Advertisement

Weekly Career Horoscope: নতুন সপ্তাহে চাকরি-ব্যবসায় শুভ যোগ ৬ রাশির, ৪ রাশির প্রতিকূল-অর্থ ব্যয়

Saptahik Career Rashifal: মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে  বুধ। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে শুক্র। এর ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ। বুধ ও সূর্যের মিলনে তৈরি হয়েছে বুধাদিত্য রাজযোগও। মে মাসের দ্বিতীয় সপ্তাহে এই দুই যোগের কারণে চাকরি ও ব্যবসায় প্রভাব পড়বে।

সাপ্তাহিক কেরিয়ার রাশিফল
Aajtak Bangla
  • কলকাতা ,
  • 05 May 2024,
  • अपडेटेड 6:21 PM IST
  • মে মাসের দ্বিতীয় সপ্তাহে এই দুই যোগের কারণে চাকরি ও ব্যবসায় প্রভাব পড়বে।
  • এ সপ্তাহের কেরিয়ার রাশিফল।

সোমবার, ৬ মে থেকে শুরু হচ্ছে মে মাসের দ্বিতীয় সপ্তাহ। এ সপ্তাহেই অক্ষয় তৃতীয়া। এই সপ্তাহে ঘটতে চলেছে শুভ যোগ। মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে  বুধ। ওই রাশিতে ইতিমধ্যেই রয়েছে শুক্র। এর ফলে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ। বুধ ও সূর্যের মিলনে তৈরি হয়েছে বুধাদিত্য রাজযোগও। মে মাসের দ্বিতীয় সপ্তাহে এই দুই যোগের কারণে চাকরি ও ব্যবসায় প্রভাব পড়বে। চলুন জেনে নেওয়া যাক এ সপ্তাহের কেরিয়ার রাশিফল 

মেষ (Aries Weekly Career Horoscope)- এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে উন্নতি করবেন। জীবনে সুখ ও শান্তি অনুভব করবেন। আর্থিক বিষয়ে সময় অনুকূলে থাকবে। বিনিয়োগ সম্পর্কে বেশ স্বস্তি পাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। সুখ বৃদ্ধি পাবে। সপ্তাহের শেষে অবস্থার উন্নতি হবে।

শুভ দিন: ৬,৭ এবং ৯ মে

বৃষ (Taurus Weekly Career Horoscope)- এই সপ্তাহে আপনি কর্মজীবন নিয়ে কিছুটা চিন্তিত থাকতে পারেন। যে সাফল্য আশা করছেন তা এখনই সম্ভব বলে মনে হচ্ছে না। কঠোর পরিশ্রম করতে থাকুন। সাফল্য পাবেন। এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। এই সপ্তাহে আর্থিক ব্যয়ও বাড়তে পারে। আবেগগত কারণে ব্যয় বেশি হবে। পরিবারের কোনও সমস্যা নিয়ে মন দুশ্চিন্তায় থাকবেন। সপ্তাহের শেষে সময় অনুকূল হয়ে উঠবে। 

শুভ দিন: ৭ এবং ১০ মে

মিথুন (Gemini Weekly Career Horoscope)- কর্মজীবনের দিক থেকে এই সপ্তাহটি মোটামুটি যাবে। তবে কাঙ্ক্ষিত সাফল্য পেতে সময় লাগবে। হতাশ হবেন না। কঠোর পরিশ্রম করুন। ভবিষ্যতের কথা চিন্তা করে কিছু সিদ্ধান্তও নিতে পারেন। কর্মক্ষেত্রে কোনও ধরনের ক্ষতি হতে পারে। আর্থিক বিষয়েও বেশি ব্যয় হবে। আপনার বিনিয়োগ চিন্তায় ফেলতে পারে। স্বাস্থ্যের সমস্যা থাকবে। বাড়বে মানসিক চাপ। সপ্তাহের শেষে পরিস্থিতির উন্নতি হতে পারে। 

Advertisement

শুভ দিন: ৯ এবং ১০ 

কর্কট  (Cancer Weekly Career Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের নেওয়া সিদ্ধান্ত পক্ষে থাকবে। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা আছে কিন্তু অগ্রগতি আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। এই সপ্তাহে পরিবারের বড়দের আশীর্বাদ থাকবে। পরিবারের সঙ্গে সুখ এবং শান্তি অনুভব করবেন। কাজে কিছুটা বাধা বোধ করতে পারেন। আপনার মন কিছু নিয়ে চিন্তিত থাকতে পারে। আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। সপ্তাহের শেষে ভারসাম্য বজায় রেখে জীবনে এগিয়ে গেলে ভালো হবে।

শুভ দিন: ৮ এবং ১০ মে

সিংহ (Leo Weekly Career Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে। সপ্তাহের শুরুতে কোনও নতুন প্রকল্প নিয়ে একটু চিন্তিত থাকবেন। তবে সাহস নিয়ে এগিয়ে যান। আর্থিক বিষয়ে আকস্মিক সাফল্য আসবে। এই সপ্তাহে আপনার পরিবার সম্পর্কে খুব ইতিবাচক থাকবেন। এই সপ্তাহের শেষে জীবনে সুখ ও শান্তি আসবে।

