Advertisement

Weekly Career Horoscope: নতুন সপ্তাহ ৫ রাশির জন্য সৌভাগ্য ও পেশায় উন্নতি, সাবধান ৩ রাশি

সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

weekly career horoscope
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 19 Nov 2023,
  • अपडेटेड 8:01 PM IST
  • সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়।
  • গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২ রাশিকে প্রভাবিত করে। গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায় আবার কিছু রাশি অশুভ ফল পায়। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির উপর ভিত্তি করে গণনা করা হয়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি কয়েকটি রাশির জন্য খুব শুভ হতে চলেছে। অন্যদের সতর্ক হওয়া দরকার। চলুন জেনে নিই আসন্ন সপ্তাহটি ১২টি রাশির জন্য কেমন যাবে-

মেষ রাশি- প্রেম জীবনে সমস্যাগুলোকে উপেক্ষা করবেন না। আপনার সঙ্গীর সঙ্গে কথা বলে সমস্যার সমাধান খোঁজার চেষ্টা করুন। কর্মক্ষেত্রে দায়িত্ব বাড়বে এবং আজ আপনি খুব ব্যস্ত থাকবেন। আর্থিক অবস্থা ভালো থাকবে। তবে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন। অর্থ ব্যয় হতে পারে। বিবিনিয়োগ করার জন্য ভাল সময়। কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সঙ্গে কাজের চাপ মোকাবিলা করুন।

বৃষ রাশি- প্রেম জীবনের সমস্যা সমাধানের জন্য এটি সেরা সময়। অতীত নিয়ে জীবনে অসুবিধার সম্মুখীন হতে পারেন। আপনার প্রিয় মানুষের কাছে অনুভূতি প্রকাশ করতে দ্বিধা করবেন না। পেশাগত জীবনে খুব বেশি অসুবিধা হবে না। আপনি আপনার কাজের মানের দিকে মনোযোগ দিতে সক্ষম হবেন। সম্পত্তি, ব্যবসা এবং শেয়ার বাজারে ভাল কাটবে।

মিথুন রাশি- স্বাস্থ্যকর খাবার খান। অন্যথায় স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বাড়তে পারে। চ্যালেঞ্জ মোকাবিলা করার এটাই সেরা সময়। নিজের বিবেকের ওপর আস্থা রাখুন। কাজে খুব বেশি ঝুঁকি নেবেন না। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। তা আপনাকে ভুল পথে নিয়ে যেতে পারে। প্রেম জীবনে আরও দুঃসাহসিক এবং উৎসাহী বোধ করবেন। নতুন চ্যালেঞ্জ গ্রহণ করার সময়। ঝুঁকি নিতে এবং লক্ষ্য অর্জন করতে ভয় পাবেন না। আপনার সিদ্ধান্তগুলি বিবেচনা করার জন্য সময় নিন। ভবিষ্যতের বিনিয়োগ এবং নিজের জন্য লক্ষ্য নির্ধারণের দিকে মনোনিবেশ করুন।

Advertisement

কর্কট রাশি- আপনি অর্থ-সম্পর্কিত ঝুঁকি ব্যয় করতে বা নিতে ইচ্ছুক হতে পারেন। আপনি যদি অর্থ সংক্রান্ত সিদ্ধান্ত নিয়ে বিভ্রান্ত হন, তাহলে আর্থিক উপদেষ্টার পরামর্শ নিতে দ্বিধা করবেন না। বিশ্রাম, হাইড্রেশন এবং স্ব-যত্নের মাধ্যমে আপনি আপনার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যের যত্ন নিচ্ছেন তা নিশ্চিত করুন। আপনার দৈনন্দিন রুটিনে যোগ বা ধ্যান অন্তর্ভুক্ত করুন। নিজের উপর খুব বেশি চাপ দেবেন না। আপনার শরীরের সংকেত শুনুন। এই সময় কিছুটা বিশ্রাম নেওয়ার এবং আবার উদ্যমী হওয়ার। আর্থিক বিষয়গুলি আরও যত্ন সহকারে পরিচালনা করুন। মেষ রাশির জাতক জাতিকারা আজ আর্থিক সমস্যার সম্মুখীন হবেন এবং শেয়ার বাজারে বিনিয়োগ করার জন্য এটি সঠিক সময় নয়।

সিংহ রাশি- সম্পর্ক সমস্যামুক্ত। অফিসে আপনি ভালো কাজ করবেন। আর্থিক সমস্যার কারণে অর্থ সংক্রান্ত বড় সিদ্ধান্ত থেকে দূরে থাকুন। ছোটখাটো সমস্যা সত্ত্বেও স্বাস্থ্যও ভালো থাকবে। আপনি একটি চমৎকার প্রেমের জীবন আশা করতে পারেন। ঝামেলা নিয়ে চিন্তা করবেন না। নিজের কাজে সৎ থাকুন। চ্যালেঞ্জ সত্ত্বেও আপনি অফিসে দেওয়া প্রতিটি কাজ সম্পন্ন করতে সফল হবেন। সহকর্মীদের সঙ্গে আপনার সমস্যা হতে পারে। খরচ নিয়ন্ত্রণ করুন। অর্থ সংক্রান্ত বড় সিদ্ধান্ত এড়িয়ে চলুন। বিলাসবহুল জিনিসে খরচ করা উচিত নয়।

কন্যা রাশি- সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় কাটান। কাজে ভারসাম্য বজায় রাখুন। কাউকে অর্থ ধার দেবেন না। এতে ফেরত পেতে আপনার অসুবিধা হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। কোনও বড় অসুখ আপনার স্বাভাবিক জীবনে প্রভাব ফেলবে না। এ সপ্তাহে কঠিন পরিস্থিতির মোকাবিলার জন্য তৈরি থাকুন।

তুলা রাশি- সুখী প্রেম জীবনের জন্য আপনার সম্পর্কের সমস্যাগুলি সমাধান করুন। এ সপ্তাহে ব্যবসায়িক লক্ষ্য অর্জনে সফল হবেন। স্বাস্থ্য এবং সম্পদ উভয়ই আপনার পক্ষে থাকবে। জীবনে সুখ থাকবে। সঙ্গীর সঙ্গে সময় কাটান। অনুভূতিগুলি ভাগ করুন। পেশাদারভাবে বেড়ে উঠতে প্রতিটি সুযোগ ব্যবহার করুন। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্কতা অবলম্বন করতে হবে। 

বৃশ্চিক রাশি- নতুন প্রেম খুঁজে পাবেন। জীবনে পরিবর্তন আসবে। সঙ্গীর পছন্দের প্রতি সংবেদনশীল হোন। সম্পর্ককে শক্তিশালী করবেন। বিয়ের জন্য তাড়াহুড়ো করা উচিত নয়। ব্যবসায়ীরা সমস্যায় পড়বেন। যা সমাধান করা দরকার। আর্থিকভাবে আপনি ভাগ্যবান। সমৃদ্ধি আসবে। যা আপনাকে আপনার দীর্ঘ অমীমাংসিত আকাঙ্খা পূরণ করতে সক্ষম করবে। বিলাসবহুল সামগ্রী কিনতে পারেন। বেড়ানোর পরিকল্পনাও করতে পারেন।

ধনু রাশি- পেটে ব্যথা, তীব্র মাথাব্যথা, জয়েন্টে ব্যথা এবং চোখের সমস্যা হতে পারে। আপনার পেশাগত জীবন চমৎকার হবে। আপনি যোগ্যতা প্রমাণ করার আরও সুযোগ পেতে পারেন। সাবধানে টাকা খরচ করুন। যদিও আপনি অর্থের প্রবাহ থাকবে। আপনার ব্যক্তিগত জীবনে সমস্যা দেখা দিতে পারে। 

মকর রাশি- অপ্রত্যাশিত প্রেমের সম্পর্ক সপ্তাহটিকে সুন্দর করে তুলবে। অফিসে আপনার দক্ষতা প্রমাণ করার সুযোগ পাবেন। আপনি আর্থিকভাবে ভাল থাকবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে ছোটখাটো সমস্যা হতে পারে। আপনার প্রেম জীবনে কিছু ইতিবাচক জিনিস থাকবে। রোমান্টিক সম্পর্কের নানা উজ্জ্বল দিক থাকবে। আপনি চমৎকার দিন উপভোগ করবেন। একসঙ্গে আরও সময় কাটান। কর্মক্ষেত্রে নতুন দায়িত্ব নিতে প্রস্তুত থাকুন।

কুম্ভ রাশি- প্রিয়জনকে দামী উপহার দিতে পারেন। অবিবাহিতরা প্রেম খুঁজে পেতে পারেন। কিছু সম্পর্ক বিয়েতেও পরিণত হবে। অফিসে গুরুত্বপূর্ণ কাজ অপেক্ষা করছে। অফিস আপনার ক্ষমতার উপর আস্থা রাখবে। ম্যানেজমেন্ট পাশে থাকবে। কিছু কাজের জন্য আপনাকে দীর্ঘ সময় অফিসে থাকতে হবে। পরিচিত কেউ আর্থিক সাহায্য চাইতে পারে। প্রচুর অর্থ ব্যয় হতে পারে। ব্যয় নিয়ন্ত্রণ করা গুরুত্বপূর্ণ। বিলাসবহুল জিনিসে অর্থ ব্যয় করবেন না।

মীন রাশি- আপনার পথে আসা যে কোনও চ্যালেঞ্জ মোকাবিলা করুন। লক্ষ্য অর্জনে নিজের শক্তি কাজে লাগান। আপনার পথে আসা যে কোনও বাধা অতিক্রম করতে আত্মবিশ্বাসী হোন। আপনি কেরিয়ার নতুন উচ্চতায় পৌঁছতে পারেন। আপনি এগিয়ে যাওয়ার এবং ক্ষমতা প্রদর্শনের সময় পাবেন। আপনার আর্থিক ভাগ্য সঙ্গে থাকবে। আর্থিক লাভ এবং বিনিয়োগের সুযোগ আপনার পথে আসবে।

Advertisement

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement