Advertisement

Tough Week For 4 Zodiacs: চলতি সপ্তাহে সমস্যা-বিপর্যয় বাড়বে ৪ রাশির, বিপর্যয় এড়াতে রইল সমাধান

Tough Week For 4 Zodiacs: এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভাল যাবে না। এই সপ্তাহে অনেক রাশির জাতক-জাতিকাদের সমস্যায় পড়তে হতে পারে। বিশেষ করে এই সপ্তাহে ৪ রাশির জাতক-জাতিকাদের কঠিন সময় শুরু হয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই ৪ রাশির সাপ্তাহিক রাশিফল...

চলতি সপ্তাহে সমস্যা-বিপর্যয় বাড়বে ৪ রাশির, বিপর্যয় এড়াতে রইল সমাধান।
Aajtak Bangla
  • নয়া দিল্লি,
  • 06 Nov 2023,
  • अपडेटेड 6:27 PM IST
  • এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভাল যাবে না।
  • এই সপ্তাহে অনেক রাশির জাতক-জাতিকাদের সমস্যায় পড়তে হতে পারে।
  • বিশেষ করে এই সপ্তাহে ৪ রাশির জাতক-জাতিকাদের কঠিন সময় শুরু হয়েছে।

Tough Week For 4 Zodiacs: এই সপ্তাহটি অনেক রাশির জন্য খুব ভাল যাবে না। এই সপ্তাহে অনেক রাশির জাতক-জাতিকাদের সমস্যায় পড়তে হতে পারে। বিশেষ করে এই সপ্তাহে ৪ রাশির জাতক-জাতিকাদের কঠিন সময় শুরু হয়েছে। চলুন জেনে নেওয়া যাক ওই ৪ রাশির সাপ্তাহিক রাশিফল...

বৃষ রাশি: আজ থেকে শুরু হওয়া এই সপ্তাহটি বৃষ রাশির জাতকদের জন্য ভালো যাবে না। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে। আপনার ব্যয় প্রয়োজনের চেয়ে বেশি বাড়তে পারে যার কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে। সপ্তাহের শুরুতে কারও সঙ্গে আপনার তর্ক বাড়তে পারে। আপনার মনোযোগ আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারে।

এই রাশির জাতক জাতিকাদের চাকরিতে কিছু বাধার সম্মুখীন হতে হতে পারে। কর্মক্ষেত্রে অসাবধানতা এড়িয়ে চলতে হবে। কর্মকর্তাদের ক্রোধের শিকার হতে পারেন। কেরিয়ার-ব্যবসায় আপনাকে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে হতে পারে, যা আপনার জন্য উপকারী হবে না। ব্যবসায় ক্ষতিও হতে পারে।

কর্কট রাশি: এই সপ্তাহে কর্কট রাশির জাতক জাতিকাদের কাজে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। ঘরোয়া ও ব্যবসায়িক বিষয়ে আপনার সমস্যা বাড়তে পারে। আপনার সম্মান ও সম্মানেও আঘাত লাগতে পারে। আপনার বিবাহিত জীবনে উত্থান-পতন হতে পারে। অযথা ব্যয় বৃদ্ধির কারণে আপনি চিন্তিত থাকবেন। গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন।

কর্কট রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে খুব সাবধানে যেকোনও পদক্ষেপ নিতে হবে। আপনাকে তাড়াহুড়ো এড়াতে হবে অন্যথায় আপনার বড় ক্ষতি হতে পারে। আপনাকে আপনার সমস্ত কাজ খুব বুদ্ধিমানের সঙ্গে করতে হবে, অন্যথায় আপনার সমাপ্ত কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। আদালতের চক্করও দিতে হতে পারে।

মকর রাশি: এই সপ্তাহটি আপনার জন্য অনুকূল যাচ্ছে না। আপনার পরিকল্পনা অনুযায়ী জিনিসগুলি যাবে না। সপ্তাহের শুরুতে, আপনি কিছু বড় পরিবর্তন দেখতে পারেন যা আপনি কখনও ভাবেননি। এই সপ্তাহে আপনাকে অলসতা এবং অহংকার এড়াতে হবে, অন্যথায় আপনাকে অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

Advertisement

মকর রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে যেকোনও কাজ শেষ করতে কঠোর পরিশ্রম করতে হবে। শিক্ষার্থীদের কাঙ্ক্ষিত সাফল্য পেতে কঠোর পরিশ্রম করতে হবে। আপনাকে হঠাৎ কোনও ভ্রমণে যেতে হতে পারে, এতে আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। এ কারণে আপনার বাজেট নষ্ট হয়ে যেতে পারে। ব্যবসায় অর্থ পরিচালনার সময় সতর্ক থাকুন।

কুম্ভ রাশি: কুম্ভ রাশির জাতকদের এই সপ্তাহে কিছুটা ধৈর্য্য ধারণ করতে হবে। তাড়াহুড়ো করে কোনও কাজ করা থেকে বিরত থাকতে হবে। খুব সাবধানে গাড়ি চালাতে হবে। সপ্তাহের শুরুতে, আপনি জমি এবং ভবন সংক্রান্ত কিছু বিবাদে আটকা পড়তে পারেন। আদালতের চক্করও দিতে হতে পারে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যেরও অবনতি হতে পারে, নিজের যত্ন নিন।

কুম্ভ রাশির জাতক জাতিকারা অংশীদারিত্বে ব্যবসা করছেন তাদের খুব সতর্ক থাকতে হবে। কোনও বিষয় নিয়ে আপনার সঙ্গীর সঙ্গে তর্ক হতে পারে। পিতামাতা এবং বন্ধুদের সমর্থনের অভাবে আপনি দুঃখিত থাকবেন। আপনার আর্থিক অবস্থার অবনতি হতে পারে। কোনও বিষয়ে আপনার সঙ্গীর সঙ্গে ঝগড়া বাড়তে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না। কোনও তথ্য বা অনুমান প্রয়োগ করার আগে, অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রের বিশেষজ্ঞের সঙ্গে পরামর্শ করে নিন।

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement