৫টি রাশির জন্য উপকারী হতে চলেছে। এছাড়াও, বুধবার ত্বক, বুদ্ধিমত্তা, চাকরি এবং ব্যবসার জন্য কারক গ্রহ বুধ এবং বাধা দূরকারী ভগবান গণেশকে উৎসর্গীকৃত, যার কারণে দিনটিতে ৫টি রাশির জাতক ভগবান গণেশের সঙ্গে লক্ষ্মীর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বুধবার কোন রাশিগুলির জন্য দারুণ যাবে।

বুধে লক্ষ্মী-গণেশের কৃপা ৫ রাশিতে
Aajtak Bangla
  • কলকাতা,
  • 27 Aug 2024,
  • अपडेटेड 6:25 PM IST

Top 5 Most Luckiest Zodiac Sign, 28  August 2024: ২৮ অগাস্ট বুধবার, চাঁদ বুধের রাশি মিথুন রাশিতে গমন করছে, যেখানে মঙ্গল ইতিমধ্যেই রয়েছে, যার কারণে মহালক্ষ্মী যোগ তৈরি হচ্ছে। এছাড়াও  ভাদ্রপদ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথি এবং এই দিনে মহালক্ষ্মী যোগের সঙ্গে  সিদ্ধি যোগ ও মৃগাশিরা নক্ষত্রের শুভ যোগ রয়েছে, যার কারণে দিনটির গুরুত্ব বেড়েছে। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৫টি রাশির জাতকরা এই শুভ যোগের সুফল পাবেন। এই রাশির জাতক জাতিকাদের আয় ও বুদ্ধিমত্তা বৃদ্ধি পাবে এবং সকল ঝামেলা থেকে মুক্তিও পাবেন।  আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য ২৮ অগাস্ট ভাগ্যবান হতে চলেছে।

মিথুন রাশি (Gemini)
২৮ অগাস্ট মিথুন রাশির জাতকদের জন্য একটি ভালো দিন হতে চলেছে। মিথুন রাশির জাতক জাতিকারা  ধর্মীয় কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন এবং ধর্মীয় স্থানে যেতে পারেন। আপনি যদি ব্যবসায় কোনও ডিল চূড়ান্ত করতে চান তবে এটি করার সময় কোনও ধরণের টেনশন নেবেন না, আপনি ভাল সুবিধা পাবেন। একই সময়ে, চাকরিজীবীদের জন্য কোনও সংস্থার কাছ থেকে একটি ভাল অফার পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা তাদের কর্মজীবনে ভাল অগ্রগতি ঘটাবে এবং আপনার প্রভাবও বৃদ্ধি পাবে। আদালতে আপনার যদি কোনো মামলা বিচারাধীন থাকে, তাহলে সিদ্ধান্ত আপনার পক্ষে আসতে পারে, যার কারণে আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলতে পারবেন এবং টেনশন থেকে মুক্ত থাকবেন। যদি পরিবারে কোনো উত্তেজনা চলতে থাকে, তাহলে  আলোচনার মাধ্যমে সব মতভেদ মিটে যাবে এবং উত্তেজনাও কেটে যাবে। আপনি সন্ধ্যায় আপনার সঙ্গীর সঙ্গে  ঘরোয়া কেনাকাটা করবেন, যা সম্পর্ককে মজবুত করবে।

কন্যা রাশি (Virgo)
২৮ অগাস্ট কন্যা রাশির জাতকদের জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে।  কন্যা রাশির জাতক জাতিকাদের সামাজিক প্রভাব ভালোভাবে বৃদ্ধি পাবে এবং আপনি অনেক ধরনের সুবিধা পেতে সক্ষম হবেন। আপনার পৈতৃক সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে এবং কিছু পুরনো বিনিয়োগ থেকে ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন তবে এটির জন্য বুধবার ভাল দিন হবে। যারা কর্মরত তাদের জন্য, অফিসে অনুকূল পরিস্থিতি থাকবে, যার কারণে আপনি আপনার কাজের প্রতি আগ্রহী হবেন এবং সবার সঙ্গে  আপনার সম্পর্কও ভালো থাকবে। প্রেম জীবনে থাকা  লোকেরা ভবিষ্যতের পরিকল্পনা নিয়ে আলোচনা করবেন এবং তাদের সঙ্গীকে পরিবারের সদস্যদের সঙ্গে  পরিচয় করিয়ে দিতে পারেন, যা সম্পর্ককে আরও মজবুত করবে। আপনি বন্ধুদের সঙ্গে  একটি পার্টিতে সন্ধ্যা কাটাবেন, যা আপনার মনকে শান্ত রাখবে।