শুভ দিন: ৬ এবং ১০ মে

কন্যা  (Virgo Weekly Career Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের জন্য এই সপ্তাহটি কিছুটা কঠোর পরিশ্রম এবং আর্থিক বিষয়ে সংগ্রামের হবে। আপনি এমন কারও কাছ থেকে সাহায্য পেতে পারেন যিনি কঠোর পরিশ্রম করে জীবনে একটি জায়গায় পৌঁছেছেন। পরিবারে একটি নতুন সূচনা আপনার জীবনে সুখ এবং সমৃদ্ধির শুভ সম্ভাবনা তৈরি করছে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সময়টি রোমান্টিক হবে। এই সপ্তাহটি আর্থিক বিষয়ে কঠিন। কিছু বিবাদের কারণে অর্থ ব্যয় হতে পারে।

শুভ দিন: ৬,৮ এবং ১০ 

তুলা (Libra Weekly Career Horoscope)- এই রাশির জাতক-জাতিকাদের এই সপ্তাহে আর্থিক বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে ভাবতে হবে। কর্মক্ষেত্রে মাঝারি সাফল্য পাবেন। আর্থিক সুবিধা পেতে এই সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। আপনি ভ্রমণের মাধ্যমে সাফল্য পাবেন। আপনার প্রত্যাশার চেয়ে কম হবে। পরিবারে কোনও নতুন সূচনা নিয়ে আপনি দুঃখিত হবেন। সপ্তাহের শেষে জীবনে অনেক পরিবর্তন আসবে। যা ভবিষ্যতে ইতিবাচক পরিবর্তন আনবে।

শুভ দিন: ৯ ও ১০ মে

বৃশ্চিক  (Scorpio Weekly Career Horoscope)- কর্মক্ষেত্রে রাশির জাতক-জাতিকারা তাঁদের প্রকল্প নিয়ে খুব ব্যস্ত থাকবেন। প্রকল্পগুলিও সময়মতো সম্পন্ন হবে। এই সপ্তাহে আর্থিক অগ্রগতিরও শুভ সম্ভাবনা তৈরি হচ্ছে। এই সপ্তাহে নতুন বিনিয়োগ করলে জীবনে সুন্দর ফল বয়ে আনবে। আপনার সম্পদ বৃদ্ধি পাবে। স্বাস্থ্য অটুট থাকবে। ভ্রমণের মাধ্যমেও সাফল্য অর্জন করবেন। উদ্বিগ্ন থাকতে পারেন। সপ্তাহের শেষে ছোট ছোট চিন্তায় ভুগলে ক্ষতি হতে পারে।

শুভ দিন: ৬,৭ এবং ৯ মে

ধনু (Sagittarius Weekly Career Horoscope)- এই সপ্তাহে কেরিয়ার নিয়ে কিছু সমস্যা দেখা দিতে পারে। উর্ধ্বতনদের সঙ্গে বিবাদ হতে পারে। এ কারণে আপনি একটি নির্দিষ্ট পদ থেকে অব্যাহতি পেতে পারেন। আপনার ভাবমূর্তি কর্মক্ষেত্র প্রভাবিত হবে।কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। অন্যকে দায়িত্ব দেওয়া হতে পারে। এই সপ্তাহে অতিরিক্ত মানসিক চাপের কারণে স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়বে।

শুভ দিন: ৬ ও ৯ মে

মকর (Capricorn Weekly Career Horoscope)- এই সপ্তাহে কর্মজীবনে অনুকূল পরিস্থিতি নেই। কঠোর পরিশ্রম করার পরেও আপনি আপনি কাঙ্ক্ষিত সাফল্য পাবেন না। কেরিয়ারের জন্য আপনাকে নানা প্রচেষ্টা করতে হবে। সপ্তাহের শেষভাগে ভালো খবর পেতে পারেন।

শুভ দিন: ৬, ৮ এবং ১০ 

কুম্ভ রাশি  (Aquarius Weekly Career Horoscope)- এই সপ্তাহে ভ্রমণ পিছিয়ে দিলে ভালো হবে। কর্মক্ষেত্রে সমস্যা বাড়তে পারে। সপ্তাহের শেষে পরিস্থিতির বদল হতে পারে। এই সপ্তাহে আপনি আপনাকে অনেক পরিশ্রম করতে হবে।

শুভ দিন: ৬, ৭ ও ৮ 

Advertisement

মীন (Pisces Weekly Career Horoscope)- আর্থিক বিষয়ে আপনার বিনিয়োগ সুফল দেবে। এই সপ্তাহে ভ্রমণের মাধ্যমে আপনি আকস্মিক সাফল্য পেতে পারেন। সপ্তাহের শেষে সুখ ও সমৃদ্ধির শুভ সম্ভাবনা রয়েছে। সপ্তাহান্তে কিছু ভাল খবরও পাওয়া যেতে পারে। 

শুভ দিন: ৬,৭ এবং ১০

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement