Advertisement

Weekly Lucky Zodiacs: বুধ-শুক্রের গোচর, নতুন সপ্তাহে মেষ-সহ ৫ রাশি হবে সুপার লাকি

Weekly Career Horoscope 27 November to 2 December 2023: নভেম্বরের শেষ সপ্তাহে, বুধ এবং শুক্রের মতো শুভ গ্রহের গোচর হবে। বুধ ও শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ তৈরি হবে, যাতে ৫টি রাশি সমৃদ্ধ হবে। এই রাশির জাতকরা ব্যবসায় আর্থিক সুবিধা পাবেন এবং তাদের সম্পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে।

Weekly Career Horoscope 27 November to 2 December 2023
Aajtak Bangla
  • কলকাতা,
  • 26 Nov 2023,
  • अपडेटेड 4:10 PM IST

Weekly Lucky Zodiacs: নভেম্বরের শেষ সপ্তাহে, বুধ এবং শুক্রের মতো শুভ গ্রহের গোচর হবে। বুধ ও শুক্রের গোচরের কারণে মালব্য রাজযোগ তৈরি হবে, যাতে  ৫টি রাশি সমৃদ্ধ হবে। এই রাশির জাতকরা ব্যবসায় আর্থিক সুবিধা পাবেন এবং তাদের সম্পদ ও প্রতিপত্তি  বৃদ্ধি পাবে। আগামী সপ্তাহটি এই রাশির জাতকদের জন্য খুব ভাগ্যবান প্রমাণিত হবে, জেনে নিন নতুন সপ্তাহের ভাগ্যবান রাশিগুলি সম্পর্কে।

মেষ রাশি (Aries)
মেষ রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা দারুণ হবে। এই সপ্তাহে আপনার সমস্ত আটকে থাকা কাজ শেষ হবে। যারা চাকরি খুঁজছেন, তাদের ইচ্ছা পূরণ হবে, আপনি আপনার প্রেমিক সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটাবেন।

মিথুন রাশি (Gemini)
মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য এই সপ্তাহটি সৌভাগ্যের হবে। যে পদোন্নতি  দীর্ঘদিন ধরে প্রতীক্ষিত ছিল এবার তা পূরণ হবে।পুরনো বিনিয়োগ থেকে সুফল পাবেন।

সিংহ রাশি (Leo)
আসন্ন সপ্তাহটি সিংহ রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি একজন বিখ্যাত ব্যক্তির সঙ্গে দেখা করবেন। এই সপ্তাহে আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকে উপহার পেতে পারেন। স্বাস্থ্য ভালো থাকবে। আপনি এই সপ্তাহে সন্তানের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল খবর পেতে পারেন।

ধনু রাশি (Sagittarius)
ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সফল হবে।এই সপ্তাহে আপনি পদোন্নতি পেতে পারেন। আপনি যদি এই সপ্তাহে একটি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন তবে আপনার স্বপ্ন পূরণ হবে। আপনি আপনার প্রেমিক সঙ্গীর কাছ থেকেও সমর্থন পাবেন।

মীন রাশি (Pisces)
এই সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য সাফল্য বয়ে আনবে। আপনি যদি দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছেন তবে  শীঘ্রই একটি নতুন চাকরি পাবেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Read more!
Advertisement

RECOMMENDED

Advertisement