Advertisement

ধনু রাশি (Sagittarius)
২৮ অগাস্ট ধনু রাশির জাতকদের জন্য একটি ইতিবাচক দিন হতে চলেছে। ধনু রাশির জাতক জাতিকারা  হঠাৎ কিছু উপায় পাবেন, যার মাধ্যমে আপনি ভাল অর্থ উপার্জন করবেন এবং ধর্মীয় বিষয়েও খুব সিরিয়াস হবেন। শিক্ষার্থীরা উচ্চশিক্ষার উদ্দেশ্যে বিদেশে যাওয়ার সুযোগ পেতে পারে, যার জন্য তারা দীর্ঘদিন ধরে অপেক্ষা করছিলেন। আপনি যদি বিনিয়োগ করতে চান, তাহলে আপনি মহালক্ষ্মী যোগের সুফল পাবেন, ভবিষ্যতে আপনি ভাল আয় পাবেন। এই রাশির অধীনে কর্মরত ব্যক্তিরা তাদের কর্মকর্তাদের সহায়তায় তাদের কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন এবং তাদের নতুন ধারণা দিয়ে সবাইকে প্রভাবিত করবেন। আপনার দাম্পত্য জীবনে যদি কোনো বিবাদ চলছে, তা এবার শেষ হবে এবং আপনারা একে অপরকে পর্যাপ্ত সময় দেবেন। বাড়ির ছোট বাচ্চাদের সঙ্গে  হাসি-ঠাট্টা করে সন্ধ্যা কাটাবে।

 কুম্ভ রাশি (Aquarius)
২৮ অগাস্ট কুম্ভ রাশির জাতকদের জন্য একটি বিশেষ দিন হতে চলেছে। কুম্ভ রাশির মানুষের প্রেমময় আচরণ মানুষের মন জয় করবে এবং আপনি আপনার সামাজিক মর্যাদাও বৃদ্ধি দেখতে পাবেন। আপনার সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা এবং বুদ্ধিমত্তা দ্বারা প্রভাবিত হয়ে, আপনার কাজগুলি দেখে অনেকেই আপনার কাছ থেকে সাহায্য এবং পরামর্শ নেওয়ার চেষ্টা করতে পারে। বিদেশে যাওয়ার মাধ্যমে ভাল আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে।  আপনি আপনার ভাই-বোনদের সহায়তায় অসম্পূর্ণ গৃহস্থালী কাজগুলি সম্পন্ন করার সুযোগ পাবেন এবং আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনি যদি চোখের কোন সমস্যার সম্মুখীন হন তবে এটি অবশ্যই উন্নতি করবে।  আপনি আপনার রাগী জীবনসঙ্গীকে শান্ত করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন, যার জন্য আপনি কিছু অর্থও ব্যয় করতে পারেন। আপনি আপনার পিতামাতার সমর্থন এবং আশীর্বাদ থেকে স্বস্তি পাবেন।

 মীন রাশি (Pisces)
২৮ অগাস্ট মীন রাশির জাতকদের জন্য উপকারী হতে চলেছে। মীন রাশির জাতক জাতিকারা  প্রতিটি পদক্ষেপে ভাগ্যের সমর্থন পাবেন এবং ব্যক্তিগত ও পেশাগত জীবনে চলমান সমস্যা থেকেও মুক্তি পাবেন। আপনার চিন্তাধারায়  ইতিবাচক পরিবর্তন আসবে, যার কারণে আপনি সঠিক সিদ্ধান্ত নিতে পারবেন এবং অন্যদের সাহায্য করতেও প্রস্তুত থাকবেন। আপনার বৈষয়িক আরাম বাড়বে এবং কিছু কাজ সম্পন্ন করা আপনার মনে সুখ এবং স্বস্তি নিয়ে আসবে। যারা ব্যবসা করছেন তারা  ভালো পরিমাণ অর্থ পাবেন এবং অন্য কোনো ব্যবসায় বিনিয়োগ করতে পারবেন। আপনি অর্থ সংক্রান্ত সমস্ত সিদ্ধান্ত ভেবেচিন্তে নেবেন এবং আপনার স্বাস্থ্যও ভালো থাকবে। নববিবাহিত ব্যক্তিদের বাড়িতে ছোট অতিথির আগমন হতে পারে, যার কারণে সমস্ত সদস্য খুব খুশি হবেন। আপনি সন্ধ্যায় কোনও সামাজিক অনুষ্ঠানে অংশ নিতে পারেন এবং এতে আপনি সম্মান পাবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